Linux Host Lab Ads

গুগল ক্রোমে ডার্ক মোড চালু করুন

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

হ্যালো ফ্রেন্ডস কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমার আজকের টিউনে আমি আপনাদের সাথে মজার একটা বিষয় শেয়ার করব।

আপনি কি গুগল ক্রোম ব্যবহার করেন? আপনি যদি গুগল ক্রোম ব্যবহার করে থাকেন তাহলে আমার টিপসটি আপনার অনেক উপকারে আসবে। আমার টিপসটি হল কিভাবে আপনি এই গুগল ক্রোমে ডার্ক মোড ওপেন করবেন। গুগল ক্রোমের ডার্কমোড ওপেন করলে আপনার ব্যাটারির চার্জও কম হবে আপনার চোখে ক্ষতিকর প্রভাব ও কম পড়বে।

তাহলে চলুন শুরু করি। এটি করতে হলে আপনাকে ক্রোম ভার্সন 74 বা এর বেশি ব্যবহার করতে হবে। ক্রোম টি ইন্সটল করার পর আপনি এর এড্রেস বার এ লিখুন chrome://flags। এরপর দেখুন আপনার সার্চ করার অপশন আসছে। এখন সার্চ করুন ক্রোম ডার্ক মোড। এখন দেখুন নিচে একটি এক্সটেনশন চলে এসেছে। এটি এনাবেল করে দিন। এরপর আপনার ক্রোম ব্রাউজারটি রিস্টার্ট হবে। এরপর আপনি সেটিংস এ যান। এখানে দেখবেন ডার্ক মোড এর একটি অপশন এসেছে। এখান থেকে আপনি যেকোন সময় ডার্ক মোড অন অফ করতে পারবেন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

এ বিষয়ে যদি আপনার বুঝতে সমস্যা হয় নিচে আমি একটি ভিডিও দিচ্ছি ভিডিওটি দেখুন। আর আপনার কাছে যদি অ্যাপসটির ভার্সন 74 এর উপরে না থাকে তাহলে আমার ভিডিও ডিস্ক্রিপশন থেকে ডাউনলোড করে নিন। তাহলে নিচের ভিডিওটি দেখে নিন কিভাবে কি করতে হবে।

এমন আরও টিপস নিয়মিত পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আমি আমার ইউটিউব চ্যানেলের সবসময় বিভিন্ন টিপস শেয়ার করি।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply