Linux Host Lab Ads

বিনা পূঁজিতে ফরেক্স ট্রেড করুন, মাসে ইনকাম করুন ১০০ থেকে ৫০০ ডলার। নো-ইনভেষ্টমেন্ট।

ফরেক্স ট্রেড একটি বিশ্ব স্বীকৃত রাজকীয় ব্যাবসা। যারা পূজিঁর অভাবে ফরেক্স ট্রেড করতে পারছেন না, তাদের জন্য সূবর্ন সুযোগ।

এই প্লাটফের্মে আপনাকে ট্রেড করতে হবে না। কোম্পানীর এক্সপার্ট ট্রেডাররা ট্রেড করবে। আপনি প্রতি দিন একবার দশটা ট্রেড সেট করে দেবেন। ২৪ ঘন্টা পর প্রফিট পাবেন। কোন আপগ্রেড বা কোন প্রকার হিডেন চার্জ নেই।

পেমেন্ট গেইটওয়ে: স্ক্রিল, পেইজা, পেপাল, বিটকয়েন, মাষ্টার কার্ড, ভিসা কার্ড, ব্যাংক ট্রান্সফার।

কিভাবে শুরু করবেন ?

প্রথমে এই লিংকে গিয়ে উপরে ডান থেকে Sign Up বাটনে ক্লিক করুন । নীচের ছবিটি অনুসরন করুন:

এখানে আপনার নাম ,ই-মেইল ,পাসওয়ার্ড  দিন ঠিকমত সব দেওয়ার পরে সাইন আপ এ ক্লিক করুন। হয়ে গেলো আপনার একাউন্ট খোলা । সাথে সাথে পেয়ে যাবেন ২৫ ডলার।

How to work?

Binary option এ লগিন করার পর নিচের মত একটি ইন্টারফেস দেখতে পাবেন । এখানে কারেন্সি সিলেক্ট করে start এ ক্লিক করুন । এরপরে আপনি ট্রেড সিলেক্ট করুন তবে এখানে বলে রাখা প্রয়োজন, যে আপনি একাউন্ট খোলার পর পরই ১ ডলার এর উপরে ট্রেড করার সুযোগ পারবেন না। আপনার একাউন্টটি বেসিক একাউন্ট হিসাবে পরিগনিত হবে,আপনি সর্বোচ্চ এক ডলারের দশটি ট্রেড করাতে পারবেন,পরে আপনাকে বেশি ট্রেড করার সুযোগ দিবে।

বি:দ্র: ফরেক্স মার্কেট ২৪ ঘন্টা চলমান থাকে সপ্তাহে ৬ দিন। একদিন বন্ধ থাকে, শনিবার। সুতরাং আপনি ট্রেড  করতে পারবেন শনিবার ছাড়া বাকী ছয় দিন।

অাপনি কোন পেয়ার কারেন্সীটি ট্রেড করতে চান সেটা সিলেক্ট করার পরে কনফার্ম করলে নিচের মত একটা ইন্টারফেস পাবেন।

কখন ট্রেড/রেট বাড়বে ?

আপনার একউন্টটা যখন হোয়াইট স্ট্যাটাসে যাবে তখন আপনি চার ডলারের পনেরটি ট্রেড করতে পারবেন, তারপর আপনার একউন্টটি যখন ব্ল্যাক স্ট্যাটাসে যাবে তখন আপনি দশ ডলারের বিশটি ট্রেড করাতে পারবেন। চমৎকার এই প্লাটফরমে আপনি আপনার স্বপ্ন বির্নিমান করতে পারবেন সম্পূর্ন ফ্রিতে।

কিভাবে পেমেন্ট পাবেন ?

তারা প্রত্যেক মাসের ১৫ তারিখ ও ২৯ তারিখে পে করে থাকে। আপনার একাউন্টে ৯০ ডলার হলেই টাকা উঠাতে পারবেন। হিসাবটা হবে এমন ফ্রিতে যে ২৫ ডলার পেয়েছেন, তা আপনি উঠাতে পারবেন না, উঠাতে পারবেন ২৫ ডলারের পরে, ট্রেড করে যে ৯০ ডলার বা তার বেশী আয় করেছেন তা।

পেমেন্ট গেইটওয়ে: স্ক্রিল, পেইজা, পেপাল, বিটকয়েন, মাষ্টার কার্ড, ভিসা কার্ড, ব্যাংক ট্রান্সফার।

সাইন আপ করার জন্য এবং সম্পুর্ন প্রকৃয়াটি বুঝার জন্য ভিডিও টি ভালো ভাবে দেখুন, তারপর ভালো লাগলে সাইন আপকরুন। সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Software Ads

Leave a Reply