Linux Host Lab Ads

নতুনরা অল্প সময়ে ONLINE থেকে টাকা আয় করুন (শূণ্য থেকে শুরু)

আসসালামুয়ালাইকুম, আজ আমি আপনাদের সাথে বহুল পরিচিত এবং বিশ্বস্ত PTC সাইট সম্পর্কে আলোচনা করবো।

শুরুর আগেঃ

PTC হচ্ছে এক ধরনের বিজ্ঞাপন ভিত্তিক সাইট। এরা নিয়মিত ইউসারদের বিভিন্ন মূল্যের (Advertise) বিজ্ঞাপন প্রদর্শন করে থাকে। এবং ইউসার এসব (Advertise) বিজ্ঞাপন দেখে টাকা উপার্জন করতে পারে।

পিটিসি সাইট হতে পারে আপনার উপার্জনের একটি ভালো মাধ্যম।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

কিন্তু অনলাইনে হাজার হাজার পিটিসি সাইট রয়েছে, তাহলে আমরা কোনটায় কাজ করবো?

প্রশ্নটা স্বাভাবিক ! আর উওরটাও যথেষ্ট স্বাভাবিক- আমাদেরকে যে সাইট টাকা দিবে আমরা সেই সাইটে কাজ করবো।

তাহলে কি সব পিটিসি টাকা দেয় না? অবশ্যই না। বেশিরভাগ সাইটই scam/fake. অর্থাৎ, এরা ইউসারদের পেমেন্ট বা টাকা দেয় না।

এখন প্রশ্ন আসবে তাহলে কোন সাইট এ কাজ করবো?

হ্যা, হাজার খারাপের বিড়ে ও কিছু ভালো থাকে 🙂 এমন ও অনেক সাইট আছে যারা আপনাকে টাকা দিবে।

আশাকরি এখন পর্যন্ত আপনারা পিটিসি সাইট কি তা অল্প বিস্তর বুঝতে পেরেছেন। কারো কোন প্রশ্ন/পরামর্শ থাকলে অবশ্যই কমেন্ট করুন। আমি যথাসাধ্য সহায়তা করার চেষ্টা করবো।

আপনি যদি যথেস্ট ধৈর্য্য শক্তির অধিকারী হয়ে থাকেন তাহলে নিশ্চয় আমার উপরের লেখা গুলো সম্পূর্ণ পড়েছেন। আর আজকের আমার এই লেখাটি শুধুমাত্র ধৈর্য্যশীলদের জন্য।

Payment proof:

চলুন মূল বিষয়েঃ

আমরা যে সাইট এর ব্যাপারে জানবো সেটি হলো NEOBUX. তা নিশ্চয়ই টাইটেল দেখে বুঝতে পারছেন। অনেকেই হয়ত এই সাইট এর নাম শুনেছেন এবং কাজও করেছেন। আপনি শুধু মাত্র ডেস্কটপ/ ল্যাপটপ/ নোটবুক দিয়ে কাজ করতে পারবেন। মোবাইল বা ট্যাবলেট দিয়ে কাজ করতে পারবেন না। মোবাইল ইউসারদের জন্য পরবর্তীতে কোন পোষ্ট নিয়ে আসবো ইনশা-আল্লাহ।

আমার এই লেখাটা মূলত তাদের উদ্দেশ্যে যারা নতুন, আপনি যদি প্রতিদিন ১০ মিনিট করে কাজ করার ধৈর্য্য রাখেন তাহলে আগে সময় নিয়ে পোষ্টটি পড়ুন, বুঝুন তার পর কাজ শুরু করুন। (হ্যা, মাত্র ১০ মিনিট সময়ই ব্যয় হবে।)

Step-1:

প্রথমে এই লিংকে যান।

আপনি চাইলে উপরের লিংকে ক্লিক করে অ্যাকাউন্ট করতে পারেন। এটা আমার রেফারেল লিংক। অথবা www.neobux.com এই ওয়েব সাইটে সরাসরি গিয়েও অ্যাকাউন্ট করতে পারেন। আপনি যদি আমার রেফারেল লিঙ্ক ব্যবহার করেন তাহলে যে পরিমাণ উপার্জন করবেন সরাসরি NEOBUX এর ওয়েব সাইটে গিয়ে রেজিস্ট্রেশন করলেও সমান উপার্জন করতে পারবেন।

তবে কোন রেফার ছাড়া রেজিস্ট্রেশন করলে নিওবাক্স আপনাকে অন্য কারো কাছে রেন্ট/ সেল করবে এতে নিওবাক্স এর লাভ হবে আপনার কোন লাভ/ ক্ষতি হবে না।

আর আমার রেফারেল লিঙ্ক ইউস করে রেজিস্ট্রেশন করলে আপনি আমার ডিরেক্ট রেফারেল হিসেবে থাকবেন। এতে আমি সামান্য কিছু বোনাস পাবো। যারা আমার রেফারেল লিঙ্ক ইউস করে রেজিস্ট্রেশন করবেন তাদের আমি সব রকমের টেকনিক্যাল হেল্প করবো এবং প্রয়োজনে ডোনেশনও করবো। এখন সিদ্ধান্ত আপনার।

যেকোন প্রয়োজনে আমাকে ইমেইল করুনঃ mastermindnaaz@gmail.com এই ইমেইল এ।

রেজিস্ট্রেশন লিঙ্ক এ যাওয়ার পর নিচের মতো পেইজ আসবে।

register now এ ক্লিক করুন।

payza / paypal এর বক্স এ আপনার payza/paypal email দিন।

payza/paypal অ্যাকাউন্ট না থাকলে আপনার ইমেইল যেটি দিয়েছেন সেটি দিন, পরে আমরা এই ইমেইল ব্যবহার করে payza account তৈরী করবো।

প্রয়োজনীয় তথ্য দিয়ে ফরমটি ফিলাপ করুন। continue এ ক্লিক করুন।

আপনার ই-মেইল এ ভেরিফেকশন লিংক যাবে, একটিভ করুন।

( লিংক আসতে কিছু সময় লাগতে পারে)।

ভেরিফাই হয়ে গেলে লগিন করুন।

Step-2:

অ্যাকাউন্ট এ লগিন এর পর view Advertisements এ ক্লিক করুন।

তারপর নিচের মতো পেইজ আসবে,

Fixed Advertisements এর এইখানে চারটা অ্যাড দেখতে পাবেন ( ছবিতে দেখুন ), এড গুলা আগে ক্লিক করুন তার পর বাকী সব অ্যাড এ ক্লিক করুন। কারণ Fixed Advertisements এর এড গুলা ভিউ না করলে আপনি আপনার রেন্ট রেফারেল থেকে কোন টাকা পাবেন না। রেন্ট রেফারেল কী তা আমার পরের পোষ্টে আলোচনা করবো।

প্রথম অবস্থায় আপনি প্রতিদিন প্রায় $ 0.03 (ডলার) করে ইনকাম করতে পারবেন, তবে নিয়মিত সঠিক পদ্ধতিতে কাজ করলে মাসে ৳ ১০,০০০ – ৳ ১৫,০০০ কিংবা আরো বেশী ইনকাম করা সম্ভব। আর এই স্তরে পোছাতে আপনার সর্বোচ্চ সময় লাগতে পারে মাত্র চার মাস। তাই আজ থেকেই প্রতিদিন ১০ মিনিট করে কাজ করা শুরু করে দিন।

কোন ধরনের কমেন্ট করার আগে দয়া করে পোষ্ট টা ভাল করে পড়ে নিবেন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Software Ads

Leave a Reply