Linux Host Lab Ads

জেনে নিন microwave ব্যাবহারের সঠিক টিপস্!

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

প্রতিদিন আমরা প্রায় বেশীরভাগ মানুষ Microwave এ খাবার গরম করে থাকি ! কিন্তু কিভাবে microwave Oven safely use করা যায় সেটা আমরা অনেকেই জানিনা i আজ আমি আপনাদের maicrowave oven সঠিকভাবে ব্যাবহারের কিছু টিপস দিব যার মাধ্যমে আপনি আপনার microwave oven এর কার্যক্ষমতা বৃদ্দি করতে পারবেন।

বাসি খাবার পুনরায় গরম না করা

Oven,Transcom digital bd

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

৪ দিন অথবা তার বেশি দিনের বাসি খাবার পুনরায় microwave oven এ গরম করা উচিত নয়।

ওভেন এ Containers ব্যাবহার করা উচিত

Oven tips, Transcom digital bd

Microwave এর মধ্যে সর্বদা সিরামিক বা কাচের পাত্রে খাবার গরম করতে হবে। যদি আপনি microwave oven এ প্লাষ্টিক এর পাত্র use করেন তাহলে সেটা খাবারের সাথে melt হয়ে যেতে পারে অন্য দিকে যদি metal containers use করেন তাহলে এটি মাইক্রোওয়েভের মধ্যে স্পার্ক তৈরি করতে পারে।

খাবার ঢেকে গরম করতে হবে

Oven, Transcom digital bd

যখনই আপনি খাবার গরম করার চেষ্টা করছেন তখন সবসময় এটি একটি ovenproof গ্লাস ঢাকনা দিয়ে ঢেকে রাখুন বা wrapper ব্যবহার করতে পারেন। অন্যথায়, আপনার খাবার ওভেন এর ভিতরে ছিটিয়ে পড়ার সম্ভবনা থাকবে।

কিছু রান্না করা খাবার মাইক্রোওয়েভের মধ্যে গরম না করে ভালো

Oven, Transcom digital bd

কিছু কিছু খাবার যেমন মুরগির মাংস ,গরুর মাংস বার বার microwave oven এ গরম না করে ভাল, কারণ বার বার মাংস গুলো গরম করার ফলে তা Dry হয়ে যায়।

Microwave Oven এর মূল্য, চলমান অফার বা discount সম্পর্কে আরও তথ্যের জন্য আপনি visit করতে পারেন www.transcomdigital.com অথবা কল করতে পারেন ০১৭৫৫৫৫৮৮৪৫ এ নম্বরে।

 

 

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply