Latest Update

জেনে নিন বাজারের সবচেয়ে আধুনিক ওয়াশিং মেশিনটির সম্পর্কে !

Linux Host Lab Ads

 

এখন প্রতিনয়ত ওয়াশিং মেশিন এ যোগ হচ্ছে কিছু না কিছু নতুন ফিচার যা কাপড় ধোয়ার জগতে এনে দিয়েছে এক আভিজাত্যের ছোয়া । এখন জামাকাপড় ওয়াশিং মেশিনে ধুতে দিয়ে আর বসে থাকতে হয়না কারণ নতুন ওয়াশিং মেশিনে আছে মোবাইল কন্ট্রোল সিস্টেম যার মাধ্যমে আপনি আপনার স্মার্ট ফোনের দ্বারা মেশিনটি চালু এবং বন্ধ করতে পারবেন। কাপড় ধোয়া এখন আরো সহজ এবং কম সময়ে করার পিছনে ওয়াশিং মেশিনের গুরুত্ব অপরিসীম। চলুন জেনে নেয়া যাক নতুন ম্যাজিকাল ওয়াশিং মেশিনটির সম্পর্কে-

 

Linux Host Lab Offer

ওয়াশিং মেশিনের ব্র্যান্ডসমূহ

 

বাজারে বিভিন্ন মানের ব্র্যান্ড এবং নন-ব্র্যান্ডের ওয়াশিং মেশিন পাওয়া যাবে। নন-ব্র্যান্ড থেকে ব্র্যান্ড গুলোই আমি প্রাধান্য দেই কারণ ব্র্যান্ড এর পণ্যগুলির মধ্যে অনেক কোম্পানি ওয়ারেন্টি, ক্যাশ অন ডেলিভারি, সহজ কিস্তির সুবিধা দেয়। বিশেষ করে পণ্যের কোয়ালিটি সম্পর্কে নিশ্চয়তা পাওয়া যায় যা খুব গুরুত্বপূর্ণ বিষয় ইলেকট্রনিক্স পণ্যের জন্য। ভালো ব্র্যান্ডের ওয়াশিং মেশিনগুলো সাধারণত একটু দাম দিয়েই কিনতে হয়। ব্র্যান্ডগুলোর মধ্যে আপনি পাবেন Samsung, হিটাচি, Whirlpool, ট্রান্সটেক, Siemens, এবং Bosch.

 

Samsung অ্যাডওয়াশ ওয়াশিং মেশিনের অত্যাধুনিক ফিচার

 

বাজারের ম্যাজিকাল ওয়াশিং মেশিনগুলোর মধ্যে Samsung অ্যাডওয়াশ ওয়াশিং মেশিন হলো একটি অত্যাধুনিক মানসম্মত ওয়াশিং মেশিন যার মাধ্যমে কাপড় ধোয়া যায় আরো স্মার্টলি। চলুন জেনে নেয়া যাক এর ফিচারগুলো-

 

১.একাধিক লোড, অল-ইন-ওয়ান ফ্লেক্সওয়াশ ™: এখন কাপড় ধোয়া হবে আপনার ইচ্ছেমতো। আপনি যখন ইচ্ছে কাপড় ধুতে পারবেন কোনো জামেলা ছাড়াই।এই মেশিনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে আপনার ব্যাকপেইন না হয়। মেশিনটিতে আরো পাচ্ছেন ৩ ডোর যার মধ্যে ২ টি ওয়াশার এবং ১টি অ্যাড ডোর।

Transcom Digital BD

২. EcoBubble ™ প্রযুক্তি: এই প্রযুক্তিটি কম তাপমাত্রায় আপনাকে দিবে পাওয়ারফুল কাপড় পরিষ্কার করার ক্ষমতা। এর মাধ্যমে ডিটারজেন্ট বাবল এ পরিণত হয় যা কাপড়ের ফ্যাব্রিকের কোন ক্ষতি ছাড়াই ভালোভাবে মিশে যায়।

 

৩. এয়ার ওয়াশ প্রযুক্তি: এয়ার ওয়াশ প্রযুক্তিটি ডিডোরাইজ করে এবং জামাকাপড় পরিষ্কার করে, তাই এতে গন্ধ হওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু Samsung অ্যাডওয়াশ ওয়াশিং মেশিনের এয়ার ওয়াশ দ্বারা পানি গরম অথবা কোন কেমিক্যাল ব্যবহার না করেই আপনি আপনার মেশিনের দুর্গন্ধ এবং ব্যাকটেরিয়া দূর করতে পারবেন।

৪. কম শব্দ এবং কম্পন প্রযুক্তি: এমনকি উচ্চ স্পিন গতি এবং পূর্ণ লোডেও VRT প্লাস ™ প্রযুক্তি আপনার ওয়াশিং মেশিনের ভারসাম্য বজায় রাখে এবং শব্দ দূষণ করেনা।

transcom digital bd

বাজারে ওয়াশিং মেশিনের এর দরদাম

 

ওয়াশিং মেশিনের টাইপস, ফিচার এবং ব্র্যান্ড অনুযায়ী এক একটার দাম এক এক রকমের হয়ে থাকে।এখনকার বাজারের সবচেয়ে আধুনিক এবং আকর্ষণীয় অর্থাৎ Samsung অ্যাডওয়াশ ওয়াশিং মেশিনটি আপনি পেয়ে যাবেন সর্বোচ্চ ১,৬০,০০০ টাকার মধ্যেই। সাথে থাকছে ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ১৮ মাসের ০% ইন্টারেস্টে পেমেন্ট করার সুযোগ।

 

কোথায় পাবেন ওয়াশিং মেশিনটি

 

ওয়াশিং মেশিন সপ্তাহে বা মাসে একবার কেনার সরঞ্জাম না তাই আমাদের ভেবে চিন্তে ডিসিশন নিতে হবে। ভালো ব্র্যান্ড এর ওয়াশিং মেশিনগুলো আপনি পাবেন আমাজন.কম, আলিএক্সপ্রেস.কম, ট্রান্সকমডিজিটাল.কম এমন বেশকিছু কোম্পানির ওয়েবসাইট এবং শোরুম এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.