আর্ন করুন বিট কয়েন ঘণ্টাই মাত্র ১টি করে শব্দ লিখে। - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

আর্ন করুন বিট কয়েন ঘণ্টাই মাত্র ১টি করে শব্দ লিখে।

Linux Host Lab Ads

আপনি কি জানেন বিটকয়েন কি? ১ বিটকয়েন সমান 295 ডলার।যা আপনি আপনার পিসি বা যেকোনো মোবাইল থেকে আর্ন করতে পারবেন।সবাই নিশ্চয়ই মোবাইলএ ফেসবুক বা বিভিন্ন ভাবে সময় পারকরি, প্রতি একঘণ্টা পর পর কি মাত্র ১ টা করে শব্দ লিখতে পারবেননা? জাভা ফোন থেকেও ভাল ভাবে করতে পারবেন । প্রতি ১ ঘণ্টাই ১ মিনিট সময় হলেই এনাফ।  আসুন দেখি তাহলে……।।

আপনার কাজ অ্যাকাউন্ট তৈরি করার পর প্রতি ঘণ্টাই ১ টা করে কেপচা লেখা আর কিছুইনা । এটা মূলত একটা গেম ।যে খেলাই আপনি ২০০ ডলারও পেতে পারেন । যেমন আমি ২ বার পেয়াছি ।আর প্রতিবার কয়েন তো পাবেনই। ৭ দিন পর পর আপনার ওয়ালেট এ অটো কয়েন জমা হয়ে যাবে।আসুন কাজের কথাই আসি।

১- প্রথম এই লিঙ্ক  এ  যান

Linux Host Lab Offer

২-“Create My Free Wallet” এ ক্লিক করুন ।এটা আপনার টাকা উত্তলনের অ্যাকাউন্ট।

৩- ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে  “Continue” এ ক্লিক করুন।

৪-এরপর “Wallet Recovery Mnemonic” শিরনাম এর একটা পপআপ আসবে। এটার ফুল টেক্সটটা কপি করে সেভ করে রাকবেন।কারন এটা আপনার অ্যাকাউন্ট রিকভার করতে লাগবে,যদি আপনি আপনার অ্যাকাউন্ট তথ্য হারিয়ে ফেলেন। ক্লিক “Continue”

৫-“Continue” করার পরবর্তি পেজে “Identifier -84ac4892-8f3c-4673-92e0-ca7375fd545e” আপনি এমন একটা কোড পাবেন।এটাও সেভ করে রাকবেন,এটা লগিন করতে লাগবে।

৬-এখন আপনি পাসওয়ার্ড দিয়ে লগিন করলে আপনার কয়েন এর পরিমান জানতে পারবেন, কয়েন সেন্ড করতে পারবেন।

৭-এখন  এই লিঙ্ক  এ যান এবং সাইনআপ করে লগিন করেন।

৮-আপনার কাজ হচ্ছে  Captcha Word ১ টা প্রতি এক ঘণ্টা পরপর লিখে ROLL এ ক্লিক করা।আপনার গেম কয়েন উঠতেই থাকবে এমনকি ২০০ ডলার সমান কয়েনও পেতেপারেন ।আমি পেয়াছি এবং আমারপরিচিত অনেকে পেয়াছে ।রেফার করলে সকল রেফার আরনিংস এর ৫০%  বোনাস আপনি পাবেন।কয়েন রেট দেখলে সব পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.