YouTube Video এর জন্য কিভাবে Keyword Research করবেন। ভিডিও প্রথম পেইজে নিয়ে আসুন।

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। যারা ইউটিউবার আছেন আর ইউটিউব নিয়ে কাজ করছেন তাদের জন্য আজকের নিচের ভিডিওটি খুবই উপকারী। আপনার যখন ইউটিউব শত শত ভিডিও আপলোড করছেন কিন্তু ভিডিও রেঙ্ক হচ্ছে না বা ভিউ বাড়ছে না। আপনি যদি YouTube Video এর জন্য ঠিক মত Keyword Research করেন আর ভিডিও আপলোড তাহলে আপনার ভিডিও খুব তাড়াতাড়ি রেঙ্ক হবে।

আপনি যখন কোন ভিডিও তৈরী করবেন তখন প্রথমে আপনার ভিডিও টপিকস Select করবেন সেই ভিডিও টপিকস দিয়ে প্রথমে YouTube এ সার্চ করবেন এবং সেখানে দেখবেন তার রেজাল্ট কেমন। ডান পাশে দেখবেন আপনার ঐ ভিডিওর সার্চ রেজাল্ট দেখাবে যদি দেখেন যে রেজাল্ট অনেক বেশী তখন আপনি এখান থেকে কয়েকটি কিওয়ার্ড সিলেক্ট করবেন এবং এই কিওয়ার্ড গুলোকে আপনি Google Keyword Planner এ সার্চ করুন এবং যদি দেখেন ঐ কিওয়ার্ড গুলোর Monthly Search Vol 300+ হয় এবং কমপিটিশন Low হয় এবং CPC .10$ এর বেশী তাহলে আপনি এই কিওয়ার্ডগুলো আপনি ইউজ করতে পারেন। যে কিওয়ার্ডটার সার্চ ভলিয়ম বেশী সেই কিওয়ার্ডটা আপনি টাইটেলে ইউজ করতে পারেন।

ভিডিও রিসার্চ এর জন্য আরো টিপস নিয়ে আমি এই ভিডিওটি তৈরী করেছি। আপনার অবশ্যই ভিডিওটি দেখে নিবেন এবং এই রকম আরো ভিডিও পেতে আমার চ্যানেলটিতে Subscribe করে নিবেন।

Linux Host Lab Offer

ভিডিওটি দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.