Linux Host Lab Ads

টরেন্ট স্টাইল ব্লগার ব্লগ বানাতে চান তাহলে এই ২০১৫ ব্লগার থিমটি আপনার জন্য !!

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads
আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি ব্লগার থিম শেয়ার করবো আশাকরি থিমটি আপনাদের ভাল লাগবে । যারা টরেন্ট থেকে বিভিন্ন ফাইল ডাউনলোড করেন তারা অবশ্যই kickass.so ওয়েবসাইট টি দেখেছেন দেখারি কথা কারন এটা দারুন জনপ্রিয় একটি টরেন্ট সাইট । আপনি চাইলে সেম ঐ kickass.so স্টাইল এর মত আপনারও একটি ব্লগার সাইট খুলতে পারেন কিভাবে নিচের ডেমো থেকে থিমটি দেখুন তাহলেই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন ।

আশাকরি ডেমো দেখতে পেয়ছেন এবং বুঝতে পেরেছেন আমি কোন থিমের কথা এতো ক্ষণ বলছিলাম । তবে সমস্যা একটাই আপনি এটা ফ্রী ব্যবহার করতে পারবেন কিন্তু ফুটার রিমুভ করতে পারবেন না কারন থিমের দাম ৩০$ বুঝতেই পারছনে তবে আপনি কিনে নিতে পারেন ।

থিমটির নাম torrenttheme এটা সম্পূর্ণ responsive ডিজাইন করা যার ফলে আপনার ব্লগ যে কেউ যেকোনো ভাবে ভিজিট করতে পারবে । অসাধারন ভাবে সব কিছু ভাগ ভাগ করা আছে আপনি দেখলেই বুঝতে পারবেন ।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

একটি থিমে প্রয়োজনীয় সব কিছুই আছে যেমন সুন্দর একটি সাইডবার , অসাধারণ একটি ফুটার , রিলেটেড পোস্ট , সোশ্যাল শেয়ার ওয়েডগেট , অসাধারণ ড্রপ ডাওন মেনুবার , সার্চ বক্স , পপুলার পোস্ট ওয়েডগেট । আর templateismএর থিমতো SEO এর ব্যাপারে ভাবতেই হবে না কারন এদের থিম ব্যবহার করলে দারুন ফল পাওয়া যাই আমি নিজে ব্যবহার না করলেও রিভিয় দেখেছি ।

তাহলে আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply