Latest Update

হ্যাকিং শেখার ইচ্ছা থাকলে পোষ্টটি পড়ুন আর হ্যাকিং নিয়ে কিছু চমৎকার বাংলা বই ডাউনলোড করে নিন

Linux Host Lab Ads

হ্যাকিং ব্যাপারটা পছন্দ করেনা এমন কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারকারী নেই বললেই চলে। সবাই হ্যাকিং শিখতে বেশ আগ্রহী। আসলে কি খুব সহজেই হ্যাকিং শেখা যায়? আমি বলব মোটেও না। হ্যাকিং শিখতে হলে আপনাকে অনেক পরিশ্রম করতে হবে এবং সাধনা করতে হবে। আর কোন ওয়েব সাইট দিয়ে কোন লেখা পড়ে যে সহজেই হ্যাকিং শেখা যায় এইসব যদি শুনে থাকেন কিংবা সহজেই হ্যাকিং শিখুন এইরকম হেডলাইনে কোথাও কোন লেখা দেখলে সেখান থেকে দূরে থাকুন। আমি মনে করি ওই লেখা আর পড়ার কোন দরকারই নেই। তবে হ্যাঁ আপনি যদি ফিশিং, সফটওয়্যার ও বিভিন্ন হ্যাকিং টুল ব্যবহার করে ছোট খাটো কোন হ্যাকিং করতে চান তবে সেটা সহজেই পারবেন। তাছাড়া আরও কিছু উপায়ে আপনি ছোট খাট হ্যাকার হতে পারবেন। আমি আপনাদের বড় কিছু দেওয়ার আশা দেখিয়ে আমার ওয়েব সাইটের ক্রেডিট বাড়ানোর কোন অপপ্রচেষ্টা করব না। তবে ওই যে বললাম, ছোট খাটো হ্যাকার হওয়া সম্ভব। আমি আমার লেখা দিয়ে টিউটোরিয়াল সহকারে আপনাদের হ্যাকিং শিখাতে এবং হ্যাকিং থেকে মুক্তি পাওয়ার ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়ে যাব। এজন্য হ্যাকিং সম্পর্কিত বিভিন্ন লেখা পরবর্তীতে এই সাইটে প্রকাশ করা হবে। প্রতিদিন ভিসিট করুন আশা করি হতাশ হবেন না। আর আজ হ্যাকিং নিয়ে প্রথম পোষ্ট হিসেবে আপনাদের কিছু বাংলা বই দিচ্ছি। বইগুলো পড়তে থাকুন। তবে আমি দীর্ঘসময় ধরে একজন ইন্টারনেট ও কম্পিউটার ব্যবহারকারী হিসেবে যেটা মনে করি অধিকাংশ ব্যবহারকারীরা ইমেইল, ফেসবুক, কম্পিউটার হ্যাক এর কিছু পদ্ধতি শিখতে চান। আমি আমার লেখায় আপনাদের এইরকম কিছুই দেওয়ার চেষ্টা করব। আমাদের সাথেই থাকুন। আর বইগুলি ডাউনলোড করে নিন নিচের লিংক থেকে। বইগুলি হ্যাকিং যারা শুরু করতে চান তাদের জন্য প্রাথমিক ধারনা ও অর্জন হিসেবে অনেক উপকারে আসতে পারে।

১. Hackology

২. Hacking e-Book Collection-9

Linux Host Lab Offer

আর একটি কথা Hackology বইটা যদি আপনি Adobe Reader দিয়ে পড়তে চান তবে পাসওয়ার্ড চাইতে পারে কিন্তু আসলে এই ফাইলে কোন পাসওয়ার্ড সেট করা নেই। আপনারা এখান থেকে Sumatra PDF সফটওয়্যারটি ডাউনলোড করে সেটাপ দিন। Sumatra PDF দিয়ে Hackology বইটা ওপেন করলে কোন রকম পাসওয়ার্ড চাইবে না।

লেখাটি পূর্বে প্রকাশিত হয়েছে লার্ন ফর পিসি ব্লগে।

১২ thoughts on “হ্যাকিং শেখার ইচ্ছা থাকলে পোষ্টটি পড়ুন আর হ্যাকিং নিয়ে কিছু চমৎকার বাংলা বই ডাউনলোড করে নিন”

  1. খুব সুন্দর বলেছেন ভাই| হ্যাকিং সেখা টা খুব কষ্ট কর।

  2. আমি আজই বই পড়ে আপনার কম্পিউটার হ্যাক করব হুম 😆 ভয় পাইলেন? 🙁 ঠিক আছে আপনার টা করব না 😀

    1. ওই আমারে ভয় দেখাও?? আমি হ্যাকিংয়ের কিছু জানলে হ্যাংকি থেকে নিজেকে বাচাতেও জানি। পরবর্তীতে হ্যাংকি থেকে বাঁচার উপায় নিয়ে বিস্তারিত লেখার ইচ্ছা আছে।

      1. 😆 😆 আপনি বাঁচার আগেই খালাশ করে দিব। 😆 😆 😆 😆 😀

  3. Mynul says:

    I am very interested for hacking…
    I wants to doing hacking..
    please help me…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.