Latest Update

খুব সহজেই হ্যাক করুন আপনার স্যিম্বিয়ান স্মার্ট ফোন। এবং উপভোগ করুন স্যিম্বিয়ান এর আসল মজা !!!!!

Linux Host Lab Ads

অনেকদিন পর আবার একটা টিউন নিয়ে আসলাম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহ্‌র অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমি আল্লাহ্‌র অশেষ রহমত এবং আপনাদের দোয়ায় ভালো আছি। আর কথা বারিয়ে আপনাদের মূল্যবান সময় আমি নষ্ট করবনা।

আমরা যারা Symbian Smart ফোন ব্যাবহার করি তারা অনেক সময় কিছু কিছু Software Install করতে গেলে দেখা যায় Certificate Error অথবা Expired Certificate যার ফলে আমরা আমাদের ফোন এর জন্য অতি প্রয়োজনীয় Software গুলো Install করতে পারিনা। আজ নিয়ে এলাম এই সমস্যার খুব সহজ একটা সমাধান। আসুন তাহলে কাজটা শুরু করা যাক।

প্রথমে প্রয়োজনীয় সফটওয়্যার গুলি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।

Linux Host Lab Offer

DOWNLOAD LINK

১.প্রথমে আপনার মোবাইল ফোনটি Reset করুন। Reset *#7370# লিখে আপনার ফোনের পাসওয়ার্ড দিন।

২.এইবার যে ফাইলটি ডাউনলোড করলেন সেইটা আনজিপ করে পুরো ফোল্ডারটি আপনার ফোনের মেমরি কার্ড এ নিয়ে নিন।

৩. Norton Symbian Hack ইন্সটল করুন। এটি ওপেন করে Antivirus>Quarantine list এ যান। এখানে ৩ টি ফাইল পাবেন (কোন কোন ক্ষেত্রে কম হতে পারে)।এবার Option থেকে Restore All করুন।Exit দিয়ে বের হয়ে আসুন।

৪এবার Norton Symbian Hack অ্যাপ্লিকেশন টি ফোন থেকে রিমুভ/ডিলেট করে দিন।

৫.এবার X-Plore ‍সফটওয়ার টি ইন্সটল করুন।

৬. এবার RomPatcherPlus_3.1 ইন্সটল করুন।

৭. RomPatcher+ ওপেন করুন। Option থেকে All Patches> Apply All দিন।

৮. এবার আপনার ফোনের ভার্সন অনুযায়ী C:/sys>bin ফোল্ডারে Isntallserver.exe ফাইলটি কপি পেস্ট করে দিতে হবে।তার জন্যে X-Plore ওপেন করে সেটিংস্‌ এ যান। এখান Show Hidden File এবং Show System file/folders এ টিক (Ö) দিন। এবার খেয়াল করে দেখেন যে, আমি আপনাদের যে Isntallserver নাম এর ফোল্ডার দিয়েছি তাতে চার ধরনের Isntallserver.exe ফাইল রয়েছে। আপনার মোবাইলে কোনটি সাপোর্ট করবে তা বের করার জন্যে www.google.com এ একটু খুজতে হবে। www.google.com আপনার ফোনের নাম এবং সাথে লিখবেন Full specification ( যেমন: Nokia e5 full specification ) তাহলে দেখবেন অনেকগুলো ওয়েব সাইটের ঠিকানা আসবে সেখান থেকে যেকোন একটিতে ঢুকে দেখবেন যে, আপনার ফোনের সম্পুর্ন বিবরন আসবে। এখান থেকে OS কি তা দেখবেন। যেমন, আমার Nokia E 5এর OS: Symbian OS v9.3 S60 অর্থাৎ আমার দরকার Symbian v9.3 ফোল্ডারে যে Isntallserver.exe আছে সেটি। তাহলে আপনার ফোনের ভার্সন অনুযায়ী Isntallserver.exe ফাইলটি X-Plore এর দ্বারা C:/sys>bin ফোল্ডারে নিয়ে নিন। ভার্সন অনুযায়ী Isntallserver.exe ফাইল না নিলে দেখবেন যে, আপনার কোন ইন্সটল করা ‍সফটওয়ার রিমুভ করা যাচ্ছে না। তাই নিশ্চিত হয়ে নিন কোনটি আপনার প্রয়োজন।

৯. কপি-পেস্ট হয়ে গেলে ফোন টি রিস্টার্ট করুন , ব্যাস আপনার ফোনটি হ্যাক হয়ে গেল।

হ্যাক হল কিনা তা চেক করার জন্য আমার দেয়া অপেরামিনিটি ইন্সটল করুন। যদি ইন্সটল হয় তাহলে আমার জন্য মিষ্টির বেবস্থা করেন ঃপি

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটাই স্বাভাবিক। কোন ভুল হলে মাফ করবেন

৩ thoughts on “খুব সহজেই হ্যাক করুন আপনার স্যিম্বিয়ান স্মার্ট ফোন। এবং উপভোগ করুন স্যিম্বিয়ান এর আসল মজা !!!!!”

  1. Hum thanks vi, onak din por tomar post pelam, ta o abar kaj er post.

  2. বাশার পড়ালেখার চাপ ছিলো অনেক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.