Latest Update

ভুয়া আয়ের সাইট সনাক্ত করণপদ্ধতি এবং কিছু পেমেন্ট প্রুফ সাইট!

Linux Host Lab Ads
অনলাইন আর্নিং এখন আর অবাস্তব কিছু নয় এবং এর অনেক পথই খোলা আছে। তবে কিছু কিছু ভাই বুঝে হোক না বুঝে হোক আর সঠিক আরনিং সাইট না চিনেই হোক স্কাম বা ভুয়া সাইটের লোভনীয় আয়ের প্রচার চালিয়ে যেমন নিজেও হয়রান এবং বিভ্রান্ত হন, তেমনি আমাদেরও রীতিমত ধোকায় ফেলে দেন। তাই আমি আজ আসল ও নকল অনলাইন আরনিং সাইটের পরিচয় ও পদ্ধতি সম্পর্কে বলবো যাতে কেউ প্রতারিত না হন।
খুব সহজভাবে আপনি সনাক্ত করতে পারেন ভূয়া অনলাইন আয়ের সাইটকে। প্রথমেই দেখবেন-তাদের ক্যাশ আউট সিস্টেম বা অটো পেমেন্ট উইড্র বাটন আছে কিনা? ওডেস্ক, ফ্রীলাঞ্চার, ইলাঞ্চ, এলার্টপে বা পেপল জাতীয় সাইটগূলোতে যেমন ক্যাশ আউট সিস্টেম বা অটোপেমেন্ট উইড্র বাটন থাকে ঠিক তেমনই থাকতে হবে।
এরপর প্রকাশ্য ফোরাম বা ব্লগ এবং সেখানে আপনার লেখা পোস্টিং করার সুযোগ থাকতে হবে, ফ্রিকোয়েন্টলি আস্কড কোশ্চেন (FAQ) বিভাগ থাকতেই হবে। পিটিসি সাইট হলে প্রতিক্লিকে $0.0001–$0.50 সেন্টের বেশী পাবেনই না। যারা প্রতিক্লিকে ১, ২, ৫, ১০ ডলার বা এরও বেশী ডলার দেয় বলে প্রচার করে–সেগুলোও ভূয়া বা স্কাম সাইট নিশ্চিত জানবেন। আরো নিঃসন্দেহ হতে চাইলে গুগল সার্চে গিয়ে দেখুন এদের চৌদ্দ গোষ্ঠির সঠিক ইতিহাস পেয়ে যাবেন।

তাই বলে খাটি অনলাইন আয়ের সাইট নেই-তা কিন্তু নয়। ডোলেন্সারের মতো দেশে-বিদেশে বহু ভুয়া হায় হায় কোম্পানী আছে ঠিকই; তাই বলে প্রকৃত অনলাইন আয়ের সাইট কি নেই? কয়েকটি সাইটে সামান্য টাকা ইনভেস্ট এবং বাকীগুলোতে ইনভেস্ট  ছাড়াই লাইক দেয়া, শেয়ার করা, ফলো করা, ভিডিও দেখা, সার্ভে করা, পিটিসি, পিটিএস ইত্যাদির মাধ্যমেও বেশ আয় করা যায়।

অনেকেই হয়তো জানেন না যে, পিটিসি সাইটের বেশীর ভাগেই পিটিসি, পিটিএস ছাড়াও সার্ভে করা, ভিডিও দেখা, বিভিন্ন কন্টেস্টে অংশ নিয়ে শুধু সামান্য সেন্ট নয় অনেক ডলারও আয় করা যায়। আমরা বোকারা শুধু ক্লিকবাজী ছাড়া এদের বিভিন্ন অপশনে গুঁতাও দিয়ে দেখিনে যে, এসব সাইটের বিভিন্ন অপশনে আবার কী কী আয়ের সুযোগ আছে? তাই দয়া করে সব অপশনে ক্লিক করে দেখুন পিটিসির মাধ্যমে মাত্র $0.০০০১ থেকে $0.৫০ পর্যন্ত আয়ের পাশাপাশি ৫ থেকে ১০০/১০০০ ডলার আয়ের সুযোগও আছে। কয়েকটি জেনুইন আয়ের সাইট লিঙ্ক দিলাম দেখুন-

১। shareyt (রঙ্গিন লেখায় ক্লিক করুন) শেয়ার ওয়াইটি-পেমেন্ট প্রুফ সাইট। মিনিমাম উয়িথড্রল কতো লাল চার্টে দেখুনঃ বিকাশে ২ ডলার, পেপলে ৪ডলার আর মানিবুকারসে ১০ডলার মাত্র। কোনো ইনভেস্টের বালাই নেই এখানে।

Linux Host Lab Offer
March 2014 Exchange Rate : 1000 coins = $1
Minimum cash out for bKash : 2,000 coins
Minimum cash out for paypal : 2,500 coins
Minimum cash out for Moneybookers/ SKRILL : 10,000 coins

 1000 coins = $1 

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মিডিয়ায় লাইক করা, শেয়ার করা, ফলো করা, ওয়াচ বা ভিডিও দেখা ইত্যাদির মাধ্যমে আয় করতে হয়। Earn coin অপশনে গিয়ে এ কাজগুলো করে সহজেই আয় করা যায়। এখানে ক্লিক করুন এবং সাইন আপ করে কাজ শুরু করুন এখনই।
আর হ্যাঁ আপনাকে facebook like, google plus one vote, twitter followers, twitts, printerest likes, stumbleupon likes, youtube likes, views, linkedin shares, facebook photo likes, facebook websites likes etc করতে হবে আয়ের জন্য। For payment related issues call (friday only): +880 1775688877, +880 1965865870
Payment Proof:
5666
pointdollars (রঙ্গিন লেখায় ক্লিক করুন) পেমেন্ট প্রুফ ও মিনিমাম পেআউট ১ ডলার। ডেইলি সার্ভে, অফার ওয়ালস, রেফারেল কন্টেস্ট, রেফারেল আয়, পেইড ডাউনলোড, পেইড টু ক্লিক বা পিটিসি, পেইড টু সাইন আপ বা পিটিএস ছাড়াও নানারকম আয়ের মাধ্যম পাবেন এখানে। পয়েন্টের ভিত্তিতে আয় হয় এবং তা ডলারে কনভার্ট করে পেজা, পেপল ও মানিবুকারস এর মাধ্যমে পে আউট করা যায়।  ১ পয়েন্ট=০.০১ ডলার। সাইন আপ এখানে এবং সাইন আপ করে কাজ শুরু করুন এখনই।
Payment Proof:
gfhf
 ৩. Clicksia :যেখান থেকে আমরা Pay To Click এবং Microjob ২টি-ই পাব Clicksia Reliable Site এবং পেমেন্ট খুব ভাল দেয়। এখানে কাজ করতে গিয়ে কিছু কৌশল অবলম্বন করলে খুব ভাল ইনকাম করা যায়। যারা এর আগে Microworkers এ Microjob করে অভ্যস্ত তারা জানেন সেখানে কিছু problem আছে যেমন ছোট কাজ সবসময় থাকে না আবার পেমেন্ট উঠাতে ১০ ডলার হতে হয় কিন্তু Clicksia ১ ডলার হলে ই তা তুলতে পারবেন। এছারা কাজ মুটামুটি থাকে সবসময় আর তার পর য় যদি সমস্যা হ্য় তাহলে Freelancer Zone তো আছেই। Freelancer Zone এর এমন অনেক মেম্বার আছে যারা কাজ করে না বা Microjob করে না শুধু Pay To Click করে বা খুব বেশি কাজ করে না Freelancer Zone তাদের কাছ থেকে কাজ নিয়ে আপনাকে দিয়ে দিবে এবং পেমেন্ট এর নিশ্চয়তা ও তারা ই দিবে।
সাইন আপ এখানে এবং সাইন আপ করে কাজ শুরু করুন এখনই।
******এই রকম আর একটি সাইট হল Incentria ************

ঘরে বসে বাংলায় ফ্রিল্যান্সিং, ব্লগিং শিখতে এই পেজটিতে নিয়মিত লাইক দিয়ে একটিভ থাকুন।

FB Join this earning Group:
http://www.facebook.com/groups /272840092824659

আমাদের গ্রুপ সম্পরখে জানুন আমাদের ব্লগ থেকে !!
Screenshot_1

 

One thought on “ভুয়া আয়ের সাইট সনাক্ত করণপদ্ধতি এবং কিছু পেমেন্ট প্রুফ সাইট!”

  1. হুম মনে হয় এই গুলো ভুয়া নয়। ধন্যবাদ পরিচয় করিয়ে দেয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.