Latest Update

ব্লগ লিখে টাকা আয় করুন।কিছু সংখ্যক লোক নিয়োগ নেওয়া হবে।

Linux Host Lab Ads

আপনারা হইত জানেন অনলাইনে ইনকাম করা যায়,হে আসলেই ইনকাম করা যায়। অনেকের কাছে শুনে থাকেন অনলাইনে ২-৩ ঘণ্টা সময় দিয়ে ১০০-৫০০ ডলার ইনকাম করা যায়, আসলে কি তা,আসলে তা নয়। টাকা কি এতই সস্তা, টাকা যদি এতই সহজে ইনকাম করা যেত তাহলে মানুষ আর এত কষ্ট করা লাগত না। দেশে এবং বিদেশে  মানুষ এত কষ্ট ও রিস্ক নিয়ে টাকা আয় করার পথে নামত না। Example: দিয়ে আমি আপনাদের ছোট করতে চাই না। সেটা আপনারায় ভাল জানেন মানুষ টাকার জন্য কি পরিমান কষ্ট করতেছে।

ঘরে বসেই যদি কম্পিউটারে ক্লিক করে ইনকাম করা যেত তাহলে আর মানুষ দিন রাত পরিশ্রম করত না। আপনে যেথায় কাজ করেন না কেন আপনাকে অবশ্যই কষ্ট করতে হবে। পৃথিবীতে এমন কোন (Source) আমার জানা নেয়। যে কষ্ট ও দৈয্য ছারা ইনকাম করা যায় না। কর্ম করাটা যেমন কষ্টের অনলাইনে কাজ করাটাও কষ্টের,

আমি মোঃ ওমর ফারুক,মধ্যবিত্য ফ্যমিলির  একটা ছেলে (হুমায়ূন আহমেদ) স্যার একটা কথা বলেছিলেন মধ্যবিত্য ফ্যমিলিরা বেঁচে থাকার জন্য প্রতিনিয়ত অভিনয় করতে হয়, আসলে তা সত্য । একবেলা না খেয়ে থাকলে কেউ জিজ্ঞাসা করলে বলতে হত হে খাইছি । পকেটে টাকা না থাকলে কেউ জিজ্ঞাসা করলে বলতে হত  হে টাকা আছে । ( সৃষ্টিকর্তার কর্তার কাছে অনুরোধ) যদি কখনো পৃথিবীতে আবার আমাকে জন্মাতে হয় তাহলে কোনদিন মধ্যবিত্য ফ্যমিলির  ঘরে জন্মাবো না। হয়ত গরিব হয়ে আর না হয় বরলোক হয়ে জন্মাবো । চাকরির জন্য কোম্পনারি ও মানুষের ধারে  ধারে  ঘুরতেছি কোথায় চাকরি মিলতেছে না। আর যেখানেই মিলছে সেখানেই দুর্নীতি।

Linux Host Lab Offer

 

আমরা লেখাপড়া করছি আমাদের মেইন টার্গেট হল ভাল কোন চাকরি পাওয়ার জন্য। আর সরকারের উদ্দেশ্য হচ্ছে জাতি শিক্ষীত হক। আমরা কি চাকরি পাচ্ছি, পাচ্ছি না বাংলাদেশে ২৫ কোটি মানুষ এত মানুষের চাকরির খাত নেই। আর যেখানেই চাকরির খাত খালি হয় সেখানেই মেধার যাচাই না করেই ভাই ব্রাদার নিয়ে নেয়। আর দুর্নীতি তো আছেই।

 

বাংলাদেশের অনেক অবিজ্ঞ (Politian, Celebrity, Rich, Famous) মানুষদের কাছে একটাই প্রশ্ন ছিল জীবনকে কিভাবে (Develop) উন্নতি করা যায়। তারা সবায় আমাকে (Social media, and Directly Reply) দিয়েছেন। তারা প্রত্যেকই একটা শব্দ ব্যাবহার করছে (Time). আবার কেউই একটু সময় নিয়ে বলছে (জিবনে একটা লক্ষ্য নিরধারন করে সামনে এগিয়ে যাও অনেক বাঁধা বিপত্তি আসবে জয় করতে পারলেই সফলতা খুজে পাবে। কথা বাড়িয়ে লাভ নেয়। আপনারায় ভাল করেই জানেন (Bangladeshi culture and community) সম্পর্কে একটা কথায় বলব (Life is not easy be carefully)

ব্লগ লিখে টাকা আয় করুন।কিছু সংখ্যক লোক নেওয়া হবে।

আপনারা চাইলে আমাদের গ্ররুপের সাথে কাজ করে কিছু টাকা আয় করতে পারেন । কাজ করার জন্য আপনার যা যা লাগবেঃ

  1.         English.
  2.         Pc or Laptop.
  3.         Internet Connection.
  4.         4-5 hours’ Time per day.
  5.         Internet Experience.
  6.         Writing Experience.

আমাদের ২ টি ব্লগ হচ্ছে  Technology Blog: wikiweb   Communcation Blog: Aponw . ইংরেজি জানা অত্তাবশ্যক, একটা কম্পিউটার, ইন্টারনেট লাইন, লেখার অভিজ্ঞতা, ইন্টারনেটর অভিজ্ঞতা থাকতে হবে। আপনাদের যাদের এরকম অভিজ্ঞতা আছে তারায় আমাদের সাথে কাজ করতে পারবেন। যাদের সব কিছুই জানা আছে তারাই আমার সাথে (Contact) Call: 01824444344, Facebook । অযথা কেও মেসেজ বা কল করবেন না। আপনার সময়ের মূল্য অনেক আমার ও সময়ের মূল্য অনেক

 

হে টাকা আয় করা যায় অনেক টাকা আয় করা যায়। কিন্তু কষ্ট ও দৈয্য ছারা সম্ববব নয়। যা সিমার বাহিরে  টাকা আয় করা যায়। (Good Luck) জিবনে একটা কথা মনে রাখবেন আমরা জানি কষ্টের পরেই সুখ ধরা দেয়। তাই কষ্ট ছাড়া টাকা ইনকাম করা সম্ভব নয়। আপনে কর্ম করেন বা অনলাইনে কাজ করেন কষ্ট ছাড়া জীবন চলে না। জীবন একটা চলন্ত ঘড়ির মত কখন যে থেমে যায় আমরা কেওই বলতে পারি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.