Latest Update

এইচপি ল্যাপটপের জনপ্রিয় সিরিজগুলো

Linux Host Lab Ads

প্রিন্টারের জন্যই এইচপি বিখ্যাত। কিন্তু বিগত কয়েক বছর ধরেই ল্যাপটপের বাজারেও এইচপির রয়েছে বিশেষ জনপ্রিয়তা। উন্নত প্রযুক্তি এবং মানসম্মত পণ্য উৎপাদনের জন্য এইচপির বিশেষ খ্যাতি রয়েছে। মূলত ২০০২ সালে এইচপি এবং কমপ্যাক এক হয়ে যায় কম্পিউটারের বাজারে একটা বড়সড় অবস্থান তৈরি করতে। সাধারণত এইচপি ল্যাপটপগুলো ডিজাইন করা হয়ে থাকে বাড়ি কিংবা ছোট অফিসের জন্য। এইচপি ল্যাপটপের বেশ অনেকগুলো মডেল রয়েছে যা প্রায় সকল মানুষের প্রয়োজন এবং চাহিদার সাথে মিলে যায়। নিচে একনজরে দেখে নেয়া যাক এইচপি ল্যাপটপের জনপ্রিয় সিরিজগুলোঃ

এইচপি এনভিঃ এনভি এইচপির একটি জনপ্রিয় সিরিজ। এর নতুন একটি মডেল হল এনভি ১৫। আকর্ষণীও ডিজাইন, উন্নত কার্যক্ষমতা এবং ব্যাটারি লাইফের জন্য এই ল্যাপটপগুলোর বেশ সুনাম রয়েছে। এইচপি এনভি ১৫ ল্যাপটপটির ওজন মাত্র ১.৯৩ কেজি এবং ১৭.৯ মিমি. পুরু। সুতরাং বুঝাই যাচ্ছে এটি একটি হালকা ওজনের ল্যাপটপ যা চাইলেই আপনি সহজে বহন করতে পারেন। ল্যাপটপটিতে আছে একটি ফুল এইচডি আইপিএস প্যানেল।

> ইন্টেল কোর আই সেভেন ৬৫০০ইউ প্রসেসর
> ৮ গিগাবাইট র‍্যাম
> ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন
> ১২৮ গিগাবাইট এম.২ এসএসডি এবং ১ টেরাবাইট হার্ড ডিস্ক
> ১.৯৩ কেজি ওজন এবং ১৭.৯ মিমি পুরু

Linux Host Lab Offer

এইচপি এলিটবুকঃ এলিটবুক সিরিজের জনপ্রিয় মডেল এক্স৩৬০ জি২। মানসম্মত কি-বোর্ড, অধিক নিরাপত্তা ব্যবস্থা এবং সুন্দর ডিজাইনের জন্য আলোচনায় আসে এই ল্যাপটপটি। প্রিমিয়াম ডিজাইনের এ ল্যাপটপটি বিজনেস ল্যাপটপ হিসেবেই পরিচিত। সিলভার রঙের এলুমিনিয়াম বডির উপর সুন্দরভাবে সেটে দেয়া রয়েছে কোম্পানির লোগো। ব্যাকলিট কিবোর্ডের ঠিক নিচেই আছে ডায়মন্ড আকারের টাচপ্যাড এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 

> ইন্টেল কোর আই সেভেন ৭৬০০ইউ প্রসেসর
> ১৬ গিগাবাইট র‍্যাম
> ৫১২ গিগাবাইট এসএসডি স্টোরেজ
> ১৩.৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে
> ১.২৮ কেজি ওজন

এইচপি প্যাভিলিয়নঃ মনোমুগ্ধকর টু-ইন-ওয়ান ডিজাইন এবং অসাধারণ ব্যাটারি ব্যাকআপের জন্য প্যাভিলিয়ন সিরিজের এক্স২ ল্যাপটপটি সবার নজর কেড়েছে।

> ইন্টেল এটম জেড৩৭৩৬এফ প্রসেসর
> ২ গিগাবাইট র‍্যাম
> ৩২ গিগাবাইট ফ্ল্যাশ মেমোরি
> ১০.১ ইঞ্চি এইচডি ডিসপ্লে
> ১.১৮ কেজি ওজন

  তথ্য দিয়ে সহযোগিতা করেছেন বিডিস্টল। তাদের কাছে থেকে ল্যাপটপ কিনতে ভিসিট করতে পারেন সাশ্রয়ী দামের ল্যাপটপ ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.