Linux Host Lab Ads

কোন ধরনের এপস ছাড়াই ফ্রীতে ভিপিএন চালু করুন সহজ উপায়ে

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমার আজকের এই পোস্টটি আমি দেখাবো কিভাবে কোন ধরনের ভিপিএন অ্যাপস ছাড়াই আপনি আপনার মোবাইলে ভিপিএন চালাবেন।

হ্যাঁ, আমি সত্যিই বলছি কোন অ্যাপস লাগবে না। আপনি ফ্রী তেই ভিপিএন চালাতে পারবেন। আপনি আপনার ফোনে সেটিংস এ গেলে দেখবেন ভিপিএন এর একটা অপশন আছে। এই অপশনে ঢুকে আপনাকে একটি ভিপিএন প্রোফাইল ক্রিয়েট করে নিতে হবে। এর জন্য প্রয়োজন হবে আপনার ভিপিএন সার্ভার।

ভিপিএন সার্ভার কোথায় পাবেন এটা নিয়ে আপনাকে টেনশন করতে হবে না। আমি একটি লিংক দিচ্ছি- www.freevpnaccess.com । এই লিংকে গিয়ে আপনি যে কোন একটা ভিপিএন সার্ভার কপি করে নিন। তারপর সার্ভারটি এবং ইউজার নেম দিয়ে প্রোফাইল তৈরি করুন। এরপর ভিপিএন কানেক্ট করুন। ভিপিএন কানেক্ট করতে গেলে আপনার থেকে ইউজারনেম এবং পাসওয়ার্ড চাইবে। এবার আপনার প্রশ্ন জাগতে পারে আমি কোথায় ইউজারনেম এবং পাসওয়ার্ড পাবো। আপনি যে ওয়েবসাইট থেকে সার্ভারটি কপি করেছেন ঠিক তার পাশেই ইউজারনেম এবং পাসওয়ার্ড দেওয়া আছে। এখান থেকে ইউজার নেম এবং পাসওয়ার্ডটি নিয়ে নিন। এই ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে আপনি ভিপিএন কানেক্ট করুন। দেখুন আপনার ভিপিএন কানেক্ট হয়ে গেছে। এখন আপনি ইচ্ছামত ইন্টারনেট চালান। এবার আসি কিভাবে এটি ডিসকানেক্ট করবেন। এর জন্য আপনাকে আবার ওই ভিপিএন প্রোফাইল এর উপর কি করতে হবে। এরপর ডিসকানেক্ট এ ক্লিক করুন। ব্যাস আপনার বিভিন্ন এখন ডিসকানেক্ট হয়ে গেছে।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

আপনি যদি এই পুরো বিষয়টি বিস্তারিত জানতে চান তাহলে নিচের ভিডিওটি দেখতে পারেন। নিচের ভিডিওতে সব দেওয়া আছে। আশা করি ভিডিওটা আপনার কাজে আসবে।

এমন আরও টিপস যদি নিয়মিত পেতে চান তাহলে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন। আমি আমার ইউটিউব চ্যানেলে প্রতিনিয়ত বিভিন্ন মোবাইল টিপস শেয়ার করে থাকে। আপনার সুস্থতা কামনা করে পোস্ট এখানেই শেষ করলাম।
চ্যানেল লিংকঃ AndroiD PoribaR

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply