কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহুর রহমতে ভালই আছেন। আমিও ভালই আছি। দোয়া করি সবাই যেন নামাজ নিয়মত পড়তে পারেন। এই প্রথম এখানে পোস্ট করতেছি । আমি বেশি কিছু জানি না তাই নতুনদের যদি কিছু সাহায্য করতে পারি তাতেই অনেক খুশি হব ।

আমি জানি অনেকেই জানেন কিভাবে উইন্ডোজ সেটআপ করতে হয়। কিন্তু এই পোস্টটি তাদের জন্য যারা কম্পিউটার নতুন কিনেছেন অথবা এখনও জানেন না। আবার অনেকেই কম্পিউটার সার্ভিস প্রোভাইডারদের কাছে যান, অনেকে টাকা দিয়ে করে নেন, অথবা বন্ধুর পিছনে ঘুরেন।

আর লাগবে না এসব করতে কারণ খুব সহজে এই বাংলা ভিডিওটির মাধ্যমে আপনি শিখে নিতে পারেন কিভাবে সেটআপ করবেন।  পিকচার দিয়ে পোস্ট দেয়ার থেকে ভিডিও তে আপনি ভাল করে বুঝবেন। পুরো ভিডিওটি দেখবেন। কোন সমস্যা হলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাবেন। চেষ্টা করবো সমাধান করতে।

ভিডিওটি :

 

যদি উইন্ডোজ ৮ সেটআপ করতে চান ঃ লিঙ্ক

যদি উইন্ডোজ ১০ সেটআপ করতে চান ঃ পোস্ট লিঙ্ক

আমার পোস্ট গুলো যদি আপনাদের ভাল লেগে থাকে তবে আমার ফেসবুক গ্রুপ এ যোগ দিতে পারেন এবং কম্পিউটার সম্পর্কিত যেকোনো সমস্যা আলোচনা করতে পারেন। ফেসবুক গ্রুপ

আপনি হয়তো বিষয়টি জানেন বা প্রয়োজন নেই কিন্তু অন্যরা জানে না বা অনেকের প্রয়োজন, তাই Social media site গুলোতে শেয়ার করে অন্যদের জানিয়ে দিন। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।