****আপনার পিসির নিরাপত্তার জন্য একটি অদৃশ্য সফটওয়্যার*******
Latest Update

****আপনার পিসির নিরাপত্তার জন্য একটি অদৃশ্য সফটওয়্যার*******

Linux Host Lab Ads

আসসলামু আলাইকুম, আমি জানি না কিভাবে লিখতে হয় তবুও লিখলাম । কোন কিছু ভুল হলে ক্ষমা করে দিবেন। আমি আপনাদের জন্য নিয়ে আসলাম নতুন এক অদৃশ্য সফটওয়্যার। এটি একটি অদৃশ্য সফটওয়্যার যা সকল ব্যবহারকারীর কাজকর্মের রেকর্ড এবং এনক্রিপ্ট করা লগ ফাইলের মধ্যে সংরক্ষণ করে রাখে এবং লগ ফাইল একটি টেক্সট বা ওয়েব পেজ হিসাবে সংরক্ষিত করে রাখে। এই সফটওয়্যারটি খুঁজে বের করবে আপনার অনুপস্থিতিতে কম্পিউটারে কে কি করেছে বা দেখেছে বা কি ব্যবহার করেছে। স্বয়ংক্রিয়ভাবে আপনাকে জানিয়ে দেবে, ই-মেইলের মাধ্যমে বা আপনি নিজ থেকে দেখে নিতে পারবেন ডেট বাই ডেট অনুযায়ী। এছাড়া প্রত্যেকটি কাজের বা পেজের আলাদা আলাদা স্কীন শর্ট ও দেখতে পারবেন। এই অদৃশ্য সফটওয়্যারটির বর্তমান বাজার মুল্য ৪৪.৯৫ ইউএস ডলার।

hh2

এর দ্বিতীয় বৈশিষ্ট হল ব্যবহারকারীর ফটো/ছবিও দেখতে পারবেন (এই সফটওয়্যারটি নিজ থেকেই ব্যবহারকারীর ছবি সেভ করে রাখবে) এবং এতে আপনার ওয়েব ক্যামেরা কোন ফ্লাশিং বা কোন সাউন্ড দিবেনা। বলতে পারেন এক কথায় মশা মাছিও টের পাবেনা আপনার ফটো যে ক্যাপচার হবে বা নিবে) যদি আপনার কম্পিউটারে ওয়েব ক্যামেরা থাকে। তাই ওয়েব ক্যামেরা যদি থাকে তাহলে আপনার পিসিতে একদিনে যদি ৫জন লোক বসে, আপনি ওই ৫জনের কে কতক্ষন ইউজ করেছে এবং কি কি করেছে তার চেহারা, তার লগিং টাইম, আউট টাইম একই ব্যাক্তি যদি একদিনে ১০বার লগিন করে আপনি ১০বারই টের পেয়ে জাবেন এই সফটওয়্যারটির মাধ্যমে। যদি ওয়েব ক্যামেরা না থাকে তাহলে একটি জিনিস থেকে বঞ্ছিত হবেন সেটি হলো ফেইস/ছবি।

Linux Host Lab Offer

সফটওয়্যারটির নামঃ Ardamax Keylogger

ভার্সনঃ ৩.৮.৯.১

সাইজঃ ২.০১ মেগাবাইটhh2

লাইসেন্স টাইপ এন্ড ভ্যাইলেডিটি:

আন রেজিস্টার ভার্সন মেয়াদকাল: ১সপ্তাহ

রেজিস্টার ভার্সন মেয়াদকাল: কোন লিমিট দেখিনি।

এই অদৃশ্য সফটওয়্যারটি চালানো যাবে যে সব ইউন্ডোজে > ইউন্ডোজ ২০০০/০৩, এক্সপি, ভিস্তা এবং ইউন্ডোজ সেভেন।

ইন্সটল শেষে একবার রান করে নিলেই কাজ শেষ আপনাকে আর কিছু করতে হবেনা। তবে আপনি যখন বাসার বাইরে যাবেন। এই সফটওয়্যার কে আপনার টাস্কবার থেকে হাইড করে দিয়ে যাবেন তার কারণ হল ইউজার যদি পটু হয় তাহলে সে ডিলিড করে দিতে পারে। তাই খেয়াল করে সিস্টেম টাস্কবার থেকে হাইড করতে ভুল করবেন না এবং চাইলে সার্টডাউন করে দিতে পারেন টাস্কবার থেকে হাইড করলে ভাববেন না যে সব বুঝি গোল্লায় গেল। আপনি টাস্কবার থেকে হাইড করে পিসি সার্ট ডাউন করার পরে পুনরায় পিসি স্টার্ট দিলেও এটি হাইড অবস্থায় সক্রিয় থাকবে। যতক্ষন পর্যন্ত না আপনি একে টাস্কবারে পুনরায় উজ্জীবিত না করছেন।

ডাউনলোড লিঙ্কঃ http://www.ardamax.com/download.html

hh2

বিশেষ দ্রষ্টব্য: এই সফটওয়্যারটি ব্যবহার করে কারো কোন ক্ষতি করার চেষ্টা করবেন না।

এই রকম আরো কিছু নতুন সফটওয়্যার পেতে ঘুরে আসুন নিচের সাইট টিতে।

www.techvoicebd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.