আনলিমিটেড ফাইল আপলোড,শেয়ার এবং ডাউনলোড করুন ফ্রিতে - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

আনলিমিটেড ফাইল আপলোড,শেয়ার এবং ডাউনলোড করুন ফ্রিতে

Linux Host Lab Ads

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের জন্য ফাইল ফ্রি অাপলোড এবং ডাউনলোডের দারুন কিছু ওয়েবসাইট নিয়ে লিখছি। আমরা সকলে অনলা্েনে কম বেশি ফাইল আপলোড এবং শেয়ার করি। কিন্তু বেশিরভাগ মানুষেই PPD(Pay Per Download) সাইটে আপনলোড করি। কারণ PPD ওয়েবসাইটে ফাইল আপলোড করলে ঐ ফাইল ডাউনলোডের বিনিময়ে আমরা টাকা পেয়ে থাকি।তবুও তা ডাউনলোড সাপেক্ষে অনেক কম। বা অনেকে ঐ PPD ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারে না কারণ ঐরকম ওয়েবসাইটে বিজ্ঞাপন বেশি থাকে ফাইল ডাউনলোড করতে কষ্ট হয়। তাই আপনাদের জন্য লিখছি বিজ্ঞাপন মুক্ত ফ্রি আনলিমিটেড ফাইল হোষ্টিং সাইট নিয়ে।

দারুন একটি ফ্রি ফাইল হোষ্টিং সাইট হচ্ছে Hostdomainic

এই সাইটের ফিচার :

Linux Host Lab Offer
>Unlimited Upload
Direct downloads. No waiting.
No advertising.
Unlimited simultaneous downloads.
Maximum download speeds possible.
Download manager support.
Unlimited storage.
Files kept for 90 days.

 Upload files up to 2 GB in size.
No limits on the amount of downloads.
No subscriptions.

Hostdomainic খুব ভাল একটি ফ্রি ফাইল হোষ্টিং সাইট। এই সাইটে আনলিমিটেড ষ্টোরেজ এবং আনলিমিটেড অাপনলেড করা যায়।আপনি প্রতিটি ফাইল ২ জিবি আপলোড করতে পারবেন  এবং ফাইলটি যদি ডাউনলোড হয় তাহলে আজীবন Hostdomainic সার্ভারে থেকে যাবে। যদি ফাইলটি ডাউনলোড না হয় তাহলে ৯০ দিন পর ফাইলটি ডিলেট হয়ে যাবে। তবে আপনি যদি প্রিমিয়াম কিনেন আপনার সব ফাইল আজীবন থেকে যাবে।

প্রথমে এই লিংকে গিয়ে রেজিষ্টার করুন। রেজিষ্টার করার পর আপনার রেজিষ্টার করা Username & Passowrd দিয়ে লগিন করুন। তারপর ড্যাসবোর্ডে গিয়ে Upload  বাটনে ক্লিক করে আপনার ফাইলটি আপলোড করুন এবং লিংকটি শেয়ার করুন। Screenshot দেখুন :

উপরের ছবির মত লাল চিন্নিত বাটনে ক্লিক করে ফাইল আপলোড করবেন। আপনাদের বুঝানোর উদ্দেশ্যে আমি আপনাদের জন্য IDM6.25 Full version আপলোড করে দেখাচ্ছি। আমি আপলোড বাটনে ক্লিক করে IDM6.25 Full version ফাইলটি আপলোড দিলাম।

উপরের ছবিতে দেখুন ফাইলটি আপলোড হচ্ছে। ফাইলটি আপলোড হওয়ার পর আপনোকে Download URL দিবে। সেই Download URL টি আপনি আপনার বন্ধুদের সাথে ব্লগ বা ওয়েবসাইটে শেয়ার করুন। যে কোন কাউকে আপনার  আপনার আপলোড করা ফাইলটি ঐ লিংকে গিয়ে ডাউনলোড করে নিতে পারবে।

উপরের ছবিতে লাল চিন্নিত লিংকটি হচ্ছে ঐ ফাইলটি ডা্উনলোড লিংক যা আপনাদের সাথে শেয়ার করলাম।

IDM 6.25 Donwload Link : http://hostdomainic.com/J4/IDM_6.25_Full_Version.exe

 

 

এভাবে আপনার ফাইল ফ্রিতে আপলোড এবং শেয়ার  করতে পারবেন তবে কোন কিছু বুঝতে না পারলে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.