Latest Update

ফ্রিল্যান্স এন্ড আউটসোসিং অনলাইনে আয় টিউন টি গুরুত্ব দিয়ে পড়ুন

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। ভালো থাকুন এটাই কামনা করি।আউটসোর্সিং বিষয়ক এটা এ আমার প্রথম টিউন, আশা করি ভুল হলে সবাই ক্ষমার দৃষ্টিতে মার্জনা করবেন।

আমরা বিভিন্ন ব্লগ / সাইট এ প্রায় দেখি এধরনের টিউন; “আয় করুন ঘরে বসে খুব সহজেই” কিন্তু তখন সেই টিউন গুলো পরে বুঝতাম যে , অন্তত এ কাজটি মনে হয় আমার দ্বারা সম্ভব না ।কারণ আমার মাঝে সেই ধরনের কোনো স্কিল নেই যে ধরনের স্কিল থাকলে অনলাইন থেকে আসলে আয় করা সম্ভব। আমি কখনো ভাবি নাই আমিও অনলাইন থেকে ইনকাম করতে পারব । সবাই আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।আজকে আপনাদের কে জানাবো কিভাবে আপনি ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন শেয়ারিং করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া এবং করা সম্ভব। যা-ই হোক , কাজের কথায় আসি:
আজ আমি আপনাদেরকে এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব।যে ওয়েবসাইট এ ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন শেয়ারিং করে কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি। এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে।রেজিষ্ট্রেশন করুন।ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত টিউন গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফটো ভিডিও ওয়েব লিংক এবং টিউন শেয়ারিং করুন।যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে।যখন আপনার ৩০ ডলার জমা হবে, তারা আপনাকে পে করবে।টাকা তুলতে পারবেন পেপাল এবং পায়জা এর মাধ্যমে।

আপনার কোন প্রশ্ন থাকলে নিচে টিউমেন্ট করে দিন। আশা করি  এটা বাংলাদেশে ব্যাপক সাড়া ফেলবে। সাইটে ওদের একটি ভিডিও আছে। দেখলেই বাকি সব বুঝবেন আশা করি। আর কোন প্রশ্ন থাকলে আমি তো আছি ই। আর নুন্যতম ৩০ ডলার হলেই আপনি পেপাল এবং পায়জা এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

Linux Host Lab Offer

আমার পেমেন্ট ফ্রোপ :

Global-Share Payment

তাহলে দেরি কেন একুনি রেজিষ্ট্রেশন করুন।  তবে এটি অ্যাডসেন্স এর মত পরিক্ষিত । কারন ৩০ ডলার হলেই পে করে। তাই দয়া করে খারাপ মন্তব্য করবেন না।আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.