Latest Update

কিভাবে Camtasia Studio আজীবন ব্যবহার করা যায় তার সহজ পদ্ধতি।

Linux Host Lab Ads

আসসালামু আলা ইকুম ওয়ারাহমাতুল্লাহ। কেমন আছেন সবাই, আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা সবাই জানেন Camtasia Studio একটি জনপ্রিয় ভিডিও এডিটিং সফ্টয়ার । এই সফ্টয়ার এর মাধ্যমে অনেক সুন্দর ভাবে ভিডিও এডিট করা যায় ।আমাদের যাদের ইউটিউব চ্যানেল আছে তাদের কাছে এটি একটি পরিচিত সফ্টয়ার।আমরা ইউটিউব ভিডিও আপলোড করার আগে এই সফ্টয়ার দিয়েই ভিডিও এডিট করে আপলোড করি। কিন্তু নরমালি এই সফ্টয়ারটি ৩০ দিনের জন্য ব্যবহার করা যায়। এর বেশি দিন ব্যবহার করতে হলে সফ্টয়ারটি কিনে ব্যবহার করতে হয়।আজ আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনি এই সফ্টয়ারটি আজীবন ফ্রীতে ব্যবহার করতে পারবেন।
এই কাজটি করার জন্য প্রথমে নিচের লিংক থেকে Camtasia Studio ডাউনলোড করে নিন। ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করেন।
এরপর ইন্টারনেট কানেকশান বন্ধ করে সফ্টয়ারটি সেটআপ দিন। সেটআপ দেওয়ার পর অপেন না করে একটি কাজ করে নিতে হবে।
প্রথমে কন্টল প্যনেলে যান । ওখান থেকে সিস্টেম এন্ড সিকিউরিটি। তার পর উইনডোজ ফায়ার ওয়াল। ওখান থেকে অ্যাডভান্স সেটিং এ যান। এর পর দুইটি রুলস তৈরি করতে হবে। একটি ইন বাউন রুলস অন্যটি আইট বাউন রুলস। এই দুটি রুলস তৈরি করা একটু জটিল তাই আমি আপনাদের সুবিধার জন্য ভিডিও তৈরি করেছি। এ ভিডিও দেখে যে কেই এই কাজটি করতে পারবে।
ভিডিও টি দেখার জন্য এখানে কিøক করেন।
কোন প্রকার ভুল ত্রুটি হলে আসাকরি সকলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।আর দোয়া করবেন যেন আমি আপনাদের মাঝে নুতন নুতন কিছু নিয়ে হাজির হতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.