Latest Update

বিকাশ, রকেট, ব্যাংক কার্ডে ওয়ালটন এসি কিনলে ১০ শতাংশ ছাড়!

Linux Host Lab Ads

ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে এয়ার কন্ডিশনার তথা এসি কেনায় আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনে যেকোনো ব্যাংকের ডেবিট-ক্রেডিট কার্ড কিংবা বিকাশ ও রকেটে পেমেন্ট করলেই মিলবে ১০ শতাংশ ডিসকাউন্ট। ইএমআই সুবিধায় পণ্য কেনার ক্ষেত্রেও মূল্যছাড় উপভোগ করা যাবে। রবি ধন্যবাদ গ্রাহক এবং গ্রামীনফোনের স্টার গ্রাহকরাও এসি কেনার ক্ষেত্রে ১০% ছাড় পাবেন।

ওয়ালটনের নির্বাহী পরিচালক মোহাম্মদ তানভীর রহমান জানিয়েছেন যে, ওয়ালটন প্লাজা, ওয়ালটন ডিস্ট্রিবিউটর শোরুম এবং অনলাইনের ই-প্লাজা থেকে জেকোন মডেলের এসি কিনে ডিজিটাল পেমেন্ট করলেই এই ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এ সুযোগ থাকছে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। এর ফলে ক্রেতারা ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে কেনাকাটায় অভ্যস্থ হবেন বলে তিনি আশাপ্রকাশ করেন। নগদ মূল্যে ওয়ালটন এসি কিনে ডিজিটাল পেমেন্ট করলেই সর্বোচ্চ খুচরা বিক্রয়মূল্য থেকে ১০ শতাংশ ইন্সট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা। আর ৬ মাসের ইএমআই (ইকুয়াল মান্থলি ইন্সটলমেন্ট) সুবিধায় পণ্য কেনার ক্ষেত্রে ৫ শতাংশ ছাড় মিলবে।

Linux Host Lab Offer

ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ক্রেতারা এসির অর্ডার করতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৩৩০টি ওয়ালটন প্লাজার মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে ডেলিভারি নেয়ার দারুন সুযোগ তো রয়েছেই। ই-প্লাজা থেকে পণ্য কেনার ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক, ইবিএল ব্যাংক, এসইবিএল ব্যাংক ও ডিবিবিএল ব্যাংকের অনলাইন পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ভিসা, মাস্টারকার্ড এবং নেক্সাস কার্ড কিংবা বিকাশ ও রকেট মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে পেমেন্ট করা যাবে।

পাশাপাশি ২৪টি ব্যাংকের কার্ড ব্যবহারকারীগণ এসিতে ডিসকাউন্টসহ ইএমআই সুবিধা পাবেন। ব্যাংকগুলো হলো- ইস্টার্ন ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাক, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, লঙ্কাবাংলা, সাউথইস্ট ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, কমার্শিয়াল ব্যাংক অব সিলন, প্রাইম ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও ইউপে, ওয়ান ব্যাংক, এবি ব্যাংক, ট্রাস্ট ব্যাংক, এনআরবি ব্যাংক, মিড ল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনসিসি ব্যাংক, ইসলামি ব্যাংক বাংলাদেশ, মেঘনা ব্যাংক এবং শাহজালাল ইসলামী ব্যাংক।

ওয়ালটনের সঙ্গে নতুন এই ক্যাম্পেইন শুরু করতে পেরে ইবিএল খুবই আনন্দিত। ব্যাংকটির হেড অব এম-কমার্স অ্যান্ড ই-কমার্স ফয়সাল এম. ফতেহ-উল ইসলাম বলেন, বেশ কয়েক বছর ধরেই ইবিএল এবং ওয়ালটন যৌথ উদ্যেগে ক্রেতাদের উন্নতমানের পণ্য ও সেবা দিয়ে আসছে। এর ফলে ইবিএল-এর গ্রাহকগণ পাশাপাশি ওয়ালটন এর গ্রাহকগন আকর্ষণীয় ডিসকাউন্টসহ বিভিন্ন সুবিধা পাবেন।

এ প্রসঙ্গে সাউথইস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব কার্ডস মো. আব্দুছ সবুর খান বলেন, ওয়ালটন গুণগত ও মানসম্পন্ন পণ্যের সর্ববৃহৎ দেশীয় প্রতিষ্ঠান। বাংলাদেশে তৈরি পণ্য বিদেশে রপ্তানির মাধ্যমে বিশ্ব-দরবারে ওয়ালটন দেশের সুনাম বৃদ্ধি করে আসছে। সাউথইস্ট ব্যাংক পেমেন্ট গেটওয়ের সিকিউরড ট্রান্সেকশনের মাধ্যমে সম্মানিত ক্রেতাগণ প্রয়োজনীয় এসি, রেফ্রিজারেটর এবং হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী বিশেষ ছাড়ে, সহজ ও নিরাপদে কিনতে পারছেন। গুণগত মানের পণ্য সুলভে ক্রেতাদের দরজায় পৌঁছে দিতে ওয়ালটন ও সাউথ-ইস্ট ব্যাংকের এই যৌথ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বর্তমানে বাজারে ওয়ালটনের রয়েছে ভেনচুরি, রিভারাইন, রিভারাইন প্রো এবং ক্রিস্টালাইন সিরিজের এক, দেড় এবং দুই টনের বিভিন্ন মডেলের স্প্লিট এসি। এগুলোর দাম ৩৬, ৫০০ টাকা থেকে ৭৭, ৪০০ টাকার মধ্যে। ওয়ালটনের এসির মধ্যে রয়েছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী আইওটি বেজড স্মার্ট ইনভার্টার, টুইন ফোল্ড ইনভার্টার, ফিক্সড স্পিড আয়োনাইজার। ইনভার্টার প্রযুক্তির ওয়ালটন এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.