বাংলালিংকে সুপার স্পিডে এন্ড্রয়েড ফোনে ফ্রি ইন্টারনেট সাথে নতুন সার্ভার। এবার রকেট স্পিডে বাশ দিন বাংলালিংককে। - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

বাংলালিংকে সুপার স্পিডে এন্ড্রয়েড ফোনে ফ্রি ইন্টারনেট সাথে নতুন সার্ভার। এবার রকেট স্পিডে বাশ দিন বাংলালিংককে।

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন??? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। যাক আপনারা ভাল থাকলে আমিও ভাল থাকব। আর সকলকে জানাই ঈদের শুভেচ্ছা। আজকে আমার টিউন বাংলালিংক ফ্রি নেট এটা আপনাদের ঈদের সেলামি। কয়েকদিন ধরে লিখব লিখব করে লেখা হয়না। আজকে একটু সময় নিয়ে লিখতে বসলাম। চলুন টিউন শুরু করা যাক।

বাংলালিংক ফ্রি নেটের নাম শুনলেই কেমন অন্যরকম একটা অনুভুতি হয়। স্পিড পাওয়া যাই না,ধীর গতি,পেজ লোড হতে সময় লাগে ইত্যাদি। আরে ভাইজান একটা সার্ভারে যদি হাজার মানুষ ফ্রি চালাই তাহলে এমন তো হবেই। আগে নিজের মনটাকে স্থির করুন। কথা দিচ্ছি আজকের টিউনটি মোটেও তেমন না। একটা কথা দিতে পারি যে আজকে টিউনে আপনাদের সমস্যাটা সমাধান করে দিতে পারব।

আপনার সিমটিকে ২জি অথবা ৩জি করতে হবে না। তবে বেশি মোড়ল গিরি করতে হবে ন। যেমন আছে তেমনই থাক। একটা কথা যে ফ্রি নেট চালাতে আপনাকে ১.৫০ টাকা খরচ করতে হবে। মানে ১ টাকা ৫০ পয়সা দিয়ে আপনাকে একটা প্যাক একটিভ করতে হবে যা দিয়ে আপনি ২ দিন ফ্রি নেট চালাতে পারবেন। ২ দিন পার হয়ে গেলে আপনাকে আবার প্যাকটা একটিভ করতে হবে। তো এবার *5000*3*4# ডায়াল করে স্যোশাল প্যাক একটিভ করুন। মানে এই প্যাকটা দিয়ে আপনি একটা ফ্রি সার্ভার তৈরী করে নিলেন। মনে রাখবেন যে, ফ্রি চালাতে অবশ্যই প্যাকটা একটিভ করতে হবে।

Linux Host Lab Offer

এবার নিচের মত সেটিং তৈরী করুন।

Name- MH Santo
Apn- blwap
Proxy- 10.10.55.34
Port- 80

আরে দাড়ান রাগ করার মত কিছুই হয়নী। স্পিড অবশ্যই পাবেন শুধু আমি যা বলি তা মেনে চলুন।

এবার নিচ থেকে অপেরা মিনিটা ডাউনলোড করুন। অপেরা ডাউনলোড করুন

আমাদের কাজ ৮০% শেষ। এবার অপেরা ওপেন করলে একটা Handler Menu পাবেন। এবার নিচ থেকে ফাইলটা ডাউনলোড করুন। ঐ ফাইলের মধ্যেই অপেরার সেটিং পাবেন আর ঐ সেটিং অনুযায়ী অপেরা সেটিং করবেন। এখান থেকে ডাউনলোড করুন।

ব্যাস সেটিং করা হয়ে গেলে অপেরা ইনস্টল দিয়ে এবার অপেরা নেটিং করবেন।

Go Opera Seeting >> Advance >> Protocal >> HTTp করে দিন।

ব্যাস সকল কাজ শেষ। এবার আরামছে বাংলালিংক ফ্রি নেট চালান। যদি স্পিড নিয়ে আপনাদের কারও কোন সমস্যা থাকে তাহলে টিউমেন্ট করবেন। আশা করি সমাধান দিতে পারব। তবে সিমে টাকা রাখবেন না।

আজকের টিউনটি এ পর্যন্তই। টিউনটি কেমন হল জানাবেন। আল্লাহ হাফেজ।

আমার সাইটঃ http://trickround.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.