MypayingAds থেকে প্রতিদিন আয় করুন $10-20 ডলার - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

MypayingAds থেকে প্রতিদিন আয় করুন $10-20 ডলার

Linux Host Lab Ads

MYPAYINGADS কি ?

এটা একটা রিভিনিও শেয়ার সাইট মানে এখানে শেয়ার কিনে আয় করতেহবে। রিভিনিও হচ্ছে কোম্পানির প্রতিদিন যত আয় হয় আমরা শেয়ারেঅংশ দিলে কোম্পানির প্রতিদিনের লাভের কিছু অংশ আমাদেরও দিবে।প্রত্যেকটি রিভিনিও শেয়ার শেষ হতে কম পক্ষে 30 দিন লাগে। প্রতিদিনরিভিনিও হয় কিন্তু সম্পূর্ণ টাকা আসতে 30 দিন লাগে। আমার মতে এটাএকটা ব্যবসা প্রতিষ্টান নিচে লেখা আছে বিস্তারিত।

মালিক কে ???

মালিক Singapur প্রবাসী ভারতের তামিল অধিবাসী Uday Nara.ইন্টারনেটমার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে উনার। উনার সততার কারনে এইসাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে।

Linux Host Lab Offer

আমি আগেই বলেছি এটি একটি শেয়ার সাইট।তাই এখানে ইনভেস্ট করেকাজ করতে হবে।অনেকতো ফ্রী সাইটে কাজ করেছেন,সময় দিয়েছেন।এবার একটু ইনভেস্ট করা সাইট-এ কাজ করে দেখেন ফ্রী সাইট থেকেকত Profitable ।প্রথমে কাজ শুরু করেন বেশি ইনভেস্ট করার দরকার নেই অল্প অল্পকরে করবেন।আবার ক্যাশ দেওয়ার মত টাকা হলেই ক্যাশ আউট দিয়ে দিবেন ব্যস। তবে আগে রেজিস্টার করতে হবে রেজিস্টার করতে কোন টাকা খরচহয়না। তারপর আমি Step by Step সব কিছু দেখাবো। আমার রেফারে রেজিষ্টার করলে হেল্পটা অনেক বেশি পাবেন স্বাভাবিকভাবে। আমি যথেষ্ট হেল্প করবো।

কীভাবে রেজিস্টার করবেন ???

MyPayingAds  এ রেজিষ্টার করতে এই লিংকে ক্লিক করুন : https://www.mypayingads.com/ref/173636/signup

এবার দেখবেন রেজিষ্টার করা ফরম আসবে।
লক্ষ করুন: Sponsor: 173636 – Muyin আছে কিনা ?
যদি না থাকে তবে আমার রেফারেল লিংক কপি করে অন্য ব্রাউজারদিয়ে একাউন্ট খুলতে হবে।
রেজিষ্টার ফরমে সকল তথ্য দিন। country: দিন। I agree with the terms and conditions of MyPayingAds.com এ টিক মার্কদিন। এবার Register এ ক্লিক করুন।

রেজিষ্টার করার পর আপনার দেওয়া তথ্যগুলো একটা  নোটে লিখে রাখবেন ।

কিভাবে শেয়ার কিনবো?

শেয়ার কেনার আগে দেখেনিন শেয়ারের মূল্যও আপনার আয়েরপরিমান।

Addpack plan 1 এ প্রতিটি শেয়ারের দাম 5 ডলার

AddPack Plan 2 এ প্রতিটি শেয়ারের দাম 10 ডলার

AddPack Plan 3 এ প্রতিটি শেয়ারের দাম 25 ডলার

AddPack Plan 4 এ প্রতিটি শেয়ারের দাম 50 ডলার  আপনি যে Addpckটি কিনেন না কেনো, আপনি 120% Return পাবেন প্রতিদিন 2% করে  Share কিনতে হলে আগে আপনাকে ডলার আনতে হবে Payza, 2Pay4You, Bitcoin, Perfact Money, Solid Trust Pay  থেকে।

আমি Payza ব্যাবহার করি। আপনার যদি পেজা অ্যাকাউন্ট না থাকেআর পেজা নিয়ে কোন প্রশ্ন থাকে আমাকে জানাবেন আমি ভেরিফাইপেজা করে দিবো।

শেয়ার কিনতে নিচের স্টেপ ফলো করেন: Buy AdPack এ ক্লিক করুন। 

এবার নিচে Set-Up A New Banner Ad এ ক্লিক করুন। 





পরের পেজে Banner Size, Banner Title, Banner URL, Destination Linkদিয়ে Add New তে ক্লিক করুন। 




নতুন একটি ব্যানের সেট হবার পর Buy Adpack-এ ক্লিক করুন




তারপর আপনি যে AdPack টি কিনতে চান, সেটা সিলেক্ট করে Purchaseকরুন। আমি ৫ ডলার টা সিলেক্ট করলাম।


Purchase এ ক্লিক করার পর ৩ টা ব্যানারে ক্লিক করতে হবে ।

৩ টা ব্যানারে ক্লিক করা পর Purchase Adpack লেখা আসবে ।  এবার Purchase Adpack বাটনে ক্লিক করুন ।

এবার Processor Select করে, Payment Processor পেজা দিয়ে, কয়টা শেয়ার কিনবেন তার সংখ্যা দিয়ে, Trams & Condition Agree করে Pay Now তে ক্লিক করুন। তারপরই সোজা অটোমেটিক পেজাতে চলেযাবে।



পেজাতে এসে Payza Member Select করবেন। ইমেইল পাসওয়ার্ড দিবেন পেজার।তার পরের পেজে Continue দিতে হবে। এবং শেষ পেজে গিয়ে Payza Pin code দিতেহবে। তারপর Submit এ ক্লিক করুন। আপনার Payza  অ্যাকাউন্ট থেকে ডলার দিয়ে শেয়ার কিনার পর আপনার শেয়ার Active হয়ে যাবে।

এবার আপনার কাজ হচ্ছে প্রতিদিন ‍ Ad Surf করা ।

 কিভাবে Ad Surf করবেন

 এবার MyPayingads থেকে আয় পেতে গেলে আপনাকে প্রতিদিন ১০ টা  Ad Surf  করতে হবে । অথ্যাৎ আপনি যে দিন Ad Surf করবেন না সে দিন কোন ডলার আয় করতে পারবেন না । এবার দেখাব কিভাবে Ad Surf করবেন :

  •  MyPayingads এর ড্যাসবোর্ডে দেখুন You Are Yet To Surf 10 Ads Today! ঐ ১০ টা Ad Surf করার জন্য Surf Now বাটনে ক্লিক করুন ।                                                                                            
  • প্রত্যেকটা Ad Surf করতে ২০ সেকেন্ড সময় লাগে । ‍ সুতরাং ১০ টা Ad Surf করতে ৩ মিনিট ২০ সেকেন্ড সময় লাগে ।  Surf এ ক্লিক করার পর বিজ্ঞাপনটি ২০ সেকেন্ড অপেক্ষা করতে হবে ।
  • তারপর আপনি মানুষ কিনা ভেরিফিকেশনের জন্য একটি ক্যাপচা আসবে । কিভাবে ক্যাপচ্যাতে ক্লিক করবেন Screenshot দিয়ে দেখিয়ে দেওয়া হল :
  • ১০ টা Ad Surf করার ২৪ ঘন্টা বা ১ দিন পর আবার Ad Surf করতে হবে । প্রতি ১০ টা Ad Surf করার পর আপনার আয় বাড়তে থাকবে । আপনি কত ডলার আয় করলেন সেটি ড্যাসবোর্ড Earning Balance হিসেবে দেখাবে ।

আপনি আপনার ইনকাম কিভাবে বাড়াবেন  

আপনি যত দামি শেয়ারই কিনুন না কেনো আপনি মাত্র একটা শেয়ার কিনে ভাল ইনকাম করতে পারবেন না। 


মনে করি, আপনি AddPack Plan-1 মানে 5 ডলার এর শেয়ার কিনবেন। যদি প্রতিদিন ১০-১২ সেন্ট করে দেয় আপনি যদি ৪টা শেয়ার কিনেন ২০ডলার ইনভেস্ট করে তাহলে প্রতিদিন ইনকাম হবে ৪০-৪৮ সেন্ট। ধরি, প্রতিদিন ইনকাম হয় ৫০ সেন্ট  তাহলে ১০ দিনে হল ৫ ডলারআপনি আরেকটা শেয়ার কিনবেন আবার ১০ দিন পর হবে ৫ ডলারের আপনি আবার শেয়ার কিনবেন । এইভাবে যতবার ৫ ডলার হবে আপনি শেয়ার কিনতে থাকবেন। 
আস্তে আস্তে আপনার ইনকাম বারতে থাকবে আর দিন কমতে থাকবে।আপনি এই সাইট টাকে কেরিয়ার হিসেবে নিতে পারেন ।যতক্ষন পর্যন্ত ভাল একটা জায়গাতে যাবেন না ততক্ষন পর্যন্ত কোন Cash-Out দিবেন না।  যখন আপনার শেয়ার ৫০-৬০টা হবে তখন আপনি Cash-Out দেয়া শুরুকরবেন।  

MyPayingAds Payment Proof

যে কোন সমস্যায় আমার সাথে ফেসবুকে যোগাযোগ করুন ।

ফেসবুকে আমি : https://facebook.com/muyin.uddin01

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.