Linux Host Lab Ads

Facebook থেকে Videos আপলোড করে টাকা ইনকাম করুন ( ইউটিউব এর মত ) Facebook Videos Monetization 2018

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

Hello আপনারা সকলি কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি দেখাবো কিভাবে ফেইসবুক পেইজ থেকে টাকা ইনকাম করতে হয়। ইতি মধ্যে অনেকেই জেনেছেন ফেইসবুক তাদের কনটেন্ট ক্রিয়েটরদের জন্য টাকা আর্ন করার একটি সিস্টেম চালু করেছে, কনটেন্ট ক্রিয়েটররা তাদের ফেইসবুক পেইজে ভিডিও আপলোডের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবে (ইউটিউবের মত)। ইউটিউবের মত ভিডিওতে এড বসিয়ে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। A 2 Z আমি দেখাবো কিভাবে করবেন।

সব থেকে ভাল হয় যদি আপনারা আমার ভিডিও টি দেখেন, ভিডিও লিংক এখানে পেয়ে যাবেন আর ভিডিও না দেখতে চাইলে এর নিচের  স্ক্রিনশট গুলো ফলো করুন। 

এই হল ভিডিও.

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

এখানে থেকে স্ক্রিনশট গুলো ফলো করুন

সবার প্রথমে আমরা আমাদের ইন্টারনেট ব্রাউজারে আমাদের ফেসবুক আইডি লগিন করে নিব । এখন আমরা নতুন একটি টেব নিয়ে google.com চলে যাব , এখানে আমরা facebook creator লিখে সাচ করবো । এখানে থেকে আমরা facebook for creator এর পেজটিতে ক্লিক করে চলে যাব  অথবা এখানে ক্লিক করুন

আমরা facebook creator এর ১st Step অনুযায়ী আমরা আমাদের ফেসবুক আইডি সাইন ইন করে নিব ।

তারপরে  যে অপশনটি হল কেটাগরি  । আপনি কি বিষয়ে ভিডিও আপলোড করবেন সেই বিষয় অনুযায়ী

কেটাগরি সিলেক্ট করে দিন ।

এখান থেকে আমাদেরকে ১ টি অপশন সিলেক্ট করে দিতে হবে ।

 

১। I create online videos once in a while just for fun. – আপনি যদি মজা করার জন্য ভিডিও আপলোড করে থাকেন তাহলে ১থম অপশনটি সিলেক্ট করতে পারেন । তারপর  ২ নাম্বার অপশনটি হল আপনি কি সখে ভিডিও আপলোড করে থেকেন তাহলে ২য় অপশনটি সিলেক্ট করতে পারেন । তারপর ৩ নাম্বার অপশনটি হল । আপনি কাজের ফাকা আবসর সময়ে ভিডিও ভিডিও করে থাকেন তাহলে ৩য় অপশনটি সিলেক্ট করতে পারেন ।  তারপর ৪ নাম্বারে রয়েছে আপনি কি ফুল টাইম পেশা হিসেবে ভিডিও করেন । তাহলে ৪র্থ অপশনটি সিলেক্ট করতে পারেন । আর এর কোনটি যদি না হয় তাহলে ৫ম অপশনটি সিলেক্ট করে পারেন ।

তার পরে

এখানে আমাদের ভিডিও আপলোদের আগ্রহের কারন দিতে সিলেক্ট করতে বলা হয়েছে ।

এখান থেকে আমরা ৪ টি অপশন সিলেক্ট করতে পারবো । আমরা যেহেতু ফেসবুক থেকে ভিডিও আপলোড করে টাকা ইনকাম করবো তাই এখান থেকে আমরা ১ নাম্বার  Tools to create and meneg my video . এই অপশনটি সিলেক্ট করবো ।  তারপর ৩ নাম্বার tools to engage with my fan comonety . অপশনটি সিলেক্ট করবো ।  তারপর 5 নাম্বার Weys To Earn Money With Ads . অপশনটি সিলেক্ট করবো ।  তারপর 6 নাম্বার Weys To Earn Money With branded content  . এই চারটি অপশন আমরা সিলেক্ট করে দিব ।

এখানে যদি আমরা আমাদের ইনস্ট্রাগ্রাম আইডি, ইউটিউব চ্যানেল, স্নেপচ্াট আইডি, টুইটার আইডি এড করতে চায় তাহলে এখানে এড করে দিতে পারবো ।  আমাদের আইডি এড করার পর আমরা নিচে চলে আসবো , এখানে আমরা ২ টা অপশন দেখতে পারবো । Yes or no .  আমরা যদি ফেসবুক থেকে এই সমন্দে নতুন কোন আপডেইট  পেতে চায় তাহলে এখানে Yes করে দিব , আর না পেতে চায়লে No করে দিব ।

এখন আমরা Yes Done আপশনে ক্লিক করে দিব ।

 





ফেসবুক পেইজের ভিডিও  মনিটাইজেশন অন করার জন্য ফেসবুক থেকে কি কি শত আমাদের পূরন করতে হবে তা হল

আমাদের ফেসবুক পেজটিতে ১০ হাজার লাইক থাকতে হবে। পেজজের ভিডিওগুলি ৩ মিনিটের উপরে থাকতে হবে। আর এই ভিডিওগুলোর ভিউ সংখ্যা থাকতে হবে ৩০ হাজারের উপরে। ১ মিনিটের উপরে ভিডিও দেখেছেন এমন ৩০ হাজার মানুষ থাকতে হবে। মানে ৩০ হাজার মিনিট ওয়াচ টাইম লাগবে আর এই শত গুলো লাস্ট ২ মাসে পূরন করতে হবে। এরপরে নিচে আরেকটি শত হল –  কান্টি পারমিশন। ফেসবুক থেকে কোন কোন দেশে মনিটাইজেশন অন করেছেন তা আগে জেনে নিতে হবে।

ভিডিওটি দেখলে আপনারা বেশি বুঝতে পারবেন, নিচে ভিডিওটি রয়েছে

MONETIZATION: AD BREAKS LAUNCH Starting today, Ad Breaks are now fully launched across five markets and open to eligible Pages, with a range of additional countries coming soon. We had been testing Ad Breaks with a limited set of publishers and creators, but now every publisher or creator in these countries that meets the eligibility criteria below will be able to make money from their videos. Eligibility: Pages are eligible for Ad Breaks if they have been creating 3-minute videos that have generated more than 30, 000 1-minute views in total over the past two months, have 10, 000 Facebook followers, meet our Monetization Eligibility Standards, and are located in a country where Ad Breaks are available. Publishers and creators can check their eligibility and get started here. Availability: Ad Breaks are available in the U.S., UK, Ireland, New Zealand, and Australia. In September we will be expanding to Argentina, Belgium, Bolivia, Chile, Colombia, Denmark, The Dominican Republic, Ecuador, El Salvador, France, Germany, Guatemala, Honduras, Mexico, Netherlands, Norway, Peru, Portugal, Spain, Sweden, and Thailand, supporting English content and various local languages. In the coming months availability will further expand to more countries and languages. Ad Breaks currently include both mid-roll and pre-roll formats as well as image ads directly below the video – and whenever an Ad Break is shown the publisher or creator earns a share of the resulting revenue. Publishers and creators can use the ads auto-insertion feature, where Facebook automatically selects the best placement for the ads in their videos, or they can select the potential placements themselves. More than 70% of mid-roll ads are viewed to completion on Facebook.

 

Hi-Tech Bangla Info

Click To Subscribe : http://bit.ly/hitechbangla

Join Us Facebook Page : https://www.facebook.com/hitechbangla24

Join Us Facebook Group : https://www.facebook.com/groups/hitechbangla/

Join Us Twitter : https://twitter.com/HitechBangla

Join Us Intragram : https://www.instagram.com/shamul_sarkar

Website : https://hi-techbangla.blogspot.com/

Crayator Facebook :  http://bit.ly/adminhitech

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply