Latest Update

মাএ 20$ ইনভেস্ট করে makearn.com থেকে আয় করুন প্রতিদিন 1$ থেকে 3$ডলার । আর পেমেন্ট নিন বিকাশে ও রকেটে। এই সাইটে আপনি10 দিন পর্যন্ত ফ্রীতে কাজ করতে পারবেন।

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম
Step:1
আশা করি আপনারা সবাই ভাল আছেন । আজকে আমি আপনাদের সামনে একটি নতুন সাইট এর টিউটিরয়াল নিয়ে হাজির হলাম। সাইটটির নাম হচ্ছে makearn.com। আমার রেফার I’d ME2937।। আপনারা অনেকেই হয়ত earnstations এ কাজ করেছেন । earnstations এর আরেকটি অংশ হল এই সাইট । এখান থেকে আপনি নিজে প্রতিদিন1$ earn করতে পারবেন এবং refer থাকলে আরও বেশি earn করতে পারবেন । এজন্য আপনাকে এখন মাত্র 10টা ভিডিওদেখতে হবে। আপনি যদি আমার রেফার আইডি দিয়ে একাউন্ট খুলেন তাহলে এক ডলার joining বোনাস পেয়ে যাবেন সঙ্গে সঙ্গে । আর refer id ছাড়া  আপনি অ্যাকাউন্ট খুলতে পারবেন না । আপনি যদি আমার refar id দিয়ে একাউন্ট খুলেন তাহলে যতপ্রকার হেল্প লাগবে আমি আপনাদেরকে অ্যাকাউন্ট খুলতে সাহায্য করব। বিস্তারিত জানতে নিচে দেয়া নাম্বারে ফোন করুন ;০১৭৩৮৮৩৮৮৯৫ ।।।অথবা ফেসবুকে ম্যাসেজ করতে পারেন facebook id md.Wadud Hossain। আপনি যেভাবে account খুলবেন ।প্রথমে আপনার ফোনের যেকোন একটি ব্রাউজার সিলেক্ট করুন । এরপর  makeran.com  লিখে সার্চ করুন।। দেখবেন একটা পেজ আসবে এইরকম। Click register এ click করুন।

এরপরে আবার একটা পেজ আসবে

ঠিকমতো পূরণ করে register এ ক্লিক করুন। register এ click করার পর একটা এই রকম পেজ আসবে

Linux Host Lab Offer

এর পরে Gmail একটা কনফার্মেশন মেসেজ আসবে। ম্যাসেজটি আসতে ২থেকে৩ মিনিট দেরি হতে পারে ।gmail এর spam box check করবেন অনেক সময় মেসেজ টি spam box এ যেয়ে থাকে।

click here এ ক্লিক করুন । আপনার অ্যাকাউন্ট ভেরিফিকেশন হয়ে যাবে। এবার এখান থেকে বের হয়ে আসুন।
Step:2
এরপরে যেকোন ব্রাউজারে গিয়েmakearn.com লিখে সার্চ করুন। দেখবেন এরকম একটা পেজ আসবে আপনারা  আপনাদের gmail ও password দিয়ে login এ ক্লিক করুন।

login হয়ে যাবার পর এরকম আরও একটা পেজ আসবে

Watch video তে click করলে ১০ টা ভিডিও আসবে। ভিডিও গুলো ১৮০সেকেন্ড দেখবেন। Watch successfully দেখালে দেখবেন ভিডিওর নিচে click লেখা আছে click এ click করলেই youtube এ নিয়ে যাবে । ভিডিওটি stop করে রেখে লাইক কমেন্ট শেয়ার এবং সাবস্ক্রাইপ করবেন।
বিশেষ দ্রষ্টব্য: এইখানে আপনি ১০ দিন পর্যন্ত ফ্রীতে কাজ করতে পারবেন । যারা ২০$ডলার ইনভেস্ট করে কাজ করতে চান শুধুমাত্র তারাই ফোন দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.