Latest Update

সাধারণ এবং সম্মিলন স্কিনের জন্য স্কিন কেয়ার তথ্য?

Linux Host Lab Ads
Korean Skin Care Cosmetics In Bangladesh

সমন্বয় ত্বক আসলে সাধারণ ধরনের ত্বক। এটি আপনার মুখের অংশ তৈলাক্ত এবং অংশ শুষ্ক বা স্বাভাবিক মানে। তৈলাক্ত ত্বকের অবস্থার স্বাভাবিক মানুষ সাধারণত তাদের গল এবং তৈলাক্ত ত্বকের স্বাভাবিক ত্বকে তাদের টি-জোনে প্রসারিত ছিদ্রযুক্ত থাকে, যা ক্ষেত্রটি নাক এবং চিনে কপাল জুড়ে প্রসারিত হয়।

তৈলাক্ততা এবং শুষ্কতা বছরের সময় উপর নির্ভর করে খুব পরিবর্তন হতে পারে যেহেতু আবহাওয়া ঠান্ডা থাকে তাই ত্বক সাধারণত শুকনো থাকে। আরেকটি সংমিশ্রণ প্যাটার্ন হল চিনা, চোয়ালের লাইন এবং মন্দিরগুলিতে তৈলাক্ক্ , তবে স্বাভাবিক জায়গায় শুকিয়ে যাওয়া অন্য কোষে শুকিয়ে যাওয়া এবং অন্যান্য অঞ্চলে ছিদ্র বড় হওয়া এবং অন্যান্যগুলিতে খুব ছোট।

স্বাভাবিক / সংমিশ্রণ স্কিন অবস্থা এবং এর ঝুঁকি

Linux Host Lab Offer

হরমোনাল এবং জেনেটিক কারণগুলির কারণে তৈল উৎপাদন ও বিতরণে ভারসাম্যহীনতা সমন্বয় ত্বকের কারণ হতে পারে। সূর্যের এক্সপোজারের সাথে, ত্বকটি সম্ভবত প্রথম বার বার্ন হবে তবে বার্ন দ্রুত ঘন ঘন হয়ে যাবে।

দীর্ঘমেয়াদী প্রভাব

মাঝে মাঝে আপনি বিরতির অভিজ্ঞতা পেতে পারেন তবে এই ধরনের ত্বকের সঙ্গে এটি অযৌক্তিক অবস্থার অধীনে ভাল আচরণ করবে। এবং আপনি বয়স হিসাবে, সূক্ষ্ম লাইন চোখের, কপাল এবং ঠোঁট প্রায় প্রদর্শিত হবে।

সাধারন / সম্মিলন স্কিনের জন্য যত্ন

এটির অন্যান্য অংশগুলি ক্ষতিকর না করে স্বাভাবিক / সমন্বয় ত্বকের যত্ন নেওয়ার বিভিন্ন উপায় রয়েছে। ত্বকের এই ধরনের খুব সাধারণ এবং এটি ত্বকের দুটি ভিন্ন ধরনের হিসাবে চিকিত্সা করা উচিত। সমন্বয় ত্বকের সাথে কৌশলটি এমন পণ্যগুলি খুঁজে বের করতে হয় যা আপনার ত্বকে হাইড্রয়েড রাখা থাকবে, যখন তৈলাক্ত এলাকাগুলিতে ব্রেকআউটগুলি কমিয়ে দেওয়া হবে এবং উজ্জ্বল হবে।

এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে এই সমস্যার সমাধান কি? চিন্তা করোনা । আপনি আমাদের সাইট এ গিয়ে আমাদের বিশসজ্ঞ দের কাছ থেকে এই সমস্যার সমাধান নিতে পারবেন। এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.