Latest Update

এবার এয়ারটেলেরর ইন্টারনেট ব্রাউজিং অফার সকল গ্রাহকগন প্রতিদিন পাবেন ১০ এমবি ডাটা একদমই ফ্রি!!!! আপনিও ১০০% পাবেন।

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সবাই??? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। রমজান মাস আসাতে একটু ব্যাস্ত হয়ে গিয়েছি তাই প্রতিদিন তেমন সময় পাইনা টিউন লিখতে তাই মাঝে মাঝে আপনাদের জন্য নিয়ে আসে কিছু চমক। আর আজকে তেমনি একটি চমক এনেছি এয়ারটেল গ্রাহকদের জন্য। আশা করি টিউনের টাইটেল দেখে তা ভাল ভাবেই বুঝে গেছেন। তো চলুন টিউন শুরু করা যাক। আমার ফেসবুব পেজে লাইক দিইয়েন।

আমাদের সকলেরই হয়ত জানা আছে যে বাংলাদেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানী গ্রামীনফোন তার সকল গ্রাহকদের জন্য একটা সুবিধা নিশ্চিয় করে যে তাদের দেওয়া অ্যাপস ব্যবহার করলে তার সকল গ্রাহক পাবে প্রতিদিন ২০ এমবি ডাটা ফ্রি!!! আর এই সুবিধাটি সামনে রেখে বাংলাদেশের চতুর্থ অপারেটর এয়ারটেল তার সকল গ্রাহককে দিচ্ছে প্রতিদিন ১০ এমবি ডাটা একদমই ফ্রি!!!! কি বুঝছেন আপনার মনটি কি নেচে উঠেছে? হয়ত না কারন খুবই অল্প ডাটা কিন্তু আমাদের কাছে অনেক কারন আমরা মানি যে অল্প অল্প থেকেই বেশি কিছু পাওয়া যাই। আর এটা অফিসিয়াল অফার।

Linux Host Lab Offer

আর সকল এয়ারটেল গ্রাহকই এর আওতাভুক্ত হবে। আর যদি কোন গ্রাহক প্রতিদিন এ সুবিধাটি উপভোগ করতে চায় তাহলে নিচ থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

Click Here To Download My Airtel.apk

এবার এটি ডাউনলোডের পর আপনার ফোনে ইনস্টল করুন। আর প্রতিদিন এ অ্যাপসটি ওপেন করে ১০ এমবি করে ডাটা ফ্রি নিয়ে নিন। আমার মতে আপনাদের নতুন ভাবে বলতে হবে না যে কীভাবে পাবেন এ ডাটা। তো আর উপভোগ করুন এয়ারটেলের ইন্টারনেট সুবিধা।

আজ টিউনটি এ পর্যন্তই। সকলেই ভাল থাকবেন, আল্লাহ হাফেজ।

আমার সাইটঃ http://trickround.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.