Latest Update

অনলাইনে(মোবাইলে)টাকা কামানোর জন্য তো অনেক কিছু করেছেন,আজ আমার দেওয়া জিনিসটা শুধু একবার দেখেযান।পছন্দ না হলে করতে হবে না।

Linux Host Lab Ads

সবাই কেমন আছেন???আশা করি ভালোই আছেন।ভগবানের ইচ্ছায় আমিও ভালোই আছি। যাই হোক আজ অনেক দিন পর আবার pchelpcenterbd তে  নতুন টিউন করছি।আশা করি ভালোই লাগবে। আপনাদের ভালো লাগলেই সার্থক হবে আমার এই টিউনটি। যাই হোক কাজের কথায় আসি।

অনলাইনে টাকা কামানোর জন্য তো অনেক কিছু করেছেন??? আমি নিজেও অনেক কিছু try করেছি কিন্তু কোনো জায়গা থেকেই তেমন কোনো লাভ পাইনি। সবশেষে এতদিন পর অনলাইনে টাকা কামানোর জন্য একটা সবচেয়ে ভালো জিনিস পেলাম, সেটাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করব। আমি সত্তিই,নিজে ব্যবহার করে বুঝতে পারছি যে,এটা বিনা খাটনিতে কোনো একটা স্টুডেন্ট বা ব্যাচেলার ছেলেকে একরাতে হাজার হাজার টাকার আধিকারি করে তুলতে পারে। আমি নিচে এর ব্যাপারে details, ব্যবহার পধতি, আলোচনা করছি।যদি পরে ভালোলাগে তবেই কাজটি করুন।আর আমার মতে এটা সবার করা উচিত, কারন এটি একটু খাটনিতেই অনেক অনেক টাকা দেয়। এটিকে আপনি পার্ট টাইম জবও বলতে পারেন। চলুন এইবার এর বিষয়ে একটু বলি…। এটা আজই লঞ্চ করল সারা বিশ্বে। এর  আগে  এটা শুধু ইন্ডিয়াতে ছিলো তাই এত দিন বাংলাদেশের কেউ এটা ব্যবহার করতে পারতনা,যেহেতু আজ এটা বিডি র জন্য লঞ্চ হল তাই এই টিউনটা করলাম।। app টার নাম Champ cash।এটি একটি সরকার আনুমদিত কম্পানি  সুতরাং  আপনার টাকা চিট হওয়ার কোনো সাম্ভাবনা নেই। একদম ফ্রী joining সুতরাং আপনার টাকা জলে যাওয়ারও কোনো চিন্তা রইলনা ১০০% no risk ১০০% guranteed। প্রথমে এখান থেকে app টা ডাউনলোড করে আপনার ফোন ইন্সটল করুন। যদি ডাউনলোড করতে প্রবলেম হয় তাহলে প্লে-ষ্টোরে গিয়ে Champ cash লিখে সার্চ বাটনে ক্লিক ওখান  থেকে ডাউনলোড করুন।আমি আরও একটা লিঙ্ক দিচ্ছি আপনি এখান থেকে থেকেও ডাউনলোড করতে পারেন।তবে প্লে-ষ্টোর থেকেই ডাউনলোড করলে ভালো হয় কারন প্লে-ষ্টোরে আপডেট ভার্সন পাওয়া যায়। ডাউনলোড করে ইন্সটল করার পর app টা open করুন তারপর registration করার জন্য  আপনার নাম,আপনার ইমেইল আইডি, আপনার ফোন নাম্বার(daya kore whatssapp number diye register korun,karon problem hole jeno apnake whatsapp e help korte pari) এবং আমার দেওয়া এই refer id =2852155 এই কোডটি দিয়ে রেজিস্ট্রেশান করুন। আপনার id active হলে তবেই আপনি টাকা পাবেন সুতরাং আমার দেওয়া এই 2852155 কোডটি ভালোভাবে দেখে টাইপ করুন।আর যদি আপনি এই কোডটি টাইপ না করেন তাহলে আপনি starting এ কোনো টাকা পাবেন না। রেজিস্ট্রেশান করার পর app টা autometically খুলে যাবে এবং আপনার স্ক্রীনে কয়েকটা app দেখতে পাবেন ওই app গুলো  আপনাকে ডাউনলোড করতে হবে এবং ওই app গুলো ডাউনলোড করার পর 2-3 মিনিট খুলে রাখতে হবে। ওই app গুলো ডাউনলোড শুধু মাত্র first time রেজিস্ট্রেশান করার পরই করতে হবে এর পর  আর কোন দিনও করতে হবে না(app গুলো ডাউনলোড করে ২-৩ দিন রেখে আপনি আনইন্সটলও করে দিতে পারেন) এই কাজ গুলো করার পরই আপনি সঙ্গে সঙ্গে 1$ পেয়ে যাবেন। আপনি এই টাকা তিন ভাবে খরচ করতে পারেন 1) mobile reacharge করে(any sim)  2)bank এ transfer করে(any bank by PAYPAL) 3)Online কেনাকাটা করে Amazon, Flipkart,Snapdeal, Paytm, Domino’s etc.।  শুধু এই নয় আরো অনেক আছে, আপনি active হবার পরে আপনার ID থেকে আপনার বন্ধুদের invite করুন WhatsApp, Facebook দিয়ে। আপনার invite থেকে যখন আপনার কোন বন্ধু  join হবে তখন আপনি 0.50$ থেকে 1$ পাবেন। এবংআপনার বান্ধু যখন তার  ID থেকে অন্য কাউকে  join করাবে তখনও আপনি আবার টাকা পাবেন এভাবে 7 ধাপ পযন্ত টাকা পাবেন !! আপনি যত ইচ্ছা join করাতে পারেন যত বেশি করাবেন তত বেশি ইনকাম করবেন।

ধরুন আপনি 10 টা join করালেন তারাও 10 টা করে join করালো এ ভাবে সবাই 10 টা করে join করালো তাহলে আপনার টোটাল ইনকাম কত হলো?????

Linux Host Lab Offer

COMMISSIONS PER LEVEL
LEVEL 1, 50% 10 = 500
LEVEL 2, 10% 100 = 1000
LEVEL 3, 10% 1000 = 10000
LEVEL 4, 10% 10,000 = 1 lac
LEVEL 5, 10% 1Lac = 10 lac
LEVEL 6, 5% 10Lac = 50 lac
LEVEL 7, 5% 1Crore = 5 core
এভাবে আপনি UNLIMITED Taka ইনকাম করতে পারেন !!!

Bank Transfer করতে হলে minimum balance $5 dollar আর মোবাইল Recharge করতে হলে – $1.6 dollar থাকতে হবে.

আপনি এই টাকা ব্যাঙ্কে transfar করতে পারেন paypal এর মাধমে।

কোনো business 100% success হয় না
যদি আপনি 10% ও success হন তাহলেও আপনি 67,00,000/- (67 Lac টাকা) ইনকাম করবেন within 6th month হ্যাঁ  এটা অনেকেই হয়ত বিশ্বাস করবেন না কিন্তু আমি এর প্রমান দেবো কারন যে আমাকে join করিয়েছে তার ডলার এর পরিমানটা আমি দেখাছি। এই দেখুন ছবিতে

PicsArt_05-02-02.28.23

আমার এই ফ্রেন্ড জাস্ট 1 মাস ধরে এটা করছে। সুতরাং নিশ্চয়ই সবাই বুঝে গেছেন যে এটা কোন ফালতু app না।

ai kajer jonno agei bola hoyeche kono poysha lagbena, tahole chinta korar kono dorker nei.
Start korun nijer  Business.
Refer id 2852155দেবেন, ভুল করবেন না।

Xender, Share it, Bluetooth a share করে install করলে কোনে টাকা পাবেন না !

আর এটা আজই লঞ্চ করল সারা বিশ্বে। এর  আগে  এটা শুধু ইন্ডিয়াতে ছিলো। তাই আর দেরি না করে একবার তো ট্রাই করে দেখতেই পারেন কেমন। আমি বলছি আপনার  সময় এবং mb দুটোই ফালতু নষ্ট হবে না। আর এর ব্যাপার যদি আরও কিছু জানার থাকে তাহলে আমায় এই নাম্বার এ 8670684935 whatsapp করতে পারেন। এছাড়া ও আপনি এই লিঙ্কএ https://drive.google.com/folderview?id=0B2JS00lJgijXMFdsN0paRExaRm8&usp=sharing গিয়ে এর ব্যাপারে আরও অনেক কিছু জানতে পারেন।এবং এই লিঙ্ক এ গিয়ে আপনি ভিডিও টি দেখতে পারেন তাহলে আরও বুজতে পারবেন https://www.youtube.com/watch?v=JNGRKYtAKKM&feature=youtu.be  আপনাদের জন্য খুব কষ্ট করে টিউন করি so যদি ভালোলাগে এবং কাজে আসে তাহলেই টিউনটি সার্থক হবে। আজ এখানেই রাখছি সবাই ভালো থাকবেন আবার কোনো নতুন টিউন নিয়ে ফিরে আসবো। যদি কোন ভুল হয়ে থাকে টিউন করতে গিয়ে তাহলে নিজের ভাই ভেবে ক্ষমা করে দেবেন।  ভালোলাগলে দায়া করে টিউমেন্ট বক্স এ জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.