Linux Host Lab Ads

আপনার ব্লগের এলেক্সা র‍্যাংক কমান কার্যকরী একটি উপায়ে ।

Hi ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কীভাবে একটি ওয়েব সাইট বা ব্লগের এলেক্সা র‍্যাঙ্ক কমানো যায়  । গুগলের পেজ র‍্যাঙ্ক প্রায় ২ বছরের মত আপডেট হয়না । তাই ভিবিন্ন অনলাইন মার্কেটাররা এখন আর পেজ র‍্যাঙ্ক দেখে না , তারা এলেক্সা র‍্যাঙ্ক দেখে । আর তাছাড়া কিছু কিছু এডনেটওয়ার্কের রিকয়ারমেন্ট থাকে এই যে এলেক্সা র‍্যাঙ্ক এত এত থাকতে হবে না হয় পাবলিশাররা তাদের ব্লগকে মনিটাইজ করতে পারবেনা ইত্যাদি ইত্যাদি অনেক প্রয়োজন ও রয়েছে । আবার দেখা যায় কিছু কিছু এড নেটওয়ার্ক আছে  ( CPV)  ভিউ এর উপর টাকা দেয়  । যেমন তাদের বিজ্ঞাপনটি যদি ১ হাজার বার প্রদর্শিত হয় ১-৩ $  দিবে ।

how to decrease alexa rank bangla tutorial
How to decrease alexa rank bangla Tutorial


সিস্টেমঃ
চলুন দেখা যাক সিস্টেমটা আসলে কি । এটা হচ্ছে মূলত ট্রাফিক এক্সচেঞ্জ অর্থাৎ ট্রাপিক বিনিময় কি চমকে গেলেন আরে চমকে যাওয়ার কিছুই বলিনি । কাজ হবে অটোতে আপনার চিন্তা কি । প্রথমে এই ওয়েবসাইটে যান 10khits  গিয়ে রেজিস্টার করুন । তারপরে login করুন । দেখবেন বাম পাশে Website লেখাটি দেখাচ্ছে । সেখানে গিয়ে আপনার ওয়েবসাইটটি এড করে দিন । পয়েন্ট অনুযায়ী আপনি ভিজিটর পাবেন । আপনার ব্লগটি যদি ইউজাররা ১০-৩০ সেকেন্ড দেখে তাহলে আপনার ১-৩ পয়েন্ট খরছ হবে ।

পয়েন্ট আয় করার উপায়ঃ

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

কাজটি আপনি ওয়েব ব্রাউজার দিয়ে ও করতে পারবেন আবার 10khits সফটওয়্যার দিয়ে ও করতে পারবেন । পয়েন্ট আয় করতে বাম পাশ থেকে Surf Now তে ক্লিক করুন । এইবার একেকবার একেক জনের ওয়েব সাইট আস্তে থাকবে । আর আপনার পয়েন্ট হতে থাকবে । আপনাকে ট্যাবটি দেখতেই হবে তা বাধ্যতা মূলক না । আপনি শুধু ট্যাবটি চালু রাখবেন পরে যা মনে চায় আপনার প্রতিদিনকার কাজ চালিয়ে যান । আপনি যে 10khits  এ কাজ করছেন তা ভাব্বেন ও না । কিন্তু ট্যাবটি কাটা যাবে না । 10khits  ওয়েবসাইটেই দেখতে পাবেন তারা বলবে 10khits  সফটওয়্যারটি ডাউনলোড করতে তো আপনি ডাউনলোড করে নিবেন । তারপরে লগিন করবেন । surf Now দিয়ে মিনিমাইজ করে রাখুন । এইবার আপনি আপনার অন্যান্য কাজ করুন । পয়েন্ট আয় হলে ভিজিটর আপনার ব্লগে অটো যেতে থাকবে আপনাকে কিছু করতে হবে না ।

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***

ওয়েব ডিজাইন ,এসইও, এফিলিয়েট মারকেটিং ও ডিজিটাল মার্কেটিং শিখতে আমার ব্লগটি ভিজিট করতে ভুলবেন না  Bangla Blog

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply