Latest Update

ডাউনলোড করে নিন AVG INTERNET SECURITY 2015 এবং AVG PC TUNEUP 2015 সাথে লাইফটাইম সিরিয়াল কি এবং ক্র্যাক ।

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। আজ আপনাদের সাথে শেয়ার করবো AVG INTERNET SECURITY 2015 এবং AVG PC TUNEUP 2015 এর লাইফটাইম সিরিয়াল কি এবং ক্র্যাক ।

AVG Internet Security 2015:

Linux Host Lab Offer

AVG Internet Security অনেক ভাল এবং পপুলার অ্যান্টিভাইরাস। বেশি ভাগ মানুষেই এই অ্যান্টিভাইরাস ব্যাবহার করে। আপনি যদি এই অ্যান্টিভাইরাস ব্যাবহার করেন তা হলে আপনার পিসি ১০০% সুরক্ষিত থাকবে। পিসিতে খুব সহজে ভাইরাস ঢুকতে পারবে না।

ডাউনলোড করুন –  AVG Internet Security 2015 Setup File

ডাউনলোড করুন –  AVG Internet Security 2015 Key File

 

AVG PC TUNEUP 2015:

দীর্ঘদিন কম্পিউটার ব্যবহারের ফলে কম্পিউটারে প্রচুর অপ্রয়োজনীয় টেম্পোরারি ফাইল, রেজিস্ট্র ও অ্যাপ্লিকেশন তৈরি হয় যেগুলোর কিছু কিছু আবার ব্যাকগ্রাউন্ডে সচল থাকে যা মোমোরির প্রচুর অপচয় ঘটায়। মূলত এই কারণেই কম্পিউটারের গতি ধীরে ধীরে কমতে থাকে। তবে ডিফ্রাগমেন্ট, ক্লিনআপ, টেম্পোরারি ফাইল ও রেজিস্ট্রি ক্লিনাপ এর মত কিছু বিষয় সম্পর্কে সচেতন থাকলেই কিন্তু আপনার কম্পিউটার কখোনই বয়সের ভারে নুয়ে পড়বেনা। এমনকি কিছু পদ্ধতি অনুসরণ করলে কম্পিউটার তার সাধারন ক্ষমতার থেকেও বেশি কাজ করতে সক্ষম হয়। আর এই সবকিছুই যদি করা যায় AVG PC TUNEUP দ্বারা ।

ডাউনলোড করুন – AVG PC TUNEUP 2015 Setup

ডাউনলোড করুন – AVG PC TUNEUP 2015 Crack

ডাউনলোড করার নিয়ম –

aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaa

কেমন লাগল? ভাল না খারাপ? নাকি কোন সমস্যা হল? কমেন্ট করে জানাবেন। ভাল থাকুন, সুস্থ থাকেন এবং পিসিহেল্পসেন্টারবিডি এর সাথেই থাকুন। ধন্যবাদ সবাইকে।

 

ডাউনলোড করার নিয়ম –

One thought on “ডাউনলোড করে নিন AVG INTERNET SECURITY 2015 এবং AVG PC TUNEUP 2015 সাথে লাইফটাইম সিরিয়াল কি এবং ক্র্যাক ।”

  1. mehadi hasan says:

    thanks for digital helping. i appreciate u. thanks again…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.