Linux Host Lab Ads

টিউন করার নিয়ম

বাংলা লেখা না জানলে এখানে ‍ক্লিক করুন।

প্রথমে লগইন করুন এরপরে নিচের ছবি দেখে New থেকে Post এ ক্লিক করুন

 

এরপরে নিচের লেখা অনুসরণ করুন।

এখন যদি লেখার মাঝে ছবি দেয়ার দরকার হয় যেমনঃ আপনি পোষ্ট লিখেছেন এখন একটি ছবি থাকবে তারপরে আবার ছবির নিচে বাকিটুকু লিখবেন যেটাকে বলে কাজের স্কিনশর্ট আমি যে ভাবে লিখেছি এবং কয়েক লাইন পরপর আবার ছবি দিয়ে আপনাদের দেখিয়েছি, সেই ভাবে আপনি ছবি দিতে চাইলে, যে লাইনের শেষে ছবি দিতে চান সেই লাইনের শেষে কার্সর রাখুন এবং একটি এন্টার চাপ দিন মানে একটি লাইন করুন এরপর নিচের ছবিটি লক্ষ করুন।

তারপরে কিছুক্ষণ লোড নিবে এবং যে পেজটি আসবে সেখানে আপনার কম্পিউটার থেকে আপনি যে ছবিটি দিতে চান তা সিলেক্ট করে দিন।

সিলেক্ট করার পরে Connecting চলবে Connecting শেষে ছবিটি আপনার সামনে আসবে এরপরে নিচে যান নিচে দেখতে পাবেন Insert into post এখানে ক্লিক করুন। তাহলে দেখবেন নিচের ছবির মত একটি ছবি এসে গেছে তারপর আবার বাকি লেখা গুলো আপনি নিচে লেখা শুরু করুন এবং যদি আরো এই রকম Screenshot দেয়ার দরকার হয় তবে দিতে পারেন একই নিয়মে।

এই ভাবে লেখা শেষ করুন এবং লেখা শেষে আপনার পোষ্ট কি বিষয়ের উপরে তা ডান পাশের ক্যাটাগরি থেকে নির্বাচন করুন যে কোন একটি (নিচের ছবিটি দেখুন)।

এবার আপনি যে বিষয়ের উপরে পোষ্ট করেছেন তার তিনটি ছোট ছোট নাম দিয়ে ট্যাগ লিখুন এবং এ্যাড ক্লিক করুন (নিচের ছবিটি দেখুন)।

এরপরে আপনি কি বিয়ষ নিয়ে পোষ্ট করেছেন তার একটি ছবি দিন (উদাহরনঃ আপনি যদি কম্পিউটারের কী-বোর্ড নিয়ে টিপস্ করেন তবে একটি কী-বোর্ড এর ছবি দিন) যদি আপনার কাছে থাকে তবে দিন, নয়তো গুগলে সার্চ করুন এবং ছবিটি ডাউনলোড করে নিচের ছবিটি দেখে তা দিয়ে দিন।

(বি:দ্র: এই ছবিটি দিতেই হবে, বাধ্যতামূল্যক)

এবার সর্বশেষে পাবলিষ্ট করুন,

কাজ শেষ, এবার আপনার পোষ্টটি আমাদের সাইট ভিজিট করে দেখুন এসে গেছে। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

আপনার কম্পিউটার সমস্যা সমাধানে আমরা আছি ফেইজবুকে: পিসি হেল্প সেন্টার

ফেসবুকে আমাদের ফ্যান পেইজ লাইক করুন পিসি হেল্প সেন্টার

 

 

Last Update: জুলাই ১৭, ২০১২ | ১২:০৯ PM