Linux Host Lab Ads

ব্লগার ব্লগ দিয়ে নিজের একটি সম্পূর্ণ ব্লগ তৈরী করুন [পর্ব-১৬] :: আপনার ব্লগার ব্লগে কিভাব READ MORE অপশন যুক্ত করবেন দেখে নিন ।

এটি 28 পর্বের ব্লগার টিউটোরিয়াল বিষয়ক টিউনের 16 পর্ব

আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দেখা হবে কিভাবে আপনি আপনার ব্লগার ব্লগের প্রতিটি পোস্টে Read more অপশন যুক্ত করবেন । এটা অনেক ভাবে করার যাই যেমন  ঃ বিভিন্ন Template এর এই অপশন টি যুক্ত করা থাকে বা পরবর্তীতে যুক্তও করা যাই । কিন্তু আজকে আমি আপনাদের দেখাবো একটু অন্য পধতি । 

* আপনি যখনি কোন পোস্ট করবেন তখুন আপনার পোস্ট এর উপরে যে টেবিল টি আছে সেখান থেকে Insert jump break এ ক্লিক করবেন এবং আপনি যতটা Read more অপশন এ দেখাতে চান ঠিক সেখানে Insert jump break বটনে ক্লিক করবেন । নীচের চিত্রে দেখুন । 

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

 

* আশাকরি আপনাদের বুজতে কোন অসুবিধা হল না আর যদি কোন প্রকার অসুবিধা হয় তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু । আর হা এর পরের পোস্টে দেখাবো কিভাবে Insert jump break ব্যবহার না করেও Read more অপশন যুক্ত করতে হয় । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । আল্লাহ্‌ হাফেজ । 

 

* আমার ব্লগ এখানে আর আমার একটি ফেসবুক ফ্যান পেজ আছে সময় পেলে ঘুরে আসুন এখান থেকে । আর ভাল লাগলে একটি লাইক দিতে ভুকবেন না যেন । 

 

 24259

 

Series Navigation<< ব্লগার ব্লগ দিয়ে নিজের একটি সম্পূর্ণ ব্লগ তৈরী করুন [পর্ব-১৫] :: আপনার ব্লগার ব্লগে HTML কোড পোস্ট করুন ভিন্ন স্টাইলে ।ব্লগার ব্লগ দিয়ে নিজের একটি সম্পূর্ণ ব্লগ তৈরী করুন [পর্ব-১৭] :: আপনার ব্লগার ব্লগে যুক্ত করে নিন GOOGLE+ কমেন্ট বক্স । >>

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

৬ thoughts on “ব্লগার ব্লগ দিয়ে নিজের একটি সম্পূর্ণ ব্লগ তৈরী করুন [পর্ব-১৬] :: আপনার ব্লগার ব্লগে কিভাব READ MORE অপশন যুক্ত করবেন দেখে নিন ।”

  1. হুম চালিয়ে যান, আপনার পোষ্ট গুলো সুন্দার হচ্ছে। 😀

  2. Musarrof Hussen says:

    Read more অপশন যুক্ত করতে পারি নাই….তবে যেখান থেকে…Insurt jump break এড করেছি সেখান থেকে পিছনের লেখা গুলা হাইড হয়ে যায়…এবং পোষ্টের টাইটেল নামে ক্লিক করলে সম্পূর্ণ পোষ্টটি পড়া যায়….!!!!

    1. Insurt jump break দিয়ে read more হবে , তাছাড়াও আর একটি পধতি আছে যাতে এই সব ব্যবহার করার দর হবে না , অপেক্ষা করুন আমি কিছুদিন এর মধ্যে এই বিষয়ে আরও একটি পোস্ট করবো ।

  3. Pk saha says:

    তারাতারি পোস্ট দিন……

Leave a Reply