Latest Update

আপনার বন্ধুকে বিকাশ অ্যাপ রেফার করলে ২ জনই পাবেন ৫০ টাকা বোনাস

Linux Host Lab Ads

নির্দিষ্ট শর্তের অধীনে, বিকাশ গ্রাহকরা অন্য গ্রাহকদের বিকাশ অ্যাপ ব্যবহারের জন্য আমন্ত্রণ জানাতে পারবেন অর্থাৎ রেফার করতে পারবেন এবং পরবর্তীতে ক্যাম্পেইনের সময়কালে রেফারকৃত গ্রাহক যদি নির্দিষ্ট শর্ত পূরণ করতে পারেন তাহলে রেফারার (যিনি রেফার করবেন) ও রেফারি (যিনি রেফারেল পাবেন) উভয়কেই বোনাস প্রদান করা হবে।

ক্যাম্পেইনের সময়সীমাঃ ৫ অক্টোবর, ২০১৮ থেকে ৩১ অক্টোবর, ২০১৮ পর্যন্ত

৫০ টাকা বোনাস পেতে এখনই বিকাশ অ্যাপ এখান থেকে ডাউনলোড করুন

কাস্টমার অফার ও যোগ্যতাঃ


এই কাস্টমার অ্যাপে ‘রেফার এ ফ্রেন্ড’ নামের একটি ফিচার রয়েছে, যার মাধ্যমে বিকাশ অ্যাপ ব্যবহারকারীরা এই অ্যাপ ব্যবহারের জন্য অন্য গ্রাহককে আমন্ত্রণ জানাতে পারবেন এবং প্রতি আমন্ত্রণের জন্য বোনাস পেতে পারবেন। যিনি আমন্ত্রণ জানাবেন এবং যাকে আমন্ত্রণ জানানো হবে, উভয়ই বোনাস পাবেন।
বিকাশ গ্রাহক, যিনি অ্যাপ রেফার করবেন (রেফারার) এবং রেফারি (অ্যাপ ব্যবহার করেন না, রেফারেল পাবেন) উভয়ই প্রতি রেফারেলের জন্য বোনাসস্বরূপ ৫০ টাকা করে পাবেন যদি রেফারি সাইন আপের দিন সহ ১৫ দিনের মধ্যে ক্যাম্পেইনের শর্তাবলী পূরণ করেন (নিম্নে ক্যাম্পেইনে নির্বাচিত হওয়ার যোগ্যতা দ্রষ্টব্য)।
রেফারি কর্তৃক ক্যাম্পেইনের শর্তাবলী পূরণ করার পর (রেফারেল লিঙ্ক ব্যবহারের মাধ্যমে সাইন আপের দিন সহ ১৫ দিনের মধ্যে) রেফারার এবং রেফারি উভয়ই পরবর্তী কার্যদিবসের মধ্যে যার যার বোনাস পেয়ে যাবেন।
ক্যাম্পেইনের বোনাস বিকাশ ই-মানি এর আকারে প্রদান করা হবে।
বোনাস পেতে হলে রেফারার এবং রেফারি উভয় অ্যাকাউন্টেরই ইনকামিং লেনদেন অবশ্যই চালু থাকতে হবে। গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস ইস্যুজনিত কারণে যদি বোনাস প্রদানের প্রক্রিয়া ব্যহত হয় তাহলে গ্রাহক বোনাস পাবেন না। অ্যাকাউন্ট স্ট্যাটাস ইস্যুজনিত কারণে যদি রেফারির বোনাস প্রদানের প্রক্রিয়া ব্যহত হয়, সেক্ষেত্রে পরবর্তী মাসের ১০ তারিখের মধ্যে বিকাশ আরেকবার বোনাস প্রদানের চেষ্টা করবে। এ চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক ক্যাম্পেইনের বোনাস পাবেন না।
ক্যাম্পেইনে নির্বাচিত হওয়ার যোগ্যতা অনুযায়ী রেফারার এবং রেফারির বোনাস প্রদানের প্রক্রিয়া পরবর্তী কার্যদিবস থেকে শুরু হবে।
রেফারার ও রেফারির ক্যাম্পেইনে নির্বাচিত হওয়ার যোগ্যতাঃ
বিকাশ কাস্টমার অ্যাপের মাধ্যমে রেফারেল চালু করতে হবে।
কেবলমাত্র নিম্নোক্ত শর্তাবলী পূরণ করলেই রেফারার ও রেফারি পুরস্কারের জন্য নির্বাচিত হবেনঃ
ক্যাম্পেইন চলাকালীন রেফারার কর্তৃক প্রাপ্ত URL ব্যবহারের মাধ্যমে পূর্ণ সাইন আপ প্রক্রিয়া
বিকাশ অ্যাপ ডাউনলোড করা
রেফারেল লিঙ্ক ব্যবহারের মাধ্যমে সাইন আপের পর থেকে সাইন আপের দিনসহ ১৫ দিনের মধ্যে নিম্নোক্ত যেকোন আউটগোয়িং লেনদেন সম্পন্ন করলে-
মোবাইল রিচার্জ, পেমেন্ট, এজেন্ট থেকে ক্যাশ আউট এবং সেন্ড মানি
যদি কোন রেফারি রেফারেল লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করেন কিন্তু পরবর্তীতে ক্যাম্পেইনের শর্তাবলী পূরণে ব্যর্থ হন, সেক্ষেত্রে রেফারার এবং রেফারি কেউই ঐ নির্দিষ্ট রেফারির কারণে বোনাসের জন্য নির্বাচিত হবেন না।
বোনাসের জন্য একজন রেফারার একজন নির্দিষ্ট রেফারির জন্য কেবল একবারই বিবেচিত হবেন, এবং আর অন্য কোন রেফারার ঐ নির্দিষ্ট রেফারির জন্য বিবেচিত হতে পারবেন না। কিন্তু রেফারার চাইলে যতবার খুশি ততবার রেফার করতে পারবেন ( কোনো লিমিট নেই)।
ক্যাম্পেইনের সকল শর্তাবলী সফলভাবে পূরণ করা সাপেক্ষে একজন রেফারি কেবল একবারই বোনাস পাবেন।
রেফারি ক্যাম্পেইনের শেষ দিনে সাইন আপ করলেও ক্যাম্পেইনের শর্তাবলী পূরণ করার জন্য সাইন আপের দিন সহ তিনি ১৫ দিন সময় পাবেন।
ক্যাম্পেইনের সময়কালে কোন গ্রাহক কাস্টমার অ্যাকাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোন অজানা কারণে বোনাস না পান, সেক্ষেত্রে বিকাশ ২ মাসের মধ্যে তিন বার অন্তর অন্তর পুনরায় বোনাস প্রদানের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোন চেষ্টা করা হবে না এবং গ্রাহক সেই বোনাসের জন্য আর বিবেচিত থাকবেন না।
রেফারির বোনাস প্রদানের প্রক্রিয়া যদি ট্রাস্ট লেভেল ইস্যুজনিত কারণে ব্যহত হয়, হয়, সেক্ষেত্রে পরবর্তী মাসের ১০ তারিখের মধ্যে বিকাশ আরেকবার পুরষ্কার প্রদানের চেষ্টা করবে। এ চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক ক্যাম্পেইনের বোনাস পাবেন না।
বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন / সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

Linux Host Lab Offer

অফারের সীমাঃ
রেফারারের জন্য কোনো যোগ্যতা সীমা নেই।
একজন রেফারি কেবল একবারই বোনাস পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.