Latest Update

কনকনে শীতে উষ্ণ হাওয়া উপভোগ করুন!

Linux Host Lab Ads

শীত আসতে শুরু করেছে পুরোদমে! শীতের সকালের শিশির ভেজা ঘাসের উপর কখনো রোদের কিরণ স্পর্শ করে, কখনো আবার রোদের হাসি খুঁজেই পাওয়া যায়না। তাই আমরা নিজেকে সুরুক্ষিত রাখার জন্য নির্ভর করি গরম কাপড়ের উপর। তবে এই নির্ভরতা অনেক সময় পর্যাপ্ত হয়না

শীতের প্রচন্ড ঠান্ডা হাওয়ার কারণে। তাই প্রয়োজন আগে নিজের ঘরটাকে উষ্ণ রাখা।

 

Linux Host Lab Offer

উষ্ণ হাওয়ার এসি(AC)!

 

শীত পড়ার আগে থেকেই কিছু পদক্ষেপ গ্রহন করলে আমরা তীব্র শীতেও আরামদায়ক উষ্ণতার মধ্যে থাকতে পারব। প্রযুক্তির পরিবর্তনের সাথে সাথে আমাদের চাহিদারও অনেক পরিবর্তন এসেছে। রুম হিটার এর খোঁজ অনেক আগে থেকে পেলেও এসির মাধ্যমে রুমকে গরম রাখার কথা আমাদের মাথায়ই আসেনি।কিন্তু আমাদের এই ধারণাকে বাস্তবায়ন করেছে নতুন এই টেকনোলজি, যার কারণে আমরা এখন এসির  দ্বারা ইচ্ছে অনুযায়ী আমাদের ঘরকে গরম এবং ঠান্ডা দুটোই করতে পারবো।

 

মূলত, এসিতে উষ্ণ হাওয়ার কারণ হচ্ছে হট এন্ড কুলিং টেকনোলজি। বর্তমানে নামী-দামী কিছু ব্রান্ডের এসিতেই এই টেকনোলোজিটি রয়েছে। এর মধ্যে রয়েছে Samsung, Panasonic, Transtec, whirlepool, এবং Hitachi উল্লেখযোগ্য।

তবে বাংলাদেশের সবচাইতে বেশি বিদ্যুৎ efficient ইনভার্টার টেকনোলজির এসি হলো ট্রান্সটেক ইনভার্টার স্প্লিট এয়ার কন্ডিশনার(এসি)। এর মধ্যে আপনি যে ফিচার গুলো পাবেন তা হলো:

 

১. শীতের সময় গরম এবং গরমের সময় ঠান্ডা হাওয়া

 

transctec winter ac

 

এখন আর আপনাকে রুম হিটার কিনতে হবেনা কারণ ট্রান্সটেক ইনভার্টার এসির উন্নত হট এবং কুলিং ফাংশন আপনাকে দিবে ঋতুর পরিবর্তনের সাথে সাথে আপনার ঘরকে ঠান্ডা এবং গরম রাখার সুবিধা।

 

২.উচ্চ ঘনত্ব এয়ার ফিল্টার

 

transtec ac

 

ফিল্টারটির ক্ষুদ্র ধুলিকণা অপসারণ করে এবং দূষিত বায়ুকে পরিচ্ছন্ন বায়ুতে রূপান্তরিত করে ফ্রেশ বাতাস সরবরাহ করে।

 

৩. আই-ফীল

 

i-feel transtec ac

 

এইফিচার টিতে আপনি পাবেন আপনার রুমের পরিবেশ অনুযায়ী তাপমাত্রা নিয়ন্ত্রণ করার ক্ষমতা। এর রিমোটে আছে একটি বিল্ট-ইন মিনি সেন্সর যা রুমের তাপমাত্রা পরিমাপ করে এবং সেই সংকেত ইনডোর ইউনিট এ পাঠায়। রুমের সর্বত্র একই তাপমাত্রা রাখতে আই-ফীল হতে পারে একটি অন্যতম সমাধান।

 

দেশের বাজারে ইনভার্টার এসির দরদাম

এসির ক্যাপাসিটি অনুযায়ী এর দাম নির্ভর করে। ট্রান্সটেক ইনভার্টার এসি ১ টন থেকে সর্বোচ্চ ২ টন পর্যন্ত হয়। সেই অনুযায়ী দাম হয়ে থাকে এবং সর্বনিন্ম ৫% থেকে সর্বোচ্চ ১৫% ডিসকাউন্ট থাকে এই ব্র্যান্ডের এসির উপর।

 

শীতের দিনে ঘরের ছোটদের এবং বয়স্কদের প্রতি বেশি খেয়াল রাখতে হয় আমাদের। তাই তাদের জন্য তাপনিয়ন্ত্রণকারী এই এসিটি হতে পারে সহজ সমাধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.