আসসালামু আলাইকুম!

আশা করি সবাই ভাল আছেন। আমি আজকে আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে ভিজিটর আনার বা বাড়ানোর বিষয়ে বলব, যাতে আপ্নারা আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন আপনার সাইটে(ওয়েবসাইট, ইউটিউব বা সোশ্যাল)। এর মধ্যে আবার কিছু সাইট থেকে আপনাদের সাইটে এস ই ও এর জন্য সহায়ক হবে। আমি আজকে আপনাদের ১৪ টি সাইট এর তথ্য দিব যে সাইট গুলতে অটো সার্ফ বা ম্যানুয়াল সার্ফ করে পয়েন্ট বা ক্রেডিট আয় করতে পারবেন যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইটে, ইউটিউবে ও সোশ্যাল পেজে আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন।

১। Otohits
আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন আপনার সাইটে(ওয়েবসাইট, ইউটিউব বা সোশ্যাল) Otohits এর মাধ্যমে। আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর অটোহিতস অ্যাপ পেজে গিয়ে ওদের ভিউয়ার সফটওয়্যার ডাউনলোড দিন ও আপনার পিসিতে সেটআপ দিন এর পর লগিন করে অন্নদের সাইট ভিজিট করুন বা ওদের দ্যা অটোসার্ফ পেজে গিয়ে অটোসার্ফ করে মিনিট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা।

২। Hitleap
Hitleap আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন আপনার সাইটে(ওয়েবসাইট, ইউটিউব বা সোশ্যাল)। আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ২য় সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর ট্রাফিক এক্সচেঞ্জ পেজে গিয়ে ওদের ভিউয়ার সফটওয়্যার ডাউনলোড দিন ও আপনার পিসিতে সেটআপ দিন এর পর লগিন করে অন্নদের সাইট ভিজিট করুন ও মিনিট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা।

৩। Rankboostup
Rankboostup দিয়ে আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন।এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও এস ই ও এর জন্য সহায়ক সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর ট্রাফিক এক্সচেঞ্জ পেজে গিয়ে স্টার্ট রেগুলার ব্রাউসিং সেশন এ ক্লিক করে অন্নদের সাইট ভিজিট করুন ও মিনিট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা। এই সাইটের জন্য আপনাদের ব্রাউজার এ আলেক্সা টুলবার ইন্সটল থাকতে হবে, ডাউনলোড-এক্সটেনশন থেকে ডাউনলোড ও ব্রাউজার এ ইন্সটল করে নিন।

৪। Alexamaster
Alexamaster দিয়ে ও আপনাদের সাইটে আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন। আমি মনে করি এই সাইট দিয়ে আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর আরন পয়েন্ট থেকে বিভিন্ন ভাবে অন্নদের সাইট ভিজিট করুন বা ভোট দিন ও পয়েন্ট আয় করুন। এখান থেকে আয় ও করতে পারবেন ভিডিও দেখে, সাইট সার্ফ করে। আপনার সাইট এড করে দিন তার পর ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন নিন বা আয় করুন। এখান থেকে আয় ও করতে পারবেন ভিডিও দেখে, সাইট সার্ফ করে।

৫।Alexasurfing
Alexasurfing এর সব কিছু Alexamaster এর মতই। আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর আরন পয়েন্ট থেকে বিভিন্ন ভাবে অন্নদের সাইট ভিজিট করুন ও পয়েন্ট আয় করুন। এখান থেকে আয় ও করতে পারবেন ভিডিও দেখে, সাইট সার্ফ করে। আপনার সাইট এড করে দিন তার পর ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন নিন বা আয় করুন।

৬। Feelingsurf
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ১-১০ এর মধ্যে থাকার উপযুক্ত। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর ওদের সার্ফবার পেজে গিয়ে স্টার্ট দ্যা সার্ফবার এ ক্লিক করে ক্রেডিট আয় করুন। আপনার সাইট এড তার পর আনলিমিটেড ভিজিটর পান।

৭। Linkcollider
Linkcollider দিয়ে আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন আপনার সাইটে(ওয়েবসাইট, ইউটিউব বা সোশ্যাল) ও এস ই ও করুন। আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও এস ই ও এর জন্য সহায়ক সেরা ও এস ই ও এর জন্য অনেক গুলো টুল পাবেন যা দিয়ে সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর কালেক্ট টোকেনস থেকে ট্রাফিক এক্সচেঞ্জ এ ক্লিক করে অন্নদের সাইট ভিজিট করুন ও টোকেনস আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা। এই আয় করা টোকেনস দিয়ে এস ই ও এর জন্য টুল দিয়ে আপনার সাইটে এস ই ও করাতে পারবেন।

৮। Likesplanet
এই সাইট দিয়ে ও আপনাদের সাইটে আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন ও অন্যোন্য সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর আরন পয়েন্ট থেকে বিভিন্ন ভাবে অন্নদের সাইট ভিজিট করুন ও পয়েন্ট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন নিন। এখান থেকে আপনি টাকাও ইঙ্কাম করতে পারবেন ১০০০০ পয়েন্ট হল ২$ আর ২$ হলে পেজাতে নিতে পারবেন। এখান থেকে ভিডিও দেখতে ও পারেন জানার জন্য।

https://www.youtube.com/watch?v=GyRHyw1MG_I

৯। Twistrix

আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ১-১০ এর মধ্যে থাকার উপযুক্ত সাইট। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন এর পর ওদের দ্যা সার্ফ নাউ পেজে গিয়ে অটোসার্ফ করে পয়েন্ট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর আনলিমিটেড ভিজিটর পান।

আমি মনে করি বাকি গুলো আপনারা নিজেরা করতে পারবেন।

১০। TrafficG

১১। bighits4u

১২। Hit4hit

১৩। Klixion

১৪। 10khits

Associated Website: earnsmy.com
Facebook Page : https://www.facebook.com/earn.money.online.earnsmy/
G+ Page : http://google.com/+EarnmyCfM
Twitter Page: http://twitter.com/earnsmy_com
Pinterest Page : http://www.pinterest.com/earnsmy_com

আজ এই পর্যন্তই ভাল থাকবেন সবাই। এই লেখাটি পূর্বে এখানে প্রকাশিত হয়েছিল।

আল্লাহ হাফেয।