কি !!!  শিরোনাম শুনে অবাক হয়ে গেলেন। না, অবাক হওয়ার কিছু নেই।

আপনি ঠিকই ধরেছেন। এটি একটি চাকরির পত্রিকার সার্কুলার অ্যাপ। এখানে আপনি পাবেন প্রতিদিন বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সরকারী-বেসরকারী চাকরির সার্কুলার।

গুগল প্লে ষ্টোরে এ ধরনের অ্যাপ অনেক আছে। তবে আমার এই অ্যাপটি ভিন্ন। কারণ এই অ্যাপে প্রায় ১০০০ টি দেশী বিদেশী পত্র-পত্রিকার লিংক ব্যবহার করা হয়েছে। বেকার ভাইদের কথা চিন্তা করেই এই অ্যাপটি তৈরি করা হয়েছে। আশাকরি এই অ্যাপ এর মাধ্যমে চাকরি খোঁজার ঝামেলা কমবে। হাতের মুঠোই সকল চাকরীর সার্কুলার।

তাছাড়া বোনাস হিসেবে এই অ্যাপে থাকছে বাংলাদেশের দৈনিক জাতীয় পত্রিকা (বাংলা এবং ইংরেজী), বিভিন্ন পত্রিকার অনলাইন ভার্সন, অনলাইন বাংলা ও ইংরেজী সংবাদপত্র, বাংলাদেশের সকল জেলার সংবাদপত্র, আন্তর্জাতিক সংবাদপত্র, বাংলা ম্যাগাজিন, ইংরেজী ম্যাগাজিন, ইন্ডিয়ান বাংলা সংবাদপত্র, খেলার খবর, শেয়ার বাজার খবর, পড়াশোনার খবর, ইসলামী সংবাদ, আইটি সংবাদ ইত্যাদি সহ আরো অনেক কিছু। এই অ্যাপে বিভিন্ন সংবাদ ও শিক্ষামূলক ওয়েব সাইট এর লিংক ব্যবহার করা হয়েছে। আপনারা যখন এই অ্যাপটি ব্যবহার করবেন তখন আপনার ইচ্ছামত যে কোন ব্রাউজার ব্যবহার করতে পারবেন। তবে আমার মতে Google Chrome Browser দিয়ে Open করলে সুবিধা বেশি পাওয়া যাবে।

তাহলে দেরী না করে এখনই ইন্সটল করে নিন উপকারী এই অ্যাপটি।

অ্যাপটি Google Play Store থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন (Click Here)

অথবা Google Play Store  এ গিয়ে চাকরির পত্রিকা অথবা bdjobs লিখে সার্চ দিন।