LikesAsap থেকে আয় করুন আপনার মন মত…….। - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

LikesAsap থেকে আয় করুন আপনার মন মত…….।

Linux Host Lab Ads

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আপনারা হয়ত এরকম পোস্ট আগেও পড়েছেন এবং আয় করছেন। তারপরেও যারা নতুন তাদের জন্য আমার এই পোস্ট। ইন্টারনেটে সবাই ইনকাম করছে। কেউ দৈনিক ১০০০ ডলার কেউ ১ ডলার। যেহেতু আপনি নতুন তাই দৈনিক ১ ডলারের কথাই চিন্তার করুন প্রথমে। আমি যে ইনকামের উপায় দেখাবো সেখান থেকে আপনি সহজেই প্রতিদিন ১ -৫ ডলার ইনকাম করতে পারবেন। এভাবে মাসে আপনি মন মত ইনকাম করতে পারেন।  যাহোক, চলুন কাজের কথায়। প্রথমে এখানে ক্লিক করুন। এবার নিচের ছবির মত একটা ফর্ম পাবেন। আপনার ইমেইল ঠিকানা এবং পাসওয়ার্ড দিয়ে সহজ একটি সাইন আপ করুন।

এবার নিচের মত Earn Points/Money মেনুতে ক্লিক করুন। এখানে বিভিন্ন সোস্যাল মিডিয়া পাবেন। এই সোস্যাল মিডিয়া গুলোতে আপনার একাউন্ট থাকলেও আপনি নতুন করে আরেকটি করে একাউন্ট তৈরি করুন।

Linux Host Lab Offer

এবার কাজ করার পালা। একটির উদাহরণ দিলে বাকি সব গুলোই বুঝতে পারবেন। Earn Points/Money মেনুতে মাউস কারসর রাখলে ফেসবুকসহ আরো অনেক সোস্যাল মিডিয়া পাবেন। ফেসবুকে কয়েকটি অপশন পাবেন। লাইক, ফলো, শেয়ার ইত্যাদি। এখন আপনি আপনার নতুন তৈরি করা ফেসবুক একাউন্টটি লগিন করুন। ট্যাবটি ক্লোজ করবেন না। এবার লাইকপ্লানেটের ফেসবুকের লাইক মেনুতে ক্লিক করুন। এখানে বেশ কয়েকটি লাইক বাটন পাবেন। একটি একটি করে ক্লিক করুন। ক্লিক করলে নতুন ট্যাবে অপেন হচ্ছে। সেখানে গিয়ে ফেসবুক পেজটি লাইক করুন এবং ট্যাবটি ক্লোজ করুন। তার পর কনফ্রাম বাটনে ক্লিক করুন। দেখবেন আপনার একাউন্টে পয়েন্ট যোগ হয়েছে। এভাবে বাকি কাজ গুলো করুন। ক্যাশ আউটে ক্লিক করে আপনার ডলার এমাউন্ট জেনে নিন। ১ ডলার হলেই তা পেপাল, পেজা, ওকেপে এর মাধ্যমে তুলতে পারবেন ।

প্রতি লাইকের জন্য আপনি 20-50 পয়েন্ট পাবেন

LikesAsap

আপনি অন্যকে রেফার করেও কিছু বাড়তি ইনকাম করতে পারেন।

কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন সমাধান বলে দেয়া হবে….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.