Linux Host Lab Ads

আপনার ফোনের গোপন তথ্য চুরি যা আপনার অজানা বন্ধ করুন এক্ষুণি

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

কেমন আছেন বন্ধুরা? আশা করি ভালো আছেন। আমার আজকের এই পোস্টে আপনাদের জন্য দারুন এক এন্ড্রয়েড টিপস শেয়ার করছি। 

আমরা বিভিন্ন সময় আমাদের প্রয়োজনে বিভিন্ন এপস ব্যবহার করি। আপনি কি জানেন অনেক এপস আছে যেগুলো আমাদের অজান্তেই আমাদের গোপন তথ্য চুরি করে। আমরা যখন কোন এপস ইন্সটল করি তখন দেখা যায় অনেক এপস আমাদের থেকে আমাদের অনেক দরকারি জিনিস যেমন কনটাক্ট, ফটো, ক্যামেরা ইত্যাদির অনুমতি খুঁজে। এপসটি ব্যবহার করার জন্য আমরা অনুমতি দিয়ে থাকি। কিন্তু এভাবেই তারা আমাদের তথ্য চুরি করে। যা আমরা সত্ত্যি জানিনা। 

আপনি চাইলে এই বিষয়টি রোধ করতে পারবেন খুব সহজেই। এর জন্য আপনাকে আপনার ফোনের সেটিংসে যেতে হবে। সেখান থেকে যেতে হবে এপসে। এপসে যাওয়ার পর যেকোন এপসে যান। তখন দেখবেন আপনি কোন কোন জিনিস তাকে অনুমতি দিয়েছেন। এখান থেকে আপনার দরকারি জিনিসগুলো থেকে অনুমতি তুলে দিন। এভাবে আপনি প্রতিটা এপসেই করতে পারবেন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

একটা কথা বলে রাখি এই কাজটা করলে কিছু এপস ব্যবহারের ক্ষেত্রে আপনি কিছুটা সমস্যায় পড়তে পারেন। তবে ভয়ের কিছু নেই। যেটা সমস্যা করবে ওটার জন্য আবার অনুমতি দিয়ে দিবেন। এভাবেই আপনি আনার গোপন তথ্য চুরি হওয়া থেকে বাঁচতে পারবেন। এই বিষয়টি আরো পরিষ্কার ভাবে বুঝার জন্য আপনাদের সুবিধার্থে একটি ভিডিও লিংক দিচ্ছি। এই ভিডিও দেখে আপনি আরো পরিষ্কারভাবে বিষয়টি বুঝতে পারবেন। ভিডিও টি দেখতে এই লিংকে ক্লিক করুন

পোস্টটি আপনার পরিচিতজনদের সাথে শেয়ার করুন। এতে করে সবাই এই বিষয়ে অবগত হবে। ধন্যবাদ।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply