FORMAT FACTORY এর কত কাজ।

Linux Host Lab Ads

আজ আমি আপনাদের দেখাব একটি সব ধরনের কাজের জন্য উপযোগী কনভার্ট করার সফটওয়্যার format factory.

এর মাধ্যমে আপনি সকল কিছু কনভার্ট করতে পারবেন অতি সহজে ।

Linux Host Lab Offer

Video convert :

যদি আপনি mp4 এ কনভার্ট করতে চান তাহলে বাম পাশের video বারে ক্লিক করুন । যদি মোবাইলের জন্য হয় তবে All To Mobile Device a click করুন । এখানে নানান ব্র্যান্ড এর মোবাইলের configeration পাবেন । i pod, i phone android etc. তবে যেকোনো android মোবাইলের জন্য apple iphone & ipod theke 640×480 MPEG4 নির্বাচন করুন ।  আপনার সেট যদি এতে না থাকে তবে mobile device compitable এ গিয়ে আপনার পছন্দের স্ক্রীন রেজোলিউশান নির্বাচন করুন । আমি নোকিয়া জাভা মবিলের জন্য 320×240 MPEG4 নির্বাচন করতে বলব ।

আপনি যদি 3gp কনভার্ট করতে চান তবে সাইড বার থেকে all to 3gp নির্বাচন করুন ।  এখান থেকে output settings গিয়ে পছন্দ মত স্ক্রীন সাইজ নির্বাচন করুন ।

all to 3gpলাল দাগ দিয়ে স্ক্রীন রেজোলিউশান / সাইজ দেখান হয়েছে । এখান থেকে আকার পরিবর্তন করতে পারেন । তবে আমি বলব 352×288 MPEG4 টা নির্বাচন করলে মোবাইল এ ভিডিও টা দেখে ভাল লাগবে ।

অনেক সময় ভিডিও দেখার সময় উপর নিচে বড় কাল বর্ডার দেখা যায় । এর জন্য video file নির্বাচন করে সেটিংস্‌ এ জান । সেখান থকে start time, end time দিয়ে ভিডিও কাটতে পারবেন । তারপর crop বাটনে টিক দিলে যে ভিডিও নির্বাচন করেছেন তার মধ্যে একটা বক্স দেখতে পারবেন । এই লাল বক্সের ভিতরের অংশ টুকই কনভার্ট হবার পর দেখা যাবে ।

এছাড়াও আপনি সব ফরম্যাটে ভিডিও কনভার্ট করতে পারবেন । নিজের নাম watermark  করতে পারবেন ।

আপনি DVD HD MOVIE RIP করতে পারবেন, ISO CSO, MUSIC CD to AUDIO FILES, ভিডিও এর শব্দ পরিবর্তন বা এর সাথে গান জুরতে পারবেন ।

download করুন ————> ফরম্যাট ফ্যাক্টরি

২ thoughts on “FORMAT FACTORY এর কত কাজ।”

  1. ধন্যবাদ শেয়ার করার জন্য। 🙂

Leave a Reply