Linux Host Lab Ads

পিসি হেল্প সেন্টারের প্রতিষ্ঠান বার্ষিকী উপলক্ষে প্রতিদিন টিউন এবং মন্তব্য করে জিতে নিন হোষ্ট প্যাকেজ (আপডেট)

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

পরম করুনাময় আল্লাহ্ এর নামে শুরু করলাম

 

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন, আমি ও আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহ্র অশেষ রহমতে অনেক ভাল আছি। তবে আর কথা বাড়িয়ে লাভ কি? বেশি কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

আমাদের পিসি হেল্প সেন্টার বিগত 29-06-2012 তারিখ রাত্র 10.45মিনিট এর সময় তৈরী করা হয়েছে, সেই দিন থেকে আমাদের সাইট ধীরে ধীরে সামনের দিকে আপনাদেরই সহায়তায়/উৎসাহ/উদীপনা নিয়ে এগিয়ে যাচ্ছে, দেখতে দেখতে কেটে গেল একটি বছর, তাই আমাদের এই আগামী 29-06-2013 তারিখ বর্ষপূর্তি উপলক্ষে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, এই আয়োজনে আপনারা সবাই আমন্ত্রীত।

আপনাদের আন্দদের সাথে জানাচ্ছি যে, পিসি হেল্প সেন্টার কর্তৃপক্ষ নিয়ে এসেছে দারুন অফার, আপনি প্রতিনিয়ত আমাদের সাইটে লিখে জিতে নিতে পারেন একটি হোস্ট প্যানেল। এই অফার পেতে নিচের শর্ত সমূহ এবং নিয়ম মেনে চলতে হবে, শর্ত সমূহ দেয়া হলঃ-

উপহারঃ

টিউন লেখককে আমাদের শাপলা প্যাকেজ থেকে “শাপলা-০২” (এক বছরের জন্য) প্যাকেজটি দেয়া হবে।

সর্বচ্চ মন্তব্য দাতাকে আমাদের শাপলা প্যাকেজ থেকে “শাপলা-০১” (এক বছরের জন্য) প্যাকেজটি দেয়া হবে।

তবে অবশ্যই আপনার ডোমেইন থাকতে হবে, অথবা চাইলে আমাদের কাছ থেকেও ডোমেইন নিতে পারেন, কিন্তু ডোমেইন এর জন্য ডোমেইন চার্জ দিতে হবে, তবে এ্যাডমিন প্রয়োজনে আপনার কাছ থেকে ডোমেইন চার্জ বিশেষ ছাড় হিসেবে সর্ব নিম্ন মূল্যে দিতে পারবে।

টিউন সংক্রান্ত

০১। এটা অফার আগামী 29/06/2013 তারিখ পর্যন্ত থাকবে। এর মধ্যে সর্বাধিক পোষ্ট করতে হবে, পূর্বে আমাদের সাইটে পোষ্ট থাকলে সেই পোষ্ট গন্য হবে না। সম্পূর্ণ 1 May, 2013 থেকে শুরু করে 29-06-2013  তারিখ এর মধ্যে যে পোষ্ট করা হবে সেটিই একমাত্র গন্য হবে।

০২। সকল পোষ্ট মানসম্যত হতে হবে, এবং এই তথ্যের কোন প্রয়োজন নেই এমন কোন তথ্য নিয়ে পোষ্ট করা যাবে না।

০৩। লেখকের সর্ব নিম্ন টোটাল ৬০টি পোষ্ট আমাদের সাইটে থাকতে হবে।

০৪। প্রতিটি পোষ্ট অবশ্যই আমাদের সাইটের নীতিমালা মেনে করতে হবে, আমাদের নীতিমালা অমান্য করে কোন পোষ্ট করলে সেই লেখক বাতিল বলে গন্য করা হবে।

০৬। একই পোষ্ট দুই বার করা যাবে না।

০৭। প্রতিদিন পোষ্ট করার পরে hmbashar@gmail.com এই ই-মেইল ঠিকানায় লেখকের নাম/পোষ্টের হেড লাইন/এবং পোষ্টের লিংকটি পাঠাতে হবে।

০৮। প্রতিটি পোষ্টের সঠিক বিভাগ/ট্যাগ নির্বাচন করতে হবে, (তবে আপনি যে বিষয় পোষ্ট করবেন সেই বিষয়ের যদি কোন বিভাগ আমাদের সাইটে না থাকে তাহলে এ্যাডমিনকে ই-মেইল করে জানাতে পারেন, আপনার কোন বিষয়ের বিভাগ দরকার? এ্যাডমিন প্রয়োজন মনে করলে বিভাগটি এ্যাড করে আপনাকে ই-মেইল করে জানিয়ে দিবে।

মন্তব্য সংক্রান্ত

০১। সর্বচ্চ মন্তব্য দাতাকে অবশ্যই খেয়াল রাখতে হবে যে, একই মন্তব্য কপি করে বার বার একাধিক পোষ্টে মন্তব্য করে সেরা হওয়া যাবে না, যেমন উদাহরনঃ “শেয়ার করার জন্য ধন্যবাদ” অনেক মন্তব্যদাতাগন এই একটি লেখা লিখে কপি করে শুদু পেষ্ট  করে মন্তব্য করে সর্বচ্চ মন্তব্যদাতা হতে চায়, এই রকম হলে সেই মন্তব্যদাতাকে সর্বচ্চ বলে গন্য করা হবে না, আপনাকে মন্তব্য করতে হলে পোষ্টটি পড়ে, পোষ্টের র্সারমর্ম বুঝে তারপর মন্তব্য করতে হবে।

[বিঃ দ্রঃ এই নীতিমালা কর্তৃপক্ষ যে কোন সময় যে কোন প্রয়োজনে রতবদল করতে পারবে, এবং এ্যডমিনের যে কোন সিদ্ধান্তই চূড়ান্ত বলে গন্য হবে। এখানে দেখা যায় মোঃ আবুল বাশার নামে একটি আইডিতে সর্ব লেখক আছে, সেই আইডি বাদে অন্য আইডি হিসাব করা হবে, এখানে মোঃ আবুল বাশার নামের আইডি পুরস্কার পাবে না।]

 

আমাদের হোষ্টিং প্যাকেজ সমূহ দেখতে এখানে ক্লিক করুন।

 

সর্ব শেষ তারিখ 29-06-2013, এরপরে সর্বচ্চ ১০ দিনের মধ্যে ফলাফল ঘোষণা করা হবে, যারা বিজয়ই হবে, তাদেরকে ই-মেইল করে জানানো সহ আমাদের সাইটেও জানানো হবে।

 

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,যদি আমার লেখার মাঝে কোন ভুলত্রুটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

আপনার কম্পিউটার সমস্যা সমাধানে আমরা আছি ফেইজবুকে: পিসি হেল্প সেন্টার

আমাদের সাইটের সকল পোষ্ট আপনার ফেসবুকের ওয়ালে পেতে পেজ লাইক করুন (পিসি হেল্প সেন্টার)

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

১০ thoughts on “পিসি হেল্প সেন্টারের প্রতিষ্ঠান বার্ষিকী উপলক্ষে প্রতিদিন টিউন এবং মন্তব্য করে জিতে নিন হোষ্ট প্যাকেজ (আপডেট)”

  1. দারুন ব্যাপার তো ্‌্‌, কিন্তু আমাকে কি আবার নতুন id ওপেন করতে হবে । বিঃ দ্রঃ টা ঠিক বুজতে পারলাম না ।

    1. না আপনাকে নতুন আইডি করতে হবে না, আপনি এই আইডি থেকেই করতে পারবেন, কিন্তু আপনি বিগত দিনে যে পোষ্ট করেছেন ঐ পোষ্ট গননা করা হবে না, আপনি এই পোষ্ট করার তারিখ থেকে যে পোষ্ট করবেন তার মধ্যে যে সর্বচ্চ লেখক থাকবে তাকে পুরস্কার দেয়া হবে।

  2. চাকমা মিলটন says:

    দারুন

    1. ধন্যবাদ মন্তব্য করার জন্য।

  3. মোট কত জন কে হোসটিং দেওয়া হবে?

    1. শুদু দুই জনকে, সর্বচ্চ টিউনার এবং সর্বচ্চ মন্তব্যদাতা। পরবর্তীতে যখন আবার অফার হবে তখন হয়তোবা বেশি লোকজনকে দেয়া হবে, কিন্তু পরে আবার কত মাস পরে দিব তার কোন ঠিক নেই।, তবে এই রকম অফার মাঝে মাঝে চলবে।

  4. ভাই চেষ্টা করবো ভাল ভাল পোষ্ট করার জন্য….
    আর একটি কথা ভাল একটা পোষ্ট করতে পারলে আমাদের ই ভাল লাগে।

Leave a Reply