Latest Update

ফ্রিতে প্রতিদিন আপনার ওয়েবসাইটে ১০,০০০+ ভিজিটর পাবেন।

Linux Host Lab Ads

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন সবাই?

ধরে নিলাম সবাই ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আর আল্লাহর রহমতে ভালোই আছি।

অনেকদিনপর আবার হাজির হলাম খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে।

Linux Host Lab Offer

পুস্টের টাইটেল দেখে এতক্ষনে হয়তো বুঝে গেছেন আজকের পুস্ট বিষয়। জী হ্যাঁ আজকে আলোচনা করবো কীভাবে সম্পূর্ণ ফ্রিতে প্রতিদিন আপনার ওয়েবসাইটে ১০,০০০+ ভিজিটর পাবেন।

বর্তমানে অনলাইনে অ্যাক্টিভ কিন্তু নিজের ওয়েবসাইট নেই এমন মানুষ হয়তো খুব কমই আছে। কিন্তু দুঃখের বিষয় হল ভালো কন্টেন্ট বা এসইও বা মার্কেটিং এর অভাবে সকলের ওয়েবসাইটে তেমন ভিজিটর থাকেনা।অনেকে বিভিন্ন ধরনের ট্রাফিক এক্সচেঞ্জ সাইট ব্যবহার করে ট্রাফিক নেয়ার চেষ্টা করেন তবে সেগুলো অনেক ভেজাল+ তেমন ভিজিটর পাওয়া জায়না তাই কয়েকদিন পর সেগুলোও বাদ দিয়ে দেন। তো নিজের চাহিদা মত ভিজিটর না পাওয়াতে অনেকেই হতাশ হয়ে ওয়েবসাইট বাদ দিয়ে দেন। তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি ট্রাফিক এক্সচেঞ্জ ওয়েবসাইট যা দিয়ে আপনি কোন কাজ ছাড়াই প্রতিদিন সম্পূর্ণ ফ্রিতে ১০,০০০+ ভিজিটর পাবেন।

প্রথমেই বলে রাখি, আগে সম্পূর্ণ পুস্ট পড়ে ট্রাই করবেন, তার আগে কেউ কোন বাজে কথা বলবেন না। এটা সম্পূর্ণ পরীক্ষিত এবং আমি নিজেই এর মাধ্যমে ট্রাফিক নেই।

তো চলুন কাজ শুরু করে দেই-


* প্রথমে এখান থেকে সাইন আপ বাটনে ক্লিক করুন

https://hitleap.com/by/xrashu


* তারপর Email, Username, Password, Repeat Password এর ঘর গুলোতে প্রয়োজনীয় তথ্য পূরণ করে I agree to the Terms of Service এর ঘরে একটা টিক দিয়ে Sign Up এ ক্লিক করুন।

* Registration was Successful দেখাবে। এরপর নিজের ইমেইল এ গিয়ে দেখবেন একটা কনফারমেসন মেইল আছে, ঐ মেইলে প্রবেশ করে কনফারমেসন লিংকে ক্লিক করে আপনার ইমেইল ভেরিফাই করতে হবে।

* মেইল ভেরিফাই করলে আপনার অ্যাকাউন্টে Log In করতে বলবে।

* অ্যাকাউন্টে Log in করলে My Websites ট্যাবে গিয়ে Add New Website এ ক্লিক করে নিজের ওয়েবসাইট অ্যাড করুন।

*এরপর Traffic Exchange ট্যাবে গিয়ে Download HitLeap Viewer এ ক্লিক করে HitLeap Viewer সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। ডাউনলোড কমপ্লিট হলে সফটওয়্যারটি ইন্সটল দিন [ ভয় নেই, এটি কোন ভাইরাস বা আপনার ক্ষতি করবে এমন কোন সফটওয়্যার নয়]
* Install কমপ্লিট হলে সফটওয়্যারটি ওপেন করে আপনার রেজিস্ট্রেশান করা ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
ব্যাস আমাদের কাজ শেষ। এবার সফটওয়্যারটি অটোমেটিক বিভিন্ন ওয়েবসাইট সার্ফ করবে আর আপনার অ্যাকাউন্টে মিনিট জমা হবে। ঐ সফটওয়্যারটি যতক্ষণ আপনার পিসিতে রানিং থাকবে আপনি তত মিনিট পাবেন। এরপর সেই মিনিট গুলো অটোমেটিক আপনার ওয়েবসাইটের ভিজিটরে কনভার্ট হবে এবং আপনি আপনার সাইটে ভিজিটর পাওয়া শুরু করবেন। এভাবে প্রতিদিন আপনি যদি ঐ সফটওয়্যারটি ৫-৬ ঘণ্টা চালু রাখেন তাহলে আপনি প্রায় ২৫০০ ভিজিটর পাবেন, মোটকথা আপনি যত বেশি সময় সফটওয়্যারটি চালু রাখবেন ততবেশি ওয়েবসাইটে ভিজিটর পাবেন।
এই ভিজিটর দিয়ে আপনি আপনার ওয়েবসাইটে অ্যাড বসিয়েও উপার্জন করতে পারবেন। এই বিষয়ে প্রয়োজনে পরবর্তীতে আরেকটি পুস্ট করবো।
আশাকরি পুস্ট আপনাদের কাজে লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর কোন প্রব্লেম হলে কমেমেন্ট জানাবেন।
if you need any help, then contact me on fb.com/xrashu

One thought on “ফ্রিতে প্রতিদিন আপনার ওয়েবসাইটে ১০,০০০+ ভিজিটর পাবেন।”

  1. প্রিয় লেখক,
    একটি পোষ্টে একাধিক ক্যাটারী/বিভাগ নির্বাচন করা থেকে বিরত থাকুন, এবং সঠিক ক্যাটাগরী/বিভাগ নির্বাচন করুন। আমি এই পোস্টটিতে ক্যাটাগরী পরিবর্তন করে দিলাম।
    ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.