৫ পয়সা কলরেট, ২ টাকায় ৫০ মিনিট করে কথা বলুন যতখুশি-ততো

Linux Host Lab Ads

অনেক দিন পর নতুন একটি টিক্সস নিয়ে আপনাদের মাঝে আবারো হাজির হলে গেলাম । আমার এই টিকসটি হচ্ছে স্বল্প খরচে কিভাবে প্রিয়জনের সাথে, মোবাইলে আনলিমিটেড কথা বলা যায় । এই কলটি করার জন্য আমাদের কোন সফটয়ারের প্রয়োজন লাগবে না, কোন ইন্টারনেট কানেশনের প্রয়োজন হবেনা , ২ টি সাধারন মোবাইল থেকেই এই কল করা যাবে ।

স্বল্প খরচে কথা বলার জন্য আমাদের মোবাইলে ১ টি সারবিস চালু করে নিতে হবে যার নাম Voice chat .

প্রশ্নঃ ভয়েস চ্যাট কী ?
উত্তরঃ ভয়েস চ্যাট হচ্ছে এমন একটি সার্ভিস যেটি ব্যবহার করে আপনি সারা দেশব্যাপী নতুন বন্ধু বানাতে পারেন । এবং এই সকল বন্ধুদের সাথে ভয়েস কলে কথা বলতে পারবেন । তো হচ্ছে মূলতো ভয়েস চ্যাট সার্ভিস ।

Linux Host Lab Offer

প্রশ্নঃ ভয়েস চ্যাট সার্ভিসের খরচ কি করম?

উত্তরঃ ভয়েস চ্যাটে সার্ভিসটিতে আপনি ২ টাকা খরচ করে পেয়ে যাবেন ৫০ মিনিট ১ দিনের জন্য । এই ৫০ মিনিট শেষ হবার পর আপনি আবারো ২ টাকা দিয়ে ৫০ মিনিট কিনতে পারবেন যত খুশি ততবার । ভয়েস চ্যাটে সার্ভিসটিতে আমাদের প্রতি মিনিট কথা বলার খরচ পরবে মাত্র ৫ পয়সা ।

প্রশ্নঃ ভয়েস চ্যাট সার্ভিস কিভাবে আমরা ব্যবহার করবো ?
উত্তরঃ ভয়েস চ্যাট সার্ভিসটিতে আপনি একটি ভয়েস চ্যাট আইডি থেকে অপর ১টি ভয়েস চ্যাট আইডিতে কথা বলতে পারবেন । আপনার পরিচিত অ পরিচিতো সকল বন্ধুদের ভয়েস চ্যাট আইডিতে কথা বলতে পারবেন । যারা এখনো ভয়েস চ্যাট সার্ভিসটি এখনো চালু করেনি তারা চালু করে নিবেন , তারপর আপনার প্রিয়জনকেউ এই ভয়েস চ্যাট সার্ভিসটি চালু করে নিতে বলবেন । তাহলে আপনারা ২ জনে ভয়েস চ্যাট দিয়ে কথা বলতে পারবেন । একদম সিম্পল

প্রশ্নঃ ভয়েস চ্যাট সার্ভিস কিভাবে আমরা চালু করবো ।
উত্তরঃ ভয়েস চ্যাট সার্ভিসটি চালু করতে হলে সবার প্রথমে আমাদের কে ৩৪৪৩ এই নাম্বারটিতে কল দিতে হবে  তাহলেই ভয়েস

তারপর আমাদের নিজে্দের একটি প্রোফাইল তৈরি করে নিতে হবে ।

প্রফাইলে হবার পর এখন ইনবসে গিয়ে দেখবো আমার প্রফাইলি সঠিক ভাবে কম্পিট হয়েছে কিনা 

এখানে দেখেন আমাদেরকে একটা আইডি নাম্বার দিয়েছে , এই নাম্বার টি হলো আমাদের ফোন নাম্বার । এই নাম্বারে কল দিলে ভয়েস চ্যাট সার্ভিসের মাধ্যামে আমাদের মোবাইলে কল চলে আসবে । তখন আমরা কল রিসিব করে কথা বলতে পারবো ।

সরাসরি ভয়েস চ্যাট আইডি কল দিতে হলে, সবার প্রথমে আপনাকে ৩৪৪৩ চেপে আপনার ভয়স চ্যাট আইডিতে নাম্বারটি বসাতে হবে । তারপর কল দিতে হবে । তাহলে সরাসরি ভয়সে চ্যাট নাম্বারে কল চলে যাবে ।

এই ছিলো আমার আজকের এই টিকসটি । আপনারা ২ টি মোবাইলে ভয়েস চ্যাট সার্ভিসটি চালু করে প্রিয়জনদের সাথে আনলিমিটেল কথা বলতে পারবেন । প্রতি ৫০ মিনিট আপনি ২ টাকা করে যতখুশি ততবার কিনতে পারবেন । যতখুশি ততো নতুন নতুন নতুন বন্ধু করতে পারবেন । বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল ।

যারা কম বুঝতে পারেছেন তারা ভিডিওটি দেখেন ঃ 

আমার এই নতুন টিকসটি আপনারা যদি বুঝতে না পারেন তাহলে কমেন্ট করে জানাবেন । আজ এই পযন্ত , সবাইকে ভালবাসুন , ভাল রাখুন , ভাল থাকুন ।

Leave a Reply