Latest Update

ওয়ালটন স্মার্টফোনে এয়ার টিকিট, নিশ্চিত ক্যাশব্যাক

Linux Host Lab Ads

‘প্রিমো এইচসেভেন’ এবং ‘প্রিমো এইচসেভেনএস’ স্মার্টফোনে বিশেষ অফার দিয়েছে ওয়ালটন। এই দুই মডেলের ফোন কিনে এসএমএস-এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করলেই থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট পাওয়ার সুযোগ। রয়েছে সর্বনিম্ন ৫০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক। অফারটি চলবে ৩১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত।

ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ফোন দুটির দাম যথাক্রমে ৬,৯৯৯ এবং ৮,৯৯৯ টাকা। যেকোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নগদের পাশাপাশি ইএমআই এবং কিস্তিতে ফোনগুলো কিনলেও এয়ার টিকেট এবং ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে।

অফারটি পেতে ফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে বিও (BO) লিখে স্পেস দিয়ে ফোনটির আইএমইআই (IMEI) নাম্বার লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএসে ক্রেতাকে এয়ার টিকেট অথবা ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হবে।

Linux Host Lab Offer

৫.৫ ইঞ্চির ফুল-ভিউ আইপিএস ডিসপ্লের প্রিমো এইচসেভেন স্মার্টফোনে রয়েছে কোয়াড কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম, মালি-৪০০ গ্রাফিক্স, ৮ জিবি স্টোরেজ, এলইডি ফ্যাশসহ ৮ এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২৮৫০ এমএএইচ ব্যাটারি।

আর ৫.৪৫ ইঞ্চির ফুল ভিউ আইপিএস ডিসপ্লের প্রিমো এইচসেভেনএস দেশে তৈরি একটি ফোরজি ফোন। অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও পরিচালিত ফোনটিতে আছে কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, পাওয়ার ভিআর জিই৮১০০ গ্রাফিক্স, ১৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ১৩ এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরা, ৩০০০ এমএএইচ ব্যাটারি, ফেস আনলক এবং ফিংগারপ্রিন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.