Latest Update

৫ টি সেরা সিপিএ নেটওয়ার্ক।

Linux Host Lab Ads

৫ টি সেরা সিপিএ নেটওয়ার্ক।

অনলাইনে আয়ের অনেক গুলা মাধ্যম আছে,তার মধ্যে অন্যতম একটা মার্কেট হল সিপিএ মার্কেটিং। সিপিএ মার্কেটিং হল বিভিন্ন কোম্পানির পণ্য বা অফার প্রকার করা এবং বিভিন্ন তথ্য সংগ্রহ করা.যেমন: ইমেইল ,ফোন,জিপকোড,ডাউনলোড ইত্যাদি।

Maxbounty :
হল সিপিএ মার্কেটিং নেটওয়ার্কের মধ্যে অতিপরিচিত এবং জনপ্রিয় একটি নেটওয়ার্ক। সিপিএ ইন্ডাস্ট্রিতে ২০০৪ সাল থেকে এর যাত্রা শুরু। এই নেটওয়ার্কে প্রায় ১০০০ এর চেয়েও বেশি সিপিএ অফার রয়েছে। বাংলাদেশ থেকে অনেকে সিপিএ মার্কেটিং এর জন্য এই নেটওয়ার্ক পছন্দ করে। এই নেটওয়ার্ক থেকে প্রতি সপ্তাহে পেমেন্ট পাওয়া যায় তবে অন্তত ১০০ ডলার হতে হবে।

Linux Host Lab Offer

PeerFly:
এই নেটওয়ার্কেও ১০০০ এর ওপর অফার রয়েছে। PeerFly নেটওয়ার্ককে বলা হয় সবচেয়ে দ্রুত সফল হওয়া একটি নেটওয়ার্ক। বিভিন্ন ধরনের নিশের অফার রয়েছে এই নেটওয়ার্কে। যেহেতু পেওনিয়র দ্বারা এই নেটওয়ার্কে কাজ করা যায় তাই এই নেটওয়ার্কে কাজ করতে কোন সমস্যা হয় না।

Adworkmedia:
সিপিএ নেটওয়ার্কের মধ্যে একটি অন্যতম নেটয়ার্কের নাম হল Adworkmedia. এটি বেশ জনপ্রিয় একটি নেটওয়ার্ক। Adworkmedia –এর জনপ্রিয়তার অন্যতম কারণ হল এই নেটওয়ার্কে সহজেই একাউন্ট করা যায়। এছাড়া এই নেটওয়ার্কে রয়েছে কন্টেন্ট লকিং এবং প্রোডাক্ট লকিং সিস্টেম। যার মাধ্যমে সহজে লিড পাওয়া যায়। পেওনিয়ারের মাধ্যমে এই নেটওয়ার্ক থেকে টাকা উত্তলোন করা যায়। তবে টাকা উত্তোলন করার জন্য অন্তত ৩৫ ডলার হতে হবে।

CPA Trend:
সিপিএ ট্রেন্ড এর মাধ্যমেও শুরু করতে পারেন আপনার সিপিএ মার্কেটিং ক্যারিয়ার। এই নেটওয়ার্কেও রয়েছে প্রায় ১০০০ অফার। এই নেটওয়ার্কে বিভিন্ন ধরণের কমিশনের কাজ করতে পারবেন যেমনঃ সিপিএল, সিপিএস, সিপিএ। পেমেন্ট মেথড হচ্ছে পেপাল, পেওনিয়ার, চেক, ব্যাংক ওয়্যার। পেমেন্ট তুলতে প্রয়োজন অন্তত ৫০ ডলার।

Click Dealer:
টপ সিপিএ নেটয়ার্কের মধ্যে একটি নেটওয়ার্কের নাম হল Click Dealer. এই নেটওয়ার্কে CPC, CPL, CPI(Cost Per Impression), CPA, CPS(Cost Per Sale)এর মাধ্যমে কমিশন পেতে পারেন। তবে এই নেটওয়ার্কে একটি সমস্যা হল ৫০০ ডলার ছাড়া টাকা উত্তোলন করা যায় না। পেওনিয়ারের মাধ্যমে এই নেটওয়ার্ক থেকে টাকা উত্তোলন করতে পারবেন। যদি রেফারেন্স এর মাধ্যমে এই নেটওয়ার্কে মার্কেটার যুক্ত করতে পারেন তাহলে তাদের ইনকামের ২%কমিশন পাবেন।

সিপিএ মাৰ্কেটিং সম্পর্কে যে কোন ফ্রি পরামর্শের জন্য আজই চলে আসুন আমাদের এক্সটেন্ট আইটির অভিজ্ঞতায়।

আমাদের অফিসের ঠিকানা: এক্সটেন্ট আইটি ইন্সটিটিউট, এক্সটেন্ট আইটি লিমিটেড, এক্সটেন্ট ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট ।
=================
ফার্মভিউ সুপার মার্কেট (৬ষ্ঠ তলা) (লিফটের ৫ এর হাতের বামদিকে) ফার্মগেট, তেজগাঁও, ঢাকা-১২১৫
বিস্তারিত জানতে ফোন করুনঃ ০১৬৩২৫৪৯৪৯৫, ০১৫১১৪১৭৫১০, ০১৫১১০০৯৫৯৩, ফোন নাম্বার: ০২-৯১১৯১৬৪।

আমাদের ফেসবুক পেইজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.