Linux Host Lab Ads

সিম কার্ডের Delete হয়ে যাওয়া Massage এবং Contact Number ফিরিয়ে আনুন

আমরা বিভিন্ন সময়ে মোবাইল ব্যবহার করতে গিয়ে ইচ্ছে করে কিংবা ভুল করে মেসেজ অথবা সেভ করা নাম্বার ডিলেট করে ফেলি। কিন্তু পরে দেখা যায় ডিলেট হয়ে যাওয়া ওই মেসেজ এবং নাম্বার প্রয়োজন পড়ে যায়। তখন পরতে হয় বিড়ম্বনায়। কখনো কখনো অনেকে জরুরী কোন মেসেজ কিংবা নাম্বার ডিলেট করে খুব বিপদে পরে যায়। কারণ এগুলো ফিরে পাওয়ার কোন পথ থাকেনা। এখন থেকে এই বিপদ আপনি নিজে নিজেই কাটিয়ে উঠতে পারবেন। এর জন্য ছোট একটা সফটওয়্যার প্রয়োজন হবে। আপনাদের জন্য সফটওয়্যারটির ফুল ভার্সন আপলোড করেছি। মাত্র ৪৫০ কে.বি সাইজের ছোট সফটওয়্যারটি ডাউনলোড করতে এই লিংকে গিয়ে Data Doctor Recovery – Sim Card.zip নামের সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। এবার আনজিপ করে সফটওয়্যারটি আপনার কম্পিউটারে সেটাপ দিন। এবং রেজিষ্ট্রেশন করতে যে কোন নাম এবং ইমেইল দিয়ে টেক্সট ফাইলের মধ্যে থেকে ৪টি সিরিয়াল নাম্বারের যে কোন একটি ব্যবহার করে সফটওয়্যারটি ফুল ভার্সন করে নিন। এবার সফটওয়্যারটি সম্পর্কে একটু বলে দেই। এই সফটওয়্যারের মাধ্যমে আপনি যে কোন দেশের সব ধরনের GSM SIM Card এর মেসেজ অথবা নাম্বার রিকভার করতে পারবেন। ইনবক্স, আউটবক্স, ড্রাফট, সেন্ড আইটেম সকল জায়গা থেকে ডিলেট হয়ে যাওয়া মেসেজ যে সেন্ড করেছে তার নাম্বার সময়, তারিখ এবং জায়গার নামসহ রিকভার করা যাবে। এর মাধ্যমে সিম কার্ডের IMSI নাম্বার, ICC মোবাইল আইডেন্টিফিকেশন নাম্বার, সার্ভিস প্রোভাইডার নাম্বার এবং আরও অনেক তথ্য জানতে পারবেন। PC/SC অথবা Phoenix স্ট্যান্ডার্ড সিম কার্ড রিডার দিয়ে সিম কানেক্ট করে এই সফটওয়্যারটি দিয়ে কাজ করতে পারবেন। সফটওয়্যারটি ব্যবহার করা খুবই সহজ। এটি প্রচললিত সব ধরনের উইন্ডোজ যেমনঃ Windows 2000, Windows 2003, Windows XP, Windows 7, Windows Vista তে সাপোর্ট করে।

মনে রাখবেন, সিম কার্ড পিসি তে কানেক্ট করে এই সফটয়্যার দিয়ে কাজ করতে হলে আপনাকে অবশ্যই PC/SC অথবা Phoenix স্ট্যান্ডার্ড সিম কার্ড রিডার ব্যবহার করতে হবে। ইলেক্ট্রনিক্স দোকানে গিয়ে GSM SIM Card Reader খুজলেই পাবেন। আশা করি সবাই এখন থেকে কাজটি করতে পারবেন এবং অনেক উপকৃত হবেন। আমাদের ওয়েবসাইটের লেখাগুলি আপনার ফেসবুক ওয়ালে পেতে চাইলে আমাদের ফেসবুক ফ্যান পেজ পিসি হেল্প সেন্টার লাইক করুন।

 

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

১১ thoughts on “সিম কার্ডের Delete হয়ে যাওয়া Massage এবং Contact Number ফিরিয়ে আনুন”

  1. হি হি হি তাইলেতো এখন থেকে সিমের মেমরী নাম্বারে ফুল হয়ে গেলেও কোন সমস্যা নেই, শুদু একবার সেইভ করে ডিলেক্ট করে সিম মেমরী খালি রাখব যখন দরকার হবে তখন রিকোভার করে কল দিয়ে আবার ডিলেক্ট করে রাখব। 😀 😆 🙄 দু:খিত আপনার ভুলটির ধরার জন্য, পোষ্টটি কাজের তাই মনযোগ দিয়ে পড়তে গিয়ে দেখলাম এবং লেখাটি দুই বার আছে লেখার লোকেশন*************এবং এবং রেজিষ্ট্রেশন করতে যে কোন নাম এবং ইমেইল দিয়ে টেক্সট ফাইলের মধ্যে থেকে ৪টি সিরিয়াল নাম্বারের যে কোন একটি ব্যবহার করে********** 🙁

    1. এখন ঠিক করে দিয়েছি বাশার ধন্যবাদ। আর ডিলেট কর সমস্যা নাই কিন্তু কোন কারনে রিকভার না হইলে আমার কিন্তু কোন দোষ নাই।

      1. Dos nai manay? Apne bolaysan recover hoibo, ar jodi na hoy tobe apnak dorbo na, apnar bare hamla korbo.

        1. tui to dekhi jongi hoia gecho amar bari hamla korte chao :p

          1. হি হি হি জঙ্গিরা তো জঙ্গলে থাকে, বাড়ি হামলা করে নাকি? 😆 😆 🙄

        2. পোষ্টে আরো কিছু বানান ভুল ছিল। আজ সকালে তাড়াহুড়া করে লিখছিলাম আর বানান চেক করি নাই তাই। এখন সব ঠিক করে দিয়েছি।

  2. omar faruk says:

    এখন ও কিছু বানান ভুল আছে।কিছু মনে করবেন না ভুল ধরার জন্য।নিচে দিলাম।১,পরতে ২,পরে ৩,প্রচললিত

  3. ahmed raju says:

    Rasel Khondokar vai ami ek ta sim reader kinechi model sy-269. kintu somossa hochee je er sathe je cd ta daua chilo oi ta nosto . tai ami ei ta pc te install korte parchi naa. doya kore jodi ektu help korten……….

Leave a Reply