Linux Host Lab Ads

এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ পদ্ধতি । একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!!

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

সুধী টিউনার ভাইয়েরা শুভেচ্ছা রইল সবার জন্য । আশা করি সবাই ভাল আছেন । ইন্টারনেটে আয়ের নেশায় তো অনেক ঘুরলেন। কতটুক পেরেছেন? আয় করার জন্য তো কাজ জানা চাই। কাজ শিখতে থাকুন। আর তার ফাঁকে সহজে আয় করুন কিছু ছোট ছোট কাজ করে। এতে আপনার নেটের বিলটাতো আসেবেই আসবে বাড়তি কিছু অর্থ আপনার হাতে।

ভয় করছেন প্রথমেই কাজ শেখার কথা বললাম এজন্য? স্থায়ী আয়ের চিন্তা করলে আপনাকে কাজ জানতেই হবে। আসুন কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। খোঁজ করতে করতে দারুন একটা সাইটে খোঁজ পেলাম । এই সাইটটি একটি ওয়েব পেজ রিভিউ সাইট । পেজ রিভিউ করে কমেন্ট করলেই আপনার একাউন্টে ডলার জমা হবে। প্রতি রিভিউতে এরা $.30 ডলার দেবে। তবে সাবধান ! ভুল করেও যেন আজেবাজে কমেন্ট করবেন না। তাহলে তারা একাউন্ট সাসপেন্ড করে দেবে। প্রতি ২৪ ঘন্টায় তারা আপনাকে একবার কাজ দেবে। একবারে ১০ টি ওয়েব পেজ রিভিউ করতে পারবেন। একাউন্টে জমা হবে মোট $3 ডলার । তাহলে ১ মাসে জমা হবে ৯০ ডলার । কাজের ফাঁকে এটাই বা কম কিসের।  নূন্যতম ১৫ ডলার একাউন্টে জমা হলেই পে আউট করা যায়। এছাড়া ও আছে বোনাস অফার যা ঠিক ঠাক করতে পারলে আপনি দৈনিক ১০ ডলার কামাতে পারবেন। টাকা তুলতে পারবেন পেয়াজা ও পেপাল একাউন্টের মা্ধ্যমে।

AWS_ad1_728by90

আপনার সামনে একটি ওয়েব সাইটির ওয়েল কাম পেজে দেখতে পাবেন। এবার Create Free Account একাউন্টে ক্লিক করুন। নীচের পেজ আসলে সেখানটায় আপনা ইউজার নেম ও অন্যান্য তথ্য দিয়ে পুরন করুন। ব্যস হয়ে গেল আপনার একাউন্ট কাঙ্খিত একাউন্ট।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

12

এবার আপনার সামনে একটি পেজ হাজির হবে । একাউন্ট ডি্টেইল্স দেখতে পাবেন। পাবেন ১০ টি রিভিউ পেজ লিংক। যেমন:

1

একটি একটি করে রিভিউতে ক্লিক করুন আর  ভাল ভাল কমন্ট করে  ‍Submit Review তে ক্লিক করন।যেমনঃ- “This is a wonderful website. I like it.” । তারপর Submit Review  বাটনে ক্লিক করলেই আপনার একাউন্টে $0.30 জমা হবে।

2

তবে খেয়াল রাখবেন কোন আজেবাজে বা অর্থহীন কমেন্ট করবেন না। এতে একাউন্ট ব্লক হতে পারে। প্রথম দিনেই আপনি ২ থেকে ৩ ডলার আয় করতে পারবেন। এভাবে আপনি প্রতিদিন কিছু কিছু সহজ কাজ করে আয় করতে পারেন।

তাছাড়া এখানে রেফারেল ইনকাম ও কিছু বোনাস অফারতো আছেই।

ট্রিক্সঃ দ্রুত $টাকা$ আয় করার ২টি টিপ্স।

# প্রথম পদ্ধতি হলো রেফারেল সংগ্রহ করা। আপনার রেফারেল লিংক-টি বিভিন্ন অনলাইন মাধ্যমে (ফেসবুক, Tweeter, ব্লগ সাইট, ইত্যাদি..) প্রচার করে রেফারেল বাড়িয়ে দ্রুত আয় করতে পারেন।

# যদি ১ম পদ্ধতি আপনার কাছে ঝামেলার মনে হয় তবে মেন্যুয়ালি নিজের রেফারেল লিংক ব্যাবহার করে একাধিক একাউন্ট তৈরি করে সেখানে কাজ করে আপনার মেইন/১ম একাউন্টে $$$ বাড়াতে পারেন।

বি.দ্রঃ ১টি কম্পিউটার বা IP থেকে শুধু ১টি একাউন্ট খুলতে পারবেন!!!  !_সমস্যা_!!!??!

ভয় পাবেননা। এখানেও ১টি সমাধান আছে। আপনি যেকোন ১টি IP changer বা প্রক্সি সফটওয়্যার ব্যাবহার করে প্রত্যেকবার আলাদা আলাদা IP ব্যাবহার করে অনেকগুলো একাউন্ট খুলতে পারেন ১টি কম্পিউটার থেকেই। শুধুমাত্র একাউন্ট খোলার সময় IP change করলেই হবে। Login করার সময় চেঞ্জ করার দরকার নেই। তাছাড়া প্রতিবার নেট ডিস্কানেক্ট করে আবার কানেক্ট করলে প্রতিবার নতুন IP পাবেন। আমি ২য় পদ্ধতি ব্যাবহার করে দ্রুত $$টাকা$$ ক্যাশ করতে পেরেছি। এবার আপনার পালা।

 

কিভাবে টাকা ক্যাশ করবেনঃ

এর জন্য আপনার অবশ্যই PayPal বা Payza একাউন্ট থাকতে হবে। যদি না থাকে তবে এই লিংক-এ ক্লিক করে একটি Payza একাউন্ট খুলে নিন। কারন বাংলাদেশের জন্য Payza ই সবচেয়ে ভাল।

Payza

তারপর যখন আপনার একাউন্টে মিনিমাম $15 জমা হবে তখন আপনি ওই টাকা Payza তে ট্রান্সফার করে বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংক এ ক্যাশ করতে পারবেন।

আশা করি বাকিটুকু আপনারা এমনিতেই পারবেন।

আমি নিজে টাকা ক্যাশ করতে পেরেছি। তাই আপনাদেরও সেই সুযোগ করে দিতেই আমার এই ক্ষুদ্র প্রয়াশ।

 

অমার সাথে যোগাযোগ করুন:

http;//facebook.com/Muyin.uddin01

 

 

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

৮ thoughts on “এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ পদ্ধতি । একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!!”

  1. asd says:

    ভাই আমি এই সাইটে অনেক দিন কাজ করেছি। এরা একটি ভুয়া কোম্পানি।

  2. Paul says:

    এটা আসলেই স্কেইম সাইট.
    এখানে দেখুন—– http://www.scamadviser.com/check-website/www.awsurveys.com

  3. ahsanul habib shiplu says:

    ki vaba payza account add korbo?

  4. Mizan says:

    Is this a scam site .I have earn $200 and I submitted to Cash out Shall I get money.

  5. Mizanur rahman says:

    ভাই http://www.awsurveys.com এই সাইটে প্রথমদিন sign up করে 30 সেনট আয় করেছিলাম কিনতু ২৪ ঘনটা পাড় হয়েছে এখনো কোন রিভিও পেজ আসছে না দয়া করে জানালে উপকৃত হবো। ধন্যবাদ

Leave a Reply