আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দেখা হবে কিভাবে আপনি আপনার ব্লগার ব্লগের প্রতিটি পোস্টে Read more অপশন যুক্ত করবেন । এটা অনেক ভাবে করার যাই যেমন  ঃ বিভিন্ন Template এর এই অপশন টি যুক্ত করা থাকে বা পরবর্তীতে যুক্তও করা যাই । কিন্তু আজকে আমি আপনাদের দেখাবো একটু অন্য পধতি । 

* আপনি যখনি কোন পোস্ট করবেন তখুন আপনার পোস্ট এর উপরে যে টেবিল টি আছে সেখান থেকে Insert jump break এ ক্লিক করবেন এবং আপনি যতটা Read more অপশন এ দেখাতে চান ঠিক সেখানে Insert jump break বটনে ক্লিক করবেন । নীচের চিত্রে দেখুন । 

 

* আশাকরি আপনাদের বুজতে কোন অসুবিধা হল না আর যদি কোন প্রকার অসুবিধা হয় তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু । আর হা এর পরের পোস্টে দেখাবো কিভাবে Insert jump break ব্যবহার না করেও Read more অপশন যুক্ত করতে হয় । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে । আল্লাহ্‌ হাফেজ । 

 

* আমার ব্লগ এখানে আর আমার একটি ফেসবুক ফ্যান পেজ আছে সময় পেলে ঘুরে আসুন এখান থেকে । আর ভাল লাগলে একটি লাইক দিতে ভুকবেন না যেন । 

 

 24259

 

Series Navigation<< ব্লগার ব্লগ দিয়ে নিজের একটি সম্পূর্ণ ব্লগ তৈরী করুন [পর্ব-১৫] :: আপনার ব্লগার ব্লগে HTML কোড পোস্ট করুন ভিন্ন স্টাইলে ।ব্লগার ব্লগ দিয়ে নিজের একটি সম্পূর্ণ ব্লগ তৈরী করুন [পর্ব-১৭] :: আপনার ব্লগার ব্লগে যুক্ত করে নিন GOOGLE+ কমেন্ট বক্স । >>