Linux Host Lab Ads

এমন এক মজার অ্যাপস যেখানে আপনি যা লিখবেন তাই গান হয়ে বাজবে, না দেখলে মিস করবেন

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

কেমন আছেন? আশা করি সবাই ভালোই আছেন। আমি আমার পোস্টটে সবসয় অ্যান্ড্রয়েডের টিপস ও কাজের বিভিন্ন অ্যাপস নিয়ে আলোচনা করি। অন্যদিনের মত আজকেও আমি মজার এক অ্যান্ড্রয়েড অ্যাপস নিয়ে আলোচনা করব। অ্যাপসটির নাম হল Ditty App।

চলুন তাহলে শুরু করি। প্রথমে অ্যাপসটি ইনস্টল করে নিন। আপনি আপনার ফোনের প্লেস্টোরে গিয়ে সার্চ করলে পেয়ে যাবেন। সেখান থেকে আপনি ফ্রিতে এটি ডাউনলোড করতে পারবেন।

ইনস্টল করার পর এটি ওপেন করুন। এটি ওপেন করে আপনার ইমেইল দিয়ে সাইন আপ করে নিন। তারপর অ্যাপসটির হোম পেইজে আপনি যা লিখবেন তা গান হয়ে যাবে। তারপর আপনি এটি সেভ করতে পারবেন। এই অ্যাপসটি কত যে মজার তা আপনি দেখলেই বুঝবেন। তাহলে আর দেরি কেন? এক্ষুনি দেখে নিন আর বানিয়ে ফেরুন আপনার পছন্দের গান। আপনারর অ্যাপসটি ব্যবহারে কোন সমস্যা হলে নিচের ভিডিওটি দেখে নিতে পারেন। আবার ভিডিওতে আপনি দেখে নিতে পারবেন অ্যাপসটা কেমন। কিভাবে এটি কাজ করে। ভিডিওটি আমার চ্যানেলে গেলেই পাবেন। চাইলে চ্যানেলটি এটি সাবস্ক্রাইব করে রাখতে পারেন। আমার চ্যানেলে আমি সবসময় অ্যান্ড্রয়েডের বিভিন্ন টিপস শেয়ার করে থাকি। আমার চ্যানেল লিংক এখানে। আশা করি আপনি উপকৃত হবেন। ধন্যবাদ।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

বিঃদ্রঃ এই পোস্টটি আগে আমি টেকটিউন্সে প্রকাশ করিছিলাম।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply