Latest Update

অনলাইনে আয় করুন সাধারণ ইন্টারনেট জ্ঞান ব্যবহার করে, নিশ্চিত আয় করুন আজ থেকেই।

Linux Host Lab Ads

সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানাচ্ছি, আল্লাহ্‌ যেন আমাদের সকলকে রোযা রাখার তউফিক দেন। আজকে আপনাদের সাথে আমার ৩য় টিউন শেয়ার করছি।

আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি প্রায় সকলেই কিছু না কিছু করে অনলাইন থেকে টাকা আয় করতে আগ্রহী। অনেকেই সফল হয় কিন্তু বেশীরভাগই ব্যর্থ হয় সঠিক সিদ্ধান্তের অভাবে। কোনো কাজ না জেনেই আমরা হয়তো ওডেস্ক এবং ফ্রিল্যান্সার এর মত বড় সাইটগুলোতে রেজিস্ট্রেশন করে ফেলি। অথচ এসব সাইটে অভিজ্ঞ ও দক্ষ ফ্রিল্যান্সের ছাড়া অন্যদের পক্ষে কাজ করা বেশ কঠিন। তাই আপনি প্রফেশনাল কোনো কাজ না জানলে আমার আলোচনা করা সাইটগুলো থেকে সাধারণ ইন্টারনেট জ্ঞান ব্যবহার করেই বেশ ভালো পরিমাণ টাকা আয় করতে পারেন। তবে মনে রাখতে হবে পরিশ্রম না করলে, একটু সময় না দিলে আপনার পক্ষে কখনোওই টাকা আয় করা সম্ভব হবেনা।

তো আর কথা না বাড়িয়ে চলুন দেখা যাক এমন কিছু সাইট যেখান থেকে সামান্য ইন্টারনেট জ্ঞান ব্যবহার করে আপনি নিশ্চিত আয় করতে পারবেন।

Linux Host Lab Offer

মিনিজবসঃ

মিনিজবস এমন একটি সাইট যেখান থেকে সহজ এবং কিছু ছোটো ছোটো কাজ করে বেশ ভালো পরিমাণ আয় করতে পারেন। এখানে প্রতিদিন প্রচুর পরিমাণে কাজ পাওয়া যায়। সাইনাপ, সফটওয়্যার ডাউনলোড, সার্ভে, রিভিউ লিখা, ফোরাম পোষ্টিং, বুকমার্ক, ফেসবুক শেয়ার ইত্যাদি করে $.10 থেকে $2 dollar পর্যন্ত আয় করা যায় প্রতিটি কাজের জন্য। আপনি যদি কাজে পারদর্শী হন তবে একদিনেই $10 dollar আয় করা সম্ভব। $10 dollar হলে উইথড্র করতে পারবেন paypal, payza বা skrill এ। রেজিস্ট্রেশন করলেই $1 সাইনআপ বোনাস পাবেন। এটি একটি বিশ্বস্ত সাইট এবং এখান থেকে আপনি নিশ্চিত পেমেন্ট পাবেন।

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুনঃ মিনিজবস

প্রোবাক্সঃ

যদিও প্রোবাক্স একটি পিটিসি সাইট কিন্তু এই সাইটটি বেশ নির্ভরযোগ্য এবং সঠিক সময়ে টাকা পে করে। এখানে প্রতিদিন ২০ থেকে ২৫ টি এড ক্লিক করতে পারবেন। এছাড়া বিভিন্ন অফার এবং টাস্ক complete করে প্রতিদিন $.10 থেকে $1 dollar পর্যন্ত পেতে পারেন। $5 dollar হলে paypal, payza বা neteller এ ক্যাশআউট নিতে পারবেন। তাছাড়া কাউকে রেফার করলেও আপনার রেফারাল এড ক্লিক করলে আপনি কমিশন পাবেন তার আয় থেকে। তবে রেফারেল থেকে আয় করতে হলে আপনাকে প্রতিদিন অন্তত ৪ থেকে ৫ টি এড এ ক্লিক করতে হবে। যেদিন এড ক্লিক করবেন না সেদিন রেফারেল থেকে আপনি ইনকাম পাবেন না। রেফারেল কিনে নিয়েও আপনি প্রতিমাসে $10 থেকে $15 dollar আয় করতে পারবেন।

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুনঃ প্রোবাক্স

ক্লিক্সসেন্সঃ

একটি জনপ্রিয় ও বিশ্বস্ত পিটিসি সাইট। এখানে প্রতিদিন এড দেখে $.05 cent এবং বিভিন্ন টাস্ক complete করে $.20 থেকে $.25 cent আয় করতে পারবেন। প্রিমিয়াম মেম্বার হলে আরো বেশি আয় করতে পারবে। $8 dollar হলে paypal বা paytoo তে ক্যাশয়আউট করতে পারবেন। এই সাইট থেকে প্রতি মাসে $10 dollar আয় করা সম্ভব যদি প্রতিদিন কিছুটা সময় দেন।

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুনঃ ক্লিক্সসেন্স

বাক্সপিঃ

আরেকটি জনপ্রিয় ও বিশ্বস্ত পিটিসি সাইট। সাধারন মেম্বার প্রতিদিন ১৩ টি এড ক্লিক করতে পারবেন এবং প্রিমিয়াম মেম্বার প্রতিদিন ৩৩ টি এড ক্লিক করতে পারবেন। এছাড়া বিভিন্ন টাস্ক complete করে প্রতিদিন $1 থেকে $2 dollar আয় করা সম্ভব। রেফারেল কিনে আপনার আয় আরো বাড়াতে পারবেন। $7 dollar হলে payza বা paypal এ ক্যাশআউট করতে পারবেন।

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুনঃ বাক্সপি

জেপবাক্সঃ

প্রতিদিন ১২ থেকে ১৩ টি এড পাবেন। এছাড়াও আছে বিভিন্ন শর্ট টাস্ক। এই সাইট থেকে ভালো আয় করতে হলে রেফারেল কিনে নিতে পারেন। $4 dollar হলেই payza তে ক্যাশআউট নিতে পারবেন।

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুনঃ জেপবাক্স

এই পাঁচটি সাইটে আপনি প্রতিদিন সবমিলিয়ে ২ থেকে ৩ ঘন্টা সময় দিলে মাসে ৫০ থেকে ১০০ ডলার আয় করা সত্যিকার অর্থেই কঠিন কিছু না। পাশাপাশি অবসর সময়ে ওয়েব ডিজাইন ও গ্রাফিক্সের মতো প্রফেশনাল কাজগুলোও শিখে নিতে পারেন। দৃঢ় মানসিকতা আর পরিশ্রমই পারে আপনাকে অনলাইন দুনিয়ায় সাফল্য এনে দিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.