Linux Host Lab Ads

দেশের বাজার এ এই প্রথম এল আমাদের প্রিয় ব্র্যান্ড Samsung এর ফ্রিজার!

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

বর্তমানে বিভিন্ন মডেল এর ফ্রিজের এর সাথে সাথে ফ্রিজার এর চাহিদাও দিন দিন বেড়ে যাচ্ছে . মূলত, যাদের পরিবারের সদস্য সংখ্যা বেশি তারা ফ্রিজের পাশাপাশি একটি ফ্রিজার কিনে থাকেন। তাছাড়াও যারা শপিংপ্রিয় তারা কিনে নিতে পারেন একটি ফ্রিজার মাংস অথবা অনন্য পঁচনশীল জাতীয় খাবার ভালো রাখার জন্য।

বাংলাদেশে Samsung ফ্রিজার

কয়েক দশক ধরে, samsung বিভিন্ন যন্ত্রপাতি এবং ইলেক্ট্রনিক পণ্য উৎপাদনে অন্যতম সেরা হিসেবে সুনাম গড়ে তুলেছে। গৃহস্থালির যন্ত্রপাতির ক্ষেত্রে samsung এর কোনো তুলনা হয় না। বাজারে বিভিন্ন মডেল এর অনেক ধরণের ফ্রীজার পাওয়া যায়।

samsung ফ্রিজার মূলত ২ ধরণের- ১.Samsung Upright ফ্রীজার  এবং ২.samsung Chest ফ্রিজার। এতে আছে উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন কম্প্রেসসর যার ফলে ফ্রিজারটি সহজেই নষ্ট হয়না।আরো আছে অন্যান্য ফ্রিজারের চেয়ে ২ গুন্ বেশি ঠান্ডা হওয়ার ক্ষমতা, Interior লাইট যেটা খুব কম ফ্রিজার এ থাকে।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

Samsung  ফ্রিজার এর বৈশিষ্ট্য

 

Samsung ব্র্যান্ড সবসময় এ একটু ভিন্ন কিছু নিয়ে আসার ট্রাই করে তাই এর ফ্রিজার এ ও পাবেন একটু এক্সট্রা কিছু।চলুন দেখে নেয়া যাক কি কি পাচ্ছেন নতুন samsung ফ্রিজার এর সেই এক্সট্রা বৈশিষ্টগুলো:

 

১.উচ্চ স্তরের কার্যক্ষমতা : samsung ফ্রিজারটি নিন আর উচ্চ স্তরের কার্যক্ষমতা অনুভব করুন।এটি আপনার পক্ষেও ভাল, যদি আপনি এমন কোন এলাকায় বাস করেন যা বিদ্যুতের সমস্যা হয়ে খুব তবে এটি বিদ্যৎ বন্ধ হয়ে গেলেও খাবার হিমায়িত অবস্থায় রাখে।

২.কুল প্যাক: এটি হলো ফ্রিজার এর একটি বিশেষ অংশ যেটা ফ্রিজার এ রাখা খাবারগুলোকে নষ্ট হওয়া থেকে বাঁচিয়ে রাখে। এর মাধ্যমে এক ঘন্টা বিদ্যুৎ না থাকলেও খাবার খুব ভালোভাবে ঠান্ডা রাখা যায় এবং সর্বোচ্চ ৮ ঘন্টা পর্যন্ত খাবার ঠান্ডা রাখে বিদ্যুৎ ছাড়া।

৩.বিস্তীর্ণ ফ্রিজার: samsung এর ফ্রিজারগুলো অন্যান্য ফ্রিজার থেকে বিস্তীর্ণ হয় যা আপনার রান্নাঘরে ভালোভাবেই মানিয়ে যায়।

৪.এক এর মধ্যে দুই: samsung Chest ফ্রিজার এ রয়েছে আলাদা দুটি বাক্স যার মাধ্যমে আপনি মাছ,মাংস এবং শাক-সবজি আলাদা ভাবে রাখতে পারবেন।

৫.বিদ্যুৎশক্তি সঞ্চয় এ ৪ ষ্টার: samsung Chest ফ্রিজারটিকে samsung দিয়েছে বিদ্যুৎ সাশ্রয়ে 4-তারকা রেটিং ।

 

 

Samsung  ফ্রিজার এর বাজারমূল্য

 

বাজারে বিভিন্ন মডেল এর অনেক ধরণের ফ্রীজার পাওয়া যায়। বৈশিষ্ট, মডেল, আকার অনুযায়ী এদের এক একটার দাম এক এক রকম হয়।samsung chest ফ্রিজার থেকে Samsung Upright ফ্রীজার এর দাম একটু বেশি হয়।

chest ফ্রিজারগুলো পেয়ে যাবেন ৳ ৩৮,৪০০ – ৳ ৪৮,০০০ এর মধ্যেই।এর মধ্যে আছে Samsung Freezer ZR20FARAEWW/UT | ২০৫ লিটার অথবা Samsung Freezer ZR26FARAEWW/UT | ২৬৫ লিটার । আর Upright ফ্রীজার পাবেন ৮৭,৯০০ টাকায়।এর মধ্যে উল্লেখযোগ্য হলো Samsung Upright Freezer with All Around Cooling | 330L | RZ32M7120BC/EU এর ফ্রিজারটি।

কোথায় পাবেন ১০০% অরিজিনাল Samsung ফ্রিজার

 

আমরা সবসময় চাই আমাদের কষ্টের টাকাগুলো যেন বিফলে না যায় । তাই অবশ্যই কিছু কেনার আগে প্রডাক্টির সম্পর্কে জেনে নেয়া উচিত আসলে সেটা অরিজিনাল কিনা অথবা যারা বিক্রি করছে তারা অনুমোদনকৃত ডিলার কিনা! বাংলাদেশ এ এই প্রথম Transcom Digital হচ্ছে একমাত্র Samsung ফ্রিজার এর অনুমোদনকৃত ডিলার এবং তারা ১০০% অরিজিনাল প্রোডাক্ট এর নিশ্চয়তা দিয়ে থাকে।

তাই যদি Samsung ফ্রিজার বা অন্য কোনো ইলেকট্রনিক আপ্পলাইয়েন্সেস কেনার কথা ভেবে থাকেন তাহলে ট্রান্সকম ডিজিটালকে আপনার লিস্ট এর প্রথমে রাখলে ভুল হবেনা। তাছাড়া ট্রান্সকম ডিজিটাল দিচ্ছে ০% EMI Facility এবং chest ফ্রিজারের জন্য ৫ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি এবং upright ফ্রিজারের জন্য ১০ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি।

 

ফ্রীজার সম্পর্কে নতুন নতুন তথ্য পেতে visit করতে পারেন www.transcomdigital.com  অথবা call করতে পারেন 01755558845 এ নাম্বরে।

 

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply