এবার আয় হবে শুয়ে শুয়ে প্রতিদিন অন্তত ১$ ।
Latest Update

এবার আয় হবে প্রতিদিন অন্তত ১$ ।

Linux Host Lab Ads

আপনাদের সুবিধার কথা বিবেচনা করে আজকে এক অসাধারন Ultimate Script নিয়ে হাজির হলাম যার মাধ্যমে আপনারা শুয়ে শুয়ে Likesplanet হতে টাকা আয় করতে পারবেন অর্থাৎ আপনাকে কিছুই করতে হবে না ।আপনারা অনেকেই হয়ত ভাবছেন এই পোস্ট পূর্বেও একবার হয়েছে ।কিন্তু পূর্বের পোষ্টের সাথে এই পোষ্টের যথেষ্ট পার্থক্য আছে তা সম্পূর্ণটা দেখলেই বুঝতে পারবেন ।
a
যারা এখনও Likesplanet এ অ্যাকাউন্ট খুলেননি তারা Likesplanet.com হতে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।

যা যা প্রয়োজনঃ
১। Mozilla Firefox এর যেকোনো ভার্সন  [না থাকলে filehippo.com থেকে Download করুন]

২। iMacros Add-ons  Download Now

Linux Host Lab Offer

৩। New Ultimate Script  Download Now

৪। Facebook,Google,Twitter অ্যাকাউন্ট

যা যা করতে হবেঃ

১। প্রথমে উপরিউক্ত Link হতে সবকিছু Download করুন এবং প্রাপ্ত iMacros Add-ons টি Firefox এর উপর ড্রপ করে ইন্সটল করুন এবং Firefox Restart  দিন ।

২। তারপর New Ultimate Script.rar টিকে আপনার Desktop এ আনজিপ করুন । আনজিপ করলে New Ultimate Script.iim নামে একটি ফাইল পাবেন । প্রাপ্ত ফাইলটিকে নিম্নোক্ত Location এ Copy করুন (Cut করলে হবে না)।

C:/User/Username/My Documents/Imacros/Macros/ [নিচের ছবির মত]

Location

৩। এবার firefox ওপেন করে নিচের চিত্রের মত প্রথমে iMacros বাটনে ক্লিক করুন আর দেখুন বামপাশে আপনার Script এসেছে । সেই Script এ মাউসের Right Button ক্লিক করে Edit Macro তে ক্লিক করুন ।

Edit Macro

৪। Edit Macro তে ক্লিক করলে iMacros Editor ওপেন হবে । সেখানে নিচের চিত্রের মত “অনেক লেখা” থাকলে  Script ঠিক আছে । যদি কোন লেখা না থাকে তবে নিচের Step দেখুন ।

editor

৫।যদি কোন লেখা না দেখা যায় তবে পূর্বের Desktop এ রাখা New Ultimate Script.iim টি Notepad দিয়ে ওপেন করে সকল লেখা Copy করুন এবং iMacros Editor এ Paste করুন। Paste করে Save&Close এ ক্লিক করুন ।

৬।একইভাবে পুনরায় Edit Macro তে ক্লিক করে iMacros Editor ওপেন করুন । আবার Imacros Editor এর ১২ এবং ১৪ নং লাইন এ গিয়ে নিচের চিত্রের মত পরিবরতন করুন ।

new

৭।তারপর ১৯ নং লাইন এ গিয়ে নিচের চিত্রের মত পরিবরতন করুন (depta কেটে আপনার পিসির Username দিন ।(চিত্রে ২১নং লাইন এ দেওয়া হলেও এটা ১৯ নং লাইন এ খুঁজে পাবেন )

extra

৮। এবার Save&Close এ ক্লিক করে Save করুন ।

৯।ব্যাস, আপনার কাজ শেষ likesplanet.com এ লগ ইন করুন । এখন Play কলামে গিয়ে নিচের চিত্রের মত Max Box এ 24 দিন এবং Play (Loop) এ ক্লিক করুন এবং Yes আসলে Yes দিন আর আপনি ঘুমান । আপনাকে আর কিছুই করতে হবে না ।

start

এই Script কি কি কাজ করতে পারে তা এক নজর দেখে নিনঃ

Likesplanet Login Captcha Bypassed , Facebook Page Likes , Facebook Followers , Youtube Videos Likes , Youtube Video Dislikes , Youtube Channel Subsribe , Youtube Views , Stubmle Upon Followers , Twitter Follow , Twitter Tweet , Linkedin Shares , Website Traffic , Daily Claiming 200 Point.

সতর্কতাঃ

১। একসাথে দুইটি অ্যাকাউন্ট চালাতে যাবেন না, তাহলে আপনার অ্যাকাউন্ট ব্যান হবে ।

২।Autopilot দিয়ে কাজ করার পূর্বে আপনি আপনার facebook,twitter,twitter,google অ্যাকাউন্ট এ লগইন করে নিবেন ।

আমি সবকিছু গুছিয়ে লেখার চেষ্টা করেছি । তারপরেও যদি কোন প্রবলেম হয় তবে নিচে coment করুন ।ছোটখাটো Help নিতে আমার পুর্বের Post দেখতে পারেন ।

One thought on “এবার আয় হবে প্রতিদিন অন্তত ১$ ।”

  1. hadait says:

    vai 1 dolar to pai na 100-200 sent powajai

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.